skip to Main Content

বুলেটিন

রিবানা এখন আমাজনে
প্রাকৃতিক উপাদানের গুণগত মান অক্ষুণ্ন রেখে শতভাগ বিশুদ্ধ অর্গানিক স্কিন ও হেয়ার কেয়ার সামগ্রী তৈরির জন্য জনপ্রিয় দেশীয় ব্র্যান্ড রিবানা। ২০১৫ থেকে যাত্রা শুরু করা রিবানা গেল ২৩ অক্টোবর উদ্বোধন করে তাদের ওয়েবসাইট। তাই এখন থেকে ব্র্যান্ডটির পণ্য আমাজন ও ডিএইচএল কুরিয়ার সার্ভিসের মাধ্যমে কিনতে পারবেন বিশ্বের যেকোনো প্রান্তের ক্রেতারা। উদ্বোধনে উপস্থিত ছিলেন রিবানার ব্র্যান্ড অ্যাম্বাসেডর অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা, প্রতিষ্ঠাতা মো. ওয়াহিদুজ্জামানসহ অন্যান্য কর্মকর্তা। ‘রিবানার স্টার প্রডাক্ট স্যাফরন গোট মিল্ক সোপ দেশে যেমন জনপ্রিয়, তেমনি এর চাহিদা বাড়ছে দেশের বাইরেও। যার কারণে আমাজনের সঙ্গে চুক্তির মাধ্যমে আন্তর্জাতিকভাবে সহজলভ্য করে তোলার জন্যই এ উদ্যোগ। খুব শিগগির আলিবাবা, ইবে, আলিএক্সপ্রেসের মতো আন্তর্জাতিক ওয়েবসাইটেও মিলবে রিবানার প্রতিটি পণ্য।’ বলেন ওয়াহিদুজ্জামান। ব্র্যান্ড অ্যাম্বাসেডর পূর্ণিমা বলেন, ‘সোশ্যাল মিডিয়াতে রিবানার পণ্য দেখে ভালো লাগে, তাই ব্যবহার করি। দেশীয় পণ্য হিসেবে তারা চমৎকার কাজ করছে, তাই তাদের সঙ্গে যুক্ত হওয়া।’ ২০১৯ সালে রিবানা ইউএনডিপি ফর দ্য ইয়ুথ কোল্যাব প্রোগ্রামে স্বীকৃতি পায়। রিবানার ওয়েবসাইট: https://www.ribana.com.bd

ফেবার ক্যাসেলের উড পেন্সিল আইলাইনার
সৌন্দর্যবিশ্বে সাসটেইনেবল প্যাকেজিংয়ের জয়জয়কার কয়েক বছর ধরেই। সেই ধারাতেই ফেবার ক্যাসেল বাজারে এনেছে তাদের নতুন প্রডাক্ট রেঞ্জ। সাসটেইনেবল প্যাকেজিং এবং শিয়া বাটার, ভিটামিন ই এবং বিসবোলোলের মতো প্রাকৃতিক উপাদানে তৈরি। ন্যাচারাল টেক্সচারের এই পণ্যগুলো পোরা হয়েছে এয়ারটাইট উড পেন্সিলে। রেভারি নামের এ কালেকশনে থাকছে একটি অভিনব আইলাইনার। ইজি রিফিল করার উপযোগী এর সঙ্গে থাকছে ওয়ান ক্লিক কার্টিজ। ভেগান, ওয়াটার বেসড পিগমেন্টেড আইলাইনার কালার-সংবলিত, যা চোখে টিকে থাকবে ২০ ঘণ্টা অব্দি। আরও থাকছে একটি ব্রাও অথবা লিপলাইনার পেন্সিল। এগুলোর প্যাকেজিংও এয়ারটাইট উড পেন্সিলে করা। প্রতিটি পণ্য লং লাস্টিং, স্মাজ এবং ট্রান্সফার ফ্রি। শতভাগ ওয়াটারপ্রুফও।

