skip to Main Content

পোর্টফোলিও I কে ক্র্যাফট

কে ক্র্যাফট দেশের ফ্যাশন ভুবনে অন্যতম শীর্ষ ও জনপ্রিয় প্রতিষ্ঠান। নব্বইয়ের দশকে অনেকটা শখের বশে শাহনাজ খান ও খালিদ মাহমুদ খান দম্পতির হাত ধরে যাত্রা শুরু করে প্রতিষ্ঠানটি। তবে দিনে দিনে এর সৃজনচর্চাই একে তুলে এনেছে খ্যাতির শীর্ষে। ক্রেতা ও শুভানুধ্যায়ীদের চাহিদা সামনে রেখে ঐতিহ্য, ঋতু আর উৎসবভিত্তিক পোশাক প্রতিষ্ঠানটিকে স্বতন্ত্র করে তুলেছে।
দেশের তাঁতজাত বস্ত্রের ট্র্যাডিশনাল সূচিকর্মকে আধুনিকভাবে উপস্থাপনের জন্য কে ক্র্যাফট ডিজাইন স্টুডিও কাজ করে যাচ্ছে প্রতিনিয়ত। দেশের প্রধান প্রতিটি তাঁত অঞ্চলে এবং প্রায় প্রতিটি কারুশিল্প এলাকায় কে ক্র্যাফট কর্মী বাহিনীর অক্লান্ত পরিশ্রম, ডিজাইন স্টুডিওর মেধা, মনন এবং ক্রেতাদের ভালোবাসা ও সমর্থনে কে ক্র্যাফট ৩০ বছরের বেশি সময় ধরে এগিয়ে চলেছে।
কে ক্র্যাফট-এর প্রডাক্ট লাইনে রয়েছে শাড়ি, সালোয়ার-কামিজ, লং কুর্তি, রেগুলার কুর্তি, টপস স্কার্ট, টিউনিক, কটি, পাঞ্জাবি, শার্ট, পোলো শার্ট, প্যান্ট, টি-শার্ট ও শিশুদের জন্য নানা পোশাক। এ ছাড়া নানা ধরনের হোম ডেকর, অ্যাকসেসরিজ, জুয়েলারি এবং অন্যান্য লাইফস্টাইল আইটেম।
বর্তমানে ঢাকা, চট্টগ্রাম, সিলেট, খুলনা ও কুমিল্লায় কে ক্র্যাফট-এর ১৬টি শাখা রয়েছে। বাংলাদেশসহ বিশ্বের প্রায় সব দেশ থেকে কে ক্র্যাফট-এর পণ্য কেনার সুযোগ রয়েছে অনলাইন শপ kaykraft.com থেকে। এ ছাড়া ফেসবুক পেজ থেকেও পছন্দের পোশাকটি অর্ডার করা যায়।
শাখা: সোবহানবাগ, হাউস নং ১/এ, রোড নং ১৩ (নিউ), মিরপুর রোড, ধানমন্ডি, ঢাকা। যমুনা ফিউচার পার্ক, দোকান নং জিসি ০০৬, ০০৭, নিচতলা, প্রগতি অ্যাভিনিউ, ঢাকা। মিরপুর, হাউস ৯, ব্লক ক, সেকশন ৬, ঢাকা। কনকর্ড পুলিশ প্লাজা, দোকান নং ১৪৬ (নিচতলা), প্লট নং ২, রোড নং ১৪৪, গুলশান ১, ঢাকা। বেইলি ফিয়েস্তা, ১ম তলা, ১/২ নিউ বেইলি রোড, ঢাকা। সীমান্ত স্কয়ার, ২য় তলা, শপ নং ১৩৭, ১৩৮, ১৩৯ এবং ১৪৮ রোড ২, ধানমন্ডি, ঢাকা। মোহাম্মদপুর, ২৮, প্রবাল হাউজিং, রিং রোড, ঢাকা। আজিজ সুপার মার্কেট, শপ নং ১, ২ (নিচতলা), শাহবাগ, ঢাকা। মালিবাগ, হাউস নং ৮৭, নিউ সার্কুলার রোড, সিদ্ধেশ্বরী, ঢাকা। ওয়ারী, ২৮, র‌্যাঙ্কিন স্ট্রিট, ঢাকা। দেশী দশ, ব্লক এ, লেভেল ৭, বসুন্ধরা সিটি, ঢাকা। দেশী দশ, আফমি প্লাজা ১/এ, বায়েজিদ বোস্তামী রোড, চট্টগ্রাম। দেশী দশ, বীর বিক্রম ইয়ামিন কমপ্লেক্স (নিচতলা) কুমারপাড়া, সিলেট। খুলনা, বি/৬, মজিদ সরণি, সোনাডাঙ্গা (সিটি ইন হোটেলের পাশে)। আলভী টাওয়ার, (১ম তলা), মডার্ন স্কুলের পাশে ৫৭১, নজরুল অ্যাভিনিউ, রানীর বাজার রোড, কুমিল্লা। ইয়াং কে সোবহানবাগ, হাউস নং ১/এ, রোড নং ১৩ (নতুন) মিরপুর রোড, ধানমন্ডি, ঢাকা ১২০৫।
ওয়েব:www.kaykraft.com
ইনস্টাগ্রাম: kaykraftbd
ফেসবুক:www.facebook.com/kaykraft.com.bd
ইউটিউব: https://www.youtube.com/c/KayKraftBD
কেয়ার লাইন: ০১৯২২১১৭৪২১

 

হাফ সিল্ক নেভি ব্লু জমিনের শাড়ি। তাতে রঙিন মাল্টিকালারের স্ক্রিন প্রিন্ট এবং এমব্রয়ডারি। ফরেস্ট গ্রিন পাড়ে নানান রঙের নকশা। টাসেল ট্রিমড আঁচল
মডেল: মারিয়াম

নেভি ব্লু পাঞ্জাবিতে নানান রঙের জ্যামিতিক নকশা দুই কাঁধজুড়ে
মডেল: যশ মির্জা

মভ নেভি ব্লু লিনেন কামিজ। তাতে স্ক্রিন প্রিন্ট আর এমব্রয়ডারির কাজ। টিল কালার প্যান্ট আর হাফ সিল্ক ওড়নায় স্ক্রিন প্রিন্টের কারুকাজ। নীল আর টিলের যুগলবন্দিতে থ্রিপিস সম্পূর্ণ
মডেল: অ্যান্নি

টিল-ব্লু লিনেন কামিজ। স্ক্রিন প্রিন্ট আর এমব্রয়ডারির অলংকরণ
মডেল: বৃষ্টি

চেরি রং সিল্কে এমব্রয়ডারি, কারচুপি আর স্ক্রিন প্রিন্টের কারুকাজ। স্যামন রং অরগ্যাঞ্জা ওড়না আর মানানসই প্যান্টে স্ক্রিন প্রিন্ট
মডেল: বৃষ্টি

হাফ সিল্ক শাড়ি। কালো আর কফি রং জমিন। লেইসের ট্রিমিং। আঁচলে এমব্রয়ডারি আর টাসেলে সম্পূর্ণ
মডেল: অ্যান্নি

কালো আর অ্যাশের থ্রিপিস। কালো টপে রঙিন স্ক্রিন প্রিন্ট আর কারচুপির কাজ। কালো ওড়না আর লাইট অ্যাশ প্যান্ট
মডেল: মারিয়াম

কালো পাঞ্জাবিতে স্ক্রিন প্রিন্টের অলংকরণ। সঙ্গে সাদা পায়জামা
মডেল: যশ মির্জা

মভ পিংক লিনেন কামিজ। তাতে স্ক্রিন প্রিন্ট আর এমব্রয়ডারির কাজ। বটমে পিচ কালারের প্যান্ট। জর্জেট ওড়নায় টাসেল
মডেল: বৃষ্টি

ল্যাভেন্ডার সিল্ক কামিজে স্ক্রিন প্রিন্ট আর হাতের কাজ। সঙ্গে রং মিলিয়ে প্যান্ট আর অরগ্যাঞ্জার ওড়নায় টাসেল
মডেল: অ্যান্নি

মেরুন সিল্কের কামিজে ম্যাট গোল্ডেন কারচুপি। নেক লাইনে টাসেল। বিস্কিট কালারের প্যান্ট। সঙ্গে সোনালি ওড়না
মডেল: মারিয়াম

মেরুন সিল্ক পাঞ্জাবিতে সোনালি ছোট মোটিফের কাজ। সঙ্গে সাদা পায়জামা
মডেল: রাকিব

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top