skip to Main Content

অ্যাডভার্টোরিয়াল I পোরসেলিনা প্রিমিয়ামের প্রতীক

প্রোডাক্ট কালার, ভেরিয়েশন কিংবা ডিজাইন দেখলে মনে হতেই