সিগমার সিন্ডারেলা কালেকশন
ডিজনির প্রিন্সেস হওয়ার স্বপ্ন! সে তো ছোটবেলা থেকে সব মেয়েই দেখে। এবার তা কিছুটা হলেও পূরণের প্রয়াসে কাজ করেছে বিউটি ব্র্যান্ড সিগমা। সম্প্রতি বাজারে এসেছে সিগমা বিউটি X ডিজনি সিন্ডারেলা কালেকশন। মোট পাঁচ পিসের লাইনটিতে থাকছে হরেক রকমের ফেস এবং আই প্রোডাক্ট। দ্য হিরো অব দ্য কালেকশন বলা যায় ১৪ শেডের আইশ্যাডো প্যালেটটিকে। ম্যাট, শিমার আর মেটালিকে পরিপূর্ণ। নামগুলোও চমৎকার। ডিজনি ক্ল্যাসিকের ক্যারেক্টার, গান আর মুহূর্তগুলো থেকে অনুপ্রাণিত যেমন: সুইট নাইটিঙ্গেল, স্ট্রোক অব মিডনাইট আর বিবিডি বোবিডি বু। একটি চিক ডুও আছে কালেকশনে। শ্যাম্পেন হাইলাইটার আর রোজি ব্লাশসংবলিত। থাকছে দুটি লিপ প্রডাক্টও। একটি স্যাটিন ম্যাট লিকুইড লিপস্টিক এবং একটি লিপ গ্লস। কালেকশনে একটি ব্রাশ সেটাও আছে। চকচকে নীল রঙের রিইউজেবল মেকআপ পাউচে মোড়ানো। এতে থাকছে দুটি ফেস ব্রাশ এবং তিনটি আই ব্রাশ।

নিকিটিউটোরিয়ালসের নতুন বিউটি ব্র্যান্ড
এর আগে কাজ করেছেন বিশ্বের বিখ্যাত সব বিউটি ব্র্যান্ডের সঙ্গে। মেকওভার দিয়েছেন লেডি গাগা আর অ্যাশলে গ্রাহামের মতো তারকাদের। ১২ মিলিয়ন সাবস্ক্রাইবার রয়েছে এই ইউটিউবারের। নাম নিকি ডে জেগার। ইউটিউবে জনপ্রিয় নিকিটিউটোরিয়ালস নামে। সম্প্রতি ঘোষণা দিয়েছেন নিজের প্রথম বিউটি ব্র্যান্ড লঞ্চের। নিমইয়া নামের ব্র্যান্ডটির জন্য প্রডাক্ট তৈরির কাজ চলছে তিন বছর ধরে। যার প্রথম কালেকশনে নিয়ে আসা হবে চারটি ক্রুয়েলটি ফ্রি প্রডাক্ট। এগুলোর মধ্যে হোয়্যার ইট অল স্টার্টস ক্রিম নামের প্রডাক্টটি ময়শ্চারাইজার এবং প্রাইমারের মিশেলে তৈরি হাইব্রিড পণ্য। যার ব্যবহারে ত্বক হয়ে উঠবে উজ্জ্বল, একদম মেকআপ রেডি, থাকছে সেট ইট অ্যান্ড ফরগেট ইট নামের একটি সেটিং স্প্রে। দিনভর মেকআপকে অটুট রাখবে এটি। তালিকায় আছে লাইসেন্স টু গ্লো নামের একটি সেরাম। আঙুর আর আনারসের নির্যাসযুক্ত এ সেরামে থাকছে ম্যারুলা অয়েল এবং স্কোয়ালিন। ত্বকের জন্য উপকারী, প্রাইমার হিসেবেও উপযোগী। একটি কুলিং আইস্টিকও থাকছে ক্লান্ত চোখের জন্য। কালেকশনের প্রতিটি পণ্যের দাম ১৬ থেকে ১৭ ডলার।
i বিউটি ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top