skip to Main Content

ব্র্যান্ড টক I আওয়ারগ্লাস

ক্রেতাপ্রিয়তার রহস্য
 ওয়াটারপ্রুফ
 লাইট ওয়েট
 ইজি টু ব্লেন্ড

২০০৪ সালে যাত্রা শুরু আওয়ারগ্লাসের। সৌন্দর্যবিশ্বে প্রথম পা রাখার দিন থেকে প্রকৃতির প্রতি সংবেদনশীল। ব্র্যান্ডটি তাই সম্পূর্ণ ক্রুয়েলটি ফ্রি। তৈরি করে লাক্সারিয়াস হাই পারফরম্যান্স প্রডাক্ট। আওয়ারগ্লাসের ইতিহাসে আছে প্রডাক্ট লঞ্চিংয়ের মাত্র ২৪ ঘণ্টায় স্টক আউট হওয়ার ঘটনা।
প্রডাক্ট লাইনে আছে মেকআপ, স্কিন কেয়ার এবং মেকআপ ব্রাশ। মেকআপে কমপ্লেক্সেশন, আই, লিপ এবং চিকের বিউটিফিকেশনের জন্য কাজ করে লেবেলটি। ব্রাশ লাইনে ফাউন্ডেশন, কনসিলার, পাউডার, চিক ও আইয়ের জন্য প্রডাক্ট রয়েছে। ড্রাই, ব্যালেন্সড, কম্বিনেশন, ওয়েলি—সব ধরনের ত্বকের জন্য প্রডাক্ট তৈরি করে আওয়ারগ্লাস। মাদার আর্থ নিয়ে সচেতন এই ব্র্যান্ড তৈরি করে ভেগান ব্রাশ। নানা আকারের ব্রাশ বেছে নেওয়ার সুযোগ রয়েছে। এই লাইনে রয়েছে ভেগান ট্রাভেল ব্রাশ সেটও। সহজে বহনযোগ্য, কাভারে মোড়ানো।
স্পেশাল হিসেবে আছে আনলকড কালেকশন। এই প্রডাক্ট লাইনে পাওয়া যায় ইনস্ট্যান্ট এক্সটেনশন মাসকারা, বিয়েন্ট লাইটেনিং এডিট আনলকড প্যালেটস, স্যাটিন ক্রিম লিপস্টিক এবং কিউরেটর আইশ্যাডো। এই আইশ্যাডোর আছে বিশেষ কিছু দিক। এটি কাস্টমাইজাবেল। এর প্যাকেজিং রিফিলেবল। পোস্টকনজ্যুমার রিসাইকেলড প্লাস্টিক ব্যবহৃত হয় এতে।
যুক্তরাষ্ট্রের প্রতিষ্ঠান নো হিউম্যান রাইটস প্রজেক্টে প্রাণীদের কল্যাণে যুক্ত আছে আওয়ারগ্লাস। বার্ষিক আয়ের ১ শতাংশ এই প্রকল্পে দিয়ে দেয়। অ্যানিমেল টেস্টিং কখনোই করেনি, করে না।
হিরো প্রডাক্ট
আওয়ারগ্লাসের হিরো প্রডাক্ট হিসেবে বলা যেতে পারে ভ্যানিশ সিমলেস ফাউন্ডেশন স্টিকের কথা। এই বিউটি প্রডাক্ট ব্যবহারকারীদের তালিকায় থাকে এর পণ্য। ওয়াটারপ্রুফ হওয়ায় নিশ্চিন্তে ব্যবহার উপযোগী। ওয়েটলেস হওয়ায় বাড়তি কোনো প্রলেপ ভারী হয়ে ত্বকের ওপরে বসে না। ফর্মুলা ফ্রিমি টেক্সচারের। ত্বকে মিশে যায় সাবলীলভাবে। বিল্ডেবল কাভারেজ। এই ফাউন্ডেশন স্টিক আবার কনসিলার স্টিক হিসেবেও দারুন। ফলে বাড়তি প্রডাক্ট ব্যবহারের দরকার পড়ে না। আবার দাগগুলোও লুকিয়ে থাকতে পারে ফাউন্ডেশনের আড়ালে। বোনাস পয়েন্ট হিসেবে পাওয়া যায় প্রডাক্টটির ইনোভেটিভ ট্রায়াঙ্গুলার টিপ। এই টিপ ফাউন্ডেশনকে ত্বকের সঙ্গে বন্ধুত্ব করতে সাহায্য করে। এর শেড রেঞ্জ ১২টি। এ ছাড়া ফিনিশ ন্যাচারাল হওয়ায় প্রডাক্টটি ব্যবহারে কৃত্রিম কোনো লুক তৈরি হয় না।
বেস্টসেলারের তালিকায় আরও আছে ফ্যানটম ভলিউমনাইজিং গ্লসি লিপ বাম, ভ্যানিশ এয়ার ব্রাশ কনসিলার, অ্যামবিয়েন্ট সফট গ্লো ফাউন্ডেশন, হাইড্রেটিং আই বাম প্রভৃতি।
ক্রেতা আক্ষেপ
এটি লং লাস্টিং প্রডাক্ট নয়।
 বিউটি ডেস্ক
ছবি: সংগ্রহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top