skip to Main Content

হরাইজন

সেলিনের ক্যাম্পেইনে বব ডিলান

সেলিনের নতুন ক্যাম্পেইন ইমেজের ওপর থেকে পর্দা উঠেছে। সেই সিরিজের নাম রাখা হয়েছে ‘পোর্ট্রেট অব পারফর্মার’। এখানে দেখা যাচ্ছে লিজেন্ডারি সং রাইটার এবং সিঙ্গার বব ডিলানকে। সেলিনের এই ক্যাম্পেইনে ডিলানের উপস্থিতিতে দেখা যাচ্ছে শিল্প আর সুরের সন্ধি। জানা কথা, সাহিত্যে নোবেল জিতেছেন ডিলান। ইউএস প্রেসিডেন্সিয়াল মেডেল অব ফ্রিডমও আছে তার ঝুলিতে। এ ছাড়া তিনি পেয়েছেন ১০টি গ্র্যামি অ্যাওয়ার্ড।

ম্যাংগোর রেকর্ড ব্রেকিং সেল

২০২২ সালে রেকর্ড ব্রেকিং সেল হয়েছে ম্যাংগোর। জানা যায় ম্যাংগোর সিইও টনি রুইজের বক্তব্যে। স্প্যানিশ ব্র্যান্ডটির যাত্রা শুরু ১৯৮৪ সালে। গত বছর দারুণ লাভের পরে এই ব্র্যান্ড এখন সেলিব্রিটি মুডে। তাদের ইনক্রিসড টার্নওভার ২ দশমিক ৬৯ বিলিয়ন ইউরো। নেট প্রফিট ৮১ মিলিয়ন ইউরো। প্রি-প্যানডেমিক ফিগারের চেয়ে এই সংখ্যা ৪ গুণ বেশি। টনি বলেন, ‘আমরা দাম কিছুটা বাড়িয়েছি। এর মূল কারণ, উপাদানের উচ্চ মূল্য এবং পণ্যের উন্নয়ন।’ ম্যাংগো কিছুদিন আগে প্রিমিয়াম কালেকশন ‘সিলেকশন’ বাজারে এনেছে। এই নতুন আয়োজন উপলক্ষে সুপরিচিত ডিজাইনার ও ইনফ্লুয়েন্সারদের সঙ্গে কাজও বাড়িয়েছে ম্যাংগো। প্রচারে এবার আরও বেশি মনোযোগী এই লেবেল।

এমবিই অ্যাওয়ার্ড জয় ক্রেইগের

সম্মানজনক এমবিই অ্যাওয়ার্ড জয় করেছেন ফ্যাশন ডিজাইনার ক্রেইগ গ্রিন। এই পুরস্কার পেয়েছেন প্রভাবশালী ব্রিটিশ মেনসওয়্যার ডিজাইনার হিসেবে। উইন্ডসর ক্যাসেলে তার হাতে অ্যাওয়ার্ড তুলে দেন প্রিন্সেস রয়্যাল। এর আগেও বেশ কিছু সম্মাননা পেয়েছেন ক্রেইগ। তিনি মূলত কাজ করেন মেনসওয়্যার নিয়ে।
 ফ্যাশন ডেস্ক
ছবি: সংগ্রহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top