skip to Main Content

বিউটি বক্স

আরবান ডিকের আলট্রাভায়োলেট প্যালেট

দেশের বাজারে প্রথমবারের মতো মিলছে ১২টি প্যান-সংবলিত এই আইশ্যাডো প্যালেট। পিচি নিউট্রাল, ল্যাভেন্ডার, ডিপ ভায়োলেট, ব্যাকলাইট পার্পলসহ ব্র্যান্ডটির সিগনেচার কালারগুলো মিলবে এতে। ম্যাট টু মেটালিক ফর্মুলায় তৈরি এই প্যালেটে থাকছে ইরিডিসেন্ট মাইক্রো শিমার আর লাইট রিফ্লেক্টিং আইশ্যাডো। গ্রাফিক ফিনিশের জন্য এটি বেশ শৈল্পিক। প্যালেটে থাকবে একটি ডাবল এন্ডেড ব্রাশ, শতভাগ ভেগান এবং ক্রুয়েলটি ফ্রি। হাইপারপিগমেন্টেড, ভেলভেটি ফিনিশের প্রতিটি আইশ্যাডো আলট্রাব্লেন্ডেবল। আরবান ডিকের জনপ্রিয় নেকেড সিরিজের নতুন সংযোজন এ আইশ্যাডো প্যালেটটির দাম ৬ হাজার ৬৭৫ টাকা।

কাভার ফিক্স গ্লিটার ড্রপস

মাল্টিডাইমেনশনাল স্পার্কলিং ফিনিশ দেওয়া লিকুইড গ্লিটার এটি, যা একই সঙ্গে চোখ, গাল, ঠোঁট এবং শরীরে ব্যবহার উপযোগী। ওয়েটলেস লাইট রিফ্লেক্টিং ফর্মুলায় তৈরি এ পণ্য সহজেই মিশে যায় ত্বকে। নিমেষেই দেয় চকচকে মসৃণ অনুভূতি। ত্বকে উজ্জ্বলতা জোগাতে এটি একাই এক শ, কিন্তু এর অভিনব ফর্মুলার ফলে পছন্দের যেকোনো পণ্যের সঙ্গে মিশিয়ে নেওয়া যায়। শতভাগ ভেগান এবং ক্রুয়েলটি ফ্রি গ্লিটার ড্রপস ফ্যাগরেন্স এবং প্যারাবেন ফ্রি। ব্যবহারে একদমই ফল আউট হয় না। দাম ৫ হাজার ৭০০ টাকা।

হুদা বিউটি ওয়াটার জেলি প্রাইমার

আলট্রা হাইড্রেটিং প্রাইমার হিসেবে ইতিমধ্যেই দারুণ জনপ্রিয় এটি; যা ব্যবহারে ত্বকে বাড়তি আর্দ্রতা দেয়, বাড়ায় মসৃণতা। মেকআপ করার জন্য তৈরি হয় ত্বক ক্যানভাস। ফলে ত্বকে যেকোনো পণ্য দীর্ঘস্থায়ী হয়। সুন্দরভাবে সেট হয়ে থাকে, তৈরি করে নিখুঁত লুক। প্রাইমারটি অভিনব জেলি টেক্সচারে তৈরি, যা নিমেষেই মিশে যায়। মিনিটের মধ্যেই দেয় কাক্সিক্ষত ত্বক। দাম ৪ হাজার ৩৫০ টাকা।

দিওর এয়ারফ্ল্যাশ স্প্রে ফাউন্ডেশন

রানওয়ের ব্যাকস্টেজ মেকআপের কৌশলগুলো থেকে অনুপ্রাণিত অভিনব এক পণ্য এটি। ডিওর মেকআপের ক্রিয়েটিভ অ্যান্ড ইমেজ ডিরেক্টর পিটার ফিলিপস দ্বারা পরীক্ষিত। তাই এই ফ্লুয়িড স্প্রে ফাউন্ডেশন প্রতিবার ব্যবহারে নিখুঁত মুখত্বকের নিশ্চয়তা দেয়। লাইট ডিফিউজিং পিগমেন্টে তৈরি হওয়ায় চটজলদি ত্বকে মসৃণ উজ্জ্বলতা দিতে পারে এটি; যা টিকে থাকবে দিনভর, এমনকি রানওয়েতেও। আলট্রা ফ্লুয়িড এবং আলট্রা ফাইন টেক্সচারে তৈরি ফাউন্ডেশনটি দেবে বিল্ডেবল কাস্টম কাভারেজ। ১২ ঘণ্টা অব্দি ত্বকে অটুট থাকবে ওয়াটার রেজিসট্যান্ট ফর্মুলার এ ফাউন্ডেশন। মিলবে ৮টি ভিন্ন শেডে। দাম ৮ হাজার ৩৫০ টাকা।
i বিউটি ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top