skip to Main Content

ফিচার I ফোন কলেই ঘরে আসবে কাঙ্ক্ষিত পণ্যসামগ্রী

করোনার এই সময়ে সামাজিক দূরত্ব মেনে সুপারশপে কেনাকাটা করছেন অনেক ক্রেতা। তবে গ্রাহকেরা ফোনে অর্ডার করে বাসায় থেকে পেয়ে যাচ্ছেন পছন্দের পণ্য। কারণ, সুপারশপে থাকছে ফ্রি হোম ডেলিভারির ব্যবস্থা, সঙ্গে থাকছে নির্দিষ্ট ক্যাশব্যাকের অফার।
হোয়াটসঅ্যাপের ভিডিও কলের মাধ্যমেও ক্রেতারা দেখে তাদের প্রয়োজনীয় পণ্যের অর্ডার করতে পারছেন। সুপারশপ ‘স্বপ্ন’তে সারা বছর কেনাকাটার ওপর ক্রেতাদের জন্য থাকছে পয়েন্টভিত্তিক সেবা। ১০০ টাকার কেনাকাটায় ক্রেতারা ১ পয়েন্ট করে পাবেন। এভাবে ৭৫ পয়েন্ট হলে সেটি ভাঙিয়ে কেনাকাটা করার সুযোগ পাচ্ছেন।
নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির বলেন, করোনার সময়ে স্বপ্ন তার ক্রেতাদের জন্য শুরু করে হোম ডেলিভারি সেবা। এতে ক্রেতারা ঘরে বসে ফোনের মাধ্যমে স্বপ্ন থেকে প্রয়োজনীয় পণ্য অর্ডার করতে পারবেন। এরপর স্বপ্ন থেকে পণ্যটি সরাসরি চলে যাবে তার বাসায়।
এদিকে বাড়িতে নিত্যপ্রয়োজনীয় পণ্য সরবরাহের উদ্যোগ চালডাল ডটকম জানিয়েছে, গত কয়েক দিনে তাদের পণ্যের চাহিদা বেড়েছে তিন গুণ। ছোট পরিসরে চলা সুপারশপ মীনা বাজারের অনলাইন সরবরাহ মীনা ক্লিকের ও ফোনের অর্ডার বেড়েছে দুই গুণ।
অনলাইন অর্ডার নিয়ে স্বপ্ন সুপারশপের হেড অব কাস্টমার অ্যানালিটিকস অ্যান্ড কাস্টমার রিলেশনশিপ ম্যানেজমেন্ট অফিসার মেহজাবিন বাঁধন বলেন, এখন অনলাইনে অর্ডার আগের চেয়ে অনেকটা বেড়েছে। ওয়েবসাইটে যে কেউ আমাদের পণ্য অর্ডার করলে আমাদের ডেলিভারি পারসন তা গ্রাহকের ঘরে দ্রুত পৌঁছে দিচ্ছে।
একই ছাদের নিচে সবকিছু মিলে যায়, আবার খুব দ্রুত সময়ে কেনাকাটাও করা যায় সুপারশপে। পাশাপাশি নিরাপত্তা এবং পরিচ্ছন্ন পরিবেশও সুপারশপের জনপ্রিয়তার উল্লেখযোগ্য কারণ হয়ে দাঁড়িয়েছে। তা ছাড়া নানা পণ্যের ওপর অফার ছাড়াও সুপারশপের জনপ্রিয় সেবা হোম ডেলিভারি ও ফোনে বাজার এখন জনপ্রিয়তা পেয়েছে।

যেভাবে কেনাবেচা হয়
অনলাইনে সাধারণত দুভাবে কেনাবেচা হয়। প্রথমত, ওয়েবসাইটে পণ্যের ছবি, দাম, অর্ডারের জন্য ফোন নম্বরসহ বিস্তারিত তথ্য দেওয়া থাকে। এ ক্ষেত্রে ক্রেতার কাজ শুধু পণ্য পছন্দ করে অনলাইনে অর্ডার দেওয়া। কেনাকাটা করতে হলে আপনাকে প্রথমে ওয়েবসাইটে লগইন করতে হবে। এরপর দরকারি পণ্যটি নির্বাচন করে তা কেনার জন্য অর্ডার দিতে হবে। এরপর আপনার দেওয়া ঠিকানায় দ্রুত পণ্যটি পৌঁছে যাবে। এ ছাড়া রয়েছে ফোনে ফোনে বাজারের সুবিধা। যেমন স্বপ্নর ফোনে ফোনে বাজারের জন্য রয়েছে নির্দিষ্ট নম্বর: ০৯৬১২০০০৬৬৬। এই নম্বরে ফোন করে আউটলেট থেকে পছন্দের পণ্য কিনতে পারবেন গ্রাহক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top