skip to Main Content
rashi-jan-22

রাশি I চাই আবেগের সঙ্গে যুক্তির মিশেল

মেষ
আত্মবিশ্বাসের চূড়ায় থাকবেন। কাজও করতে হবে রাত-দিন ভুলে। ব্যস, আর কোনো চিন্তা নেই। মাসের শেষের ঝরঝরে ভাবটা সব ক্লান্তি ভুলিয়ে দেবে। মনে হবে, স্বস্তি আর আনন্দ দুটোই আপনার জন্য জগতে উদিত হয়েছে।

মিথুন
ভালো তো! আয়োজনের ধুম লেগেছে দেখছি মাসজুড়ে। বিরামহীন আনন্দের মধ্যে বেশ কিছু নতুন মানুষের দেখা পাবেন। এদের কেউ হয়ে উঠতে পারে আপনার প্রিয়জন। চাপা পড়া কোনো বিষয় নতুন রূপে সামনে আসতে পারে এ মাসে। ব্যাপারটার ইতিবাচক দিক খুঁটিয়ে খুঁটিয়ে বের করতে হবে আপনাকেই।

সিংহ
ঠকে যাওয়ার ভয়ে কখনো ভীত ছিলেন না, এ মাসেও থাকবেন না। দু-একটা কাজের কথা গোটা মাসের রংটাই পাল্টে দেবে। ভালো কাজে দেরি বলতে কিছু নেই, কথাটা অজানা নয় আপনার। শরীর মহাশয় কিছুটা বিগড়ে থাকতে পারে মাসজুড়ে। ডাক্তারের সিরিয়াল নম্বরটা আছে তো?

তুলা
প্রিয়জনের কাছে এত ব্যাখ্যার কী প্রয়োজন? অস্বস্তিটুকু কাটিয়ে সহজ না হলে শুধু এ মাসে নয়, সামনের মাসগুলোতেও পস্তাতে হবে। মাসজুড়ে পকেটটা কখনো গরম, কখনো ঠান্ডা থাকলেও আপনার এয়ারকন্ডিশন্ড পকেটের রিমোটটা থাকবে নিজের হাতেই। পারিবারিক কোনো প্রাপ্তি প্রাণ জুড়াবে মাস শেষে।

ধনু
অভিমানে হয়তো কাঁপছে ভেতরটা। মাসজুড়ে এর একটা প্রভাব থাকবে। হুট করে সিদ্ধান্ত নিতে যাবেন না। ঠিকঠাক সিদ্ধান্তটা ভেবেচিন্তেই নিতে হয়। আবেগের সঙ্গে যুক্তির মিশেল চাই।

কুম্ভ
ম্যাটম্যাটে এই মাসকে ঝলমলে করে তুলবার সুযোগ পাবেন। বৈরী একটা হাওয়া বরাবর সবকিছু ওলট-পালট করতে চাইবে। তা সামলাতে আপনার সচেতনতাই যথেষ্ট। মাসের বাড়তি পাওনাটুকুন নাহয় সারপ্রাইজ হিসেবেই থাক। অপেক্ষা কি দীর্ঘতর মনে হচ্ছে?

বৃষ
হতবাক হতে হতেও না হওয়ার অদ্ভুত শক্তি আছে আপনার। এ মাসের ঘটনাগুলোকে যুক্তির ছকে ফেলবার চেষ্টা করুন। সিদ্ধান্তের ব্যাপারটা স্পষ্ট করে বলে ফেলুন। গলার তলায় কিছু রেখে কথা বলবেন না। মাসটা অপ্রত্যাশিত কারণে দামি হয়ে উঠবে আপনার কাছে।

কর্কট
সাংঘাতিক রকমের বাঁক নিতে যাচ্ছেন এ মাসে। যদিও তাতে থাকবে পূর্ণ নিয়ন্ত্রণ। আলস্য আর ফাঁকির গুরু—দুই-ই ঘেঁষতে চাইবে কাছে। দোস্তি করা যাবে না মোটেও। নটঘট মনে হলে নতুন কোনো কাজে হাত দেবেন না।

কন্যা
শুনতে পেয়েও না শোনার ভান করাটা কি ঠিক হচ্ছে? সময়মতো সাড়া না দেওয়ার মূল্য কিন্তু অনেক। এ মাসে সুযোগ ও আনুকূল্য—দুটিই মিলবে। কাজের সময় ফর্মে ফেরার অভ্যেসটা আপনার নিশ্চয়ই আগের মতো অটুট।

বৃশ্চিক
দূরে সরিয়ে রাখলেই কি সব ভুলে থাকা সম্ভব? মনের বিরুদ্ধে যে লাগাতার আন্দোলনের ডাক দিয়েছেন, তার কি খুব দরকার ছিল? আপনি বুঝদার, এত কথা আপনাকে বলে কাজ নেই। নতুন বছরে নিশ্চয়ই নতুন করে শুরু করতে যাচ্ছেন।

মকর
মকর মহাশয়, আপনাকে হিংসে হচ্ছে খুব। বেশ পাখা মেলেছেন দেখছি। এক ঝটকায় কেটে যাবে মাসটা। মনভর্তি আনন্দ আর পকেটভর্তি টাকা থাকলে বোধ হয় এমনই হয়।

মীন
উত্তেজনায় টইটম্বুর একখানা মাস মীনের। সাধারণ বিষয়গুলোও অসাধারণ মাত্রা পাবে আপনার স্পর্শে। ঝামেলা বা গিট্টু যে একেবারেই নেই তা নয়, তবে সেগুলোকে উধাও করে দিতে পারবেন। যার আগ্রহ কামনা করছেন, সে-ও দেখুন এবার উঁকিঝুঁকি দিচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top