skip to Main Content

বিউটি বক্স

ব্রাইটেন আপ ব্রাইটেনিং টোনার

ফ্লোরেন্স বাই মিলসের ব্রাইটেন আপ ব্রাইটেনিং টোনার সব ধরনের স্কিনের জন্য উপযোগী। প্রতিদিনের স্কিন কেয়ার রুটিনে রাখা যেতে পারে। পরিষ্কার ত্বকে কটন প্যাডের মাধ্যমে ব্যবহার করা যাবে। সিলিকন, প্যারাবেন, সালফেট ফ্রি এই প্রসাধন ব্যবহারে ত্বকের উজ্জ্বলতা বাড়বে। ত্বক তৈরি হবে মেকআপ গ্রহণের জন্য। এতে থাকা ল্যাভেন্ডার ও কিউকাম্বার ওয়াটার ত্বককে শান্ত ও শীতল রাখে। অ্যালকোহল মুক্ত। ডারমাটোলজিস্ট পরীক্ষিত। খরচ হবে ৩ হাজার ১৯০ টাকা।

টু (Too) ফেসড আইশ্যাডো প্যালেট

পামকিন পাই সেন্টেড এই আই শ্যাডো প্যালেটে রং রয়েছে ১৮টি। সব কটি ওয়ার্ম এবং স্পাইসি শেড। রাত কিংবা দিন—যেকোনো সময়ে ব্যবহার উপযোগী। ফিনিশিং টাইপ ম্যাট। লাইট কাভারেজ। হুইপ ইট গুড, সিপ সিপ হুররে, ক্রাস্ট ইস্যুজ, পিক অব দ্য প্যাচ, মোর প্লিজ, স্কোয়াস ইট, এভরিথিং নাইস, সারভিং লুকস, ওয়ান মোর বাইট, সিন ফুল, স্পাইস ট্যাকুলার, টোস্টেড, থ্যাংক ফুল, আইস অন দ্য পাইস—লেবেলে শেডগুলো এসেছে। এটি ভেগান প্রডাক্ট। সম্পূর্ণ ক্রুয়েলটি ফ্রি। মূল্য ৭ হাজার ৮০০ টাকা।

ল্যাপিস ফেস অয়েল

হারভিভোরের ইয়াপিস ফেস অয়েলি ও কম্বিনেশন স্কিনে ব্যালেন্স তৈরি করার উদ্দেশ্যে কাজ করবে। ক্লিয়ার লুকিং কমপ্লেক্সেশন পাওয়া যায় এটি ব্যবহারে। এর স্টার ইনগ্রেডিয়েন্ট ব্লু ট্যান্সি এক্সট্রাক্ট। পাওয়ারফুল অ্যান্টিঅক্সিডেন্ট ইনগ্রেডিয়েন্ট আছে এতে। এই ফেস অয়েলে আরও আছে কোকোনাট অয়েল, জোজোবা অয়েল, স্কোয়ালিন এবং জেসমিন সামবাক অয়েল। দেহের ব্লেমিস প্রন স্কিনে ব্যবহার করা যায়। কাঁধ, পিঠসহ সব জায়গায় ব্যবহার উপযোগী। ত্বকের রেডনেস কমায়। অ্যাকনে দূর করে। ক্রুয়েলটি ফ্রি। ভেগান প্রডাক্ট। আনপ্যাক করার পর ১২ মাস পর্যন্ত ব্যবহার উপযোগী। মিলবে ৪ হাজার টাকায়।

সুগার রাশ-সুগার কোট

টার্ট কসমেটিকসের ভেলভেট লিকুইড লিপস্টিক ‘সুগার রাশ সুগার কোট’। ফুল কভারেজের এই লিপ প্রডাক্টে ঠোঁটের জন্য ক্ষতিকর—এমন কোনো উপাদান ব্যবহার করা হয়নি। এতে নেই গ্লুটেন, প্যারাবেন কিংবা সালফেট। তবে দ্রুত শুকিয়ে যায়। ওয়েট লেস বাম ব্যবহারের মতো অনুভূতি দেয় এই লিপ প্রডাক্ট। ফ্ললেস লুক আসে এর ব্যবহারে। ইকো ফ্রেন্ডলি ব্র্যান্ড টার্ট এই লিপস্টিক বাজারে এনেছে চারটি কালারে। রোজ কালারের কেক পপ, স্প্রিংকেল, ফ্রস্টিং, আর মভ কালারের কাপকেক শেডগুলোতে পাওয়া যাচ্ছে। ভ্যানিলার সুগন্ধে সুবাস ছড়ায়। ডারমাটোলজিস্ট টেস্টেড। ফর্মুলায় কোনো ধরনের পেট্রোলিয়াম ব্যবহার করা হয়নি। দাম ২ হাজার ৬০০ টাকা।
 বিউটি ডেস্ক
ছবি: সংগ্রহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top