skip to Main Content
m_1517464795

মহত্ত্বের পরিচয় দিন

মেষ
মাসটি মেষের জন্য দারুণ সম্ভাবনাময়। বিশেষ করে আর্থিক দিক দিয়ে। পকেটের এমন ভরা মৌসুমে পেতে যাচ্ছেন কিছু শুভ সংবাদ। এর মধ্যে রয়েছে দীর্ঘদিন পর পুরোনো বন্ধুর সঙ্গে যোগাযোগ। আরও আছে প্রিয় মানুষকে নিয়ে সুন্দর সময় কাটানোর সুযোগ।

মিথুন
কাজকর্মকে ছুটি দিয়ে এবার নিজেকে একটু সময় দিন মশাই। মাসখানা যে আপনার ঘোরাঘুরির জন্যই। মানে, বেড়ানোর জন্য শুভ। এ ছাড়া মাসের শেষে যে ভীষণ ব্যস্ততার যোগ রয়েছে, সে জন্য নিজেকে রিফিল করে নিতে হবে তো।

সিংহ
পারিবারিক ব্যস্ততায় কাটবে মাসের বেশির ভাগ সময়। রয়েছে সামাজিক দায়িত্ব পালনের ব্যস্ততাও। সব মিলিয়ে দম ফেলার সময় পাবেন না সিংহ। এত কিছুর মাঝেও মন থাকবে প্রশান্ত। কারণ, পরিবারকে সঙ্গে পাবেন আর ভালো কাজের ভাগও পাবেন।

তুলা
কর্মক্ষেত্রে অবস্থান উন্নত হওয়ার জোর যোগ রয়েছে। সেই আনন্দে পূর্ণোদ্যমে মন লাগিয়ে কাজ করুন। মাসের শেষে কিছু বাজে সময় কাটানোর ইঙ্গিতও রয়েছে। তবে তাতে ঘাবড়ানোর কিছু নেই। দৃঢ় তুলা নিশ্চয়ই তা উতরে যেতে পারবেন।

ধনু
ম্যালা দিন ধরেই ধনুর অর্থসংকট চলছে। এবার তার অবসান হতে চলেছে। মাসজুড়ে ছোটখাটো সমস্যা লেগে থাকলেও বন্ধুদের সহযোগিতায় সেসব সহজেই মিটে যাবে। কর্মক্ষেত্রে ব্যস্ততা বেড়ে যাবে। অবস্থার উন্নতির খাতিরে তা মেনে নিন।

কুম্ভ
শিক্ষাবিষয়ক কাজকর্ম থাকলে সেরে ফেলুন। কিছুদিন ধরে পরিবারের সঙ্গে যে ভুল-বোঝাবুঝি চলছে, তা মিটমাট করে নিন। মাসের শেষ দিকে সময়টা অনুকূলে না থাকলেও সমস্যা নেই। তবে সাবধানে থাকতেই হবে।

বৃষ
এক্সপেরিমেন্টাল কিছুতে বৃষের না যাওয়াই ভালো। সহজ ও সাধারণ পথটাই বেছে নিন। লোকের কাজ পাছে কিছু বলা, আর আপনার কাজ হলো তা গায়ে না মেখে ঝেড়ে ফেলে দেয়া। নতুবা নতুন করে আবার ঝামেলায় পড়বেন। সময়টা আপনার অনুকূলেই থাকবে।

কর্কট
একটা দোদুল্যমান অবস্থার মধ্য দিয়ে দিন যাচ্ছে হয়তো। তবে এটা আপনার হিসাব মিলে যাওয়ার মাস। বরাবরই আগ বাড়িয়ে লোকের উপকার করতে যান আপনি, এবারও শুভকামনা রইলো। মাসের শেষে ব্যস্ততা আছে। তাই শুরুর দিকে বিশ্রাম নিন।

কন্যা
বেশ হালকা আমেজেই শুরু হবে মাসখানা। শেষ পর্যন্ত এই আমেজ ধরে রাখার দায়িত্ব আপনার। হুট করে কোনো সিদ্ধান্ত নেয়া বা ঝামেলায় জড়িয়ে পড়া থেকে বিরত থাকুন। নতুবা ভুল কাজের জন্য চড়া দাম দিতে হতে পারে।

বৃশ্চিক
মন যতটা সম্ভব শক্ত করে রাখার চেষ্টা করুন। কেননা একটা ঝোড়ো হাওয়া সামাল দিতে হতে পারে। তাড়াহুড়ো না করে সাবধানে সিদ্ধান্ত নিন, নতুবা একটু ভুলেই সব গুবলেট হয়ে যাবে।

মকর
মঙ্গলালোক এবার আপনার উপরেই থাকছে। তবে কিছুটা সাবধানে অগ্রসর হবেন। কেননা আপনার সিদ্ধান্তের উপর নির্ভর করছে অন্যের জরুরি বিষয়। সম্পূর্ণ নিজের বিবেচনায় কাজ করুন। ভয় নেই, সব ভালো আপনার পাশেই থাকবে।

মীন
অপ্রত্যাশিত কিছু যেমন পেতে যাচ্ছেন, তেমনি রয়েছে হারানোর শঙ্কাও। অপরের কল্যাণে ভূমিকা রাখতে যাচ্ছেন, তাও তো কম ভালো লাগার নয়। মাসটিতে কেউ ক্ষমা চাইতে পারেন। মহত্ত্বের পরিচয় দিতে প্রস্তুত তো?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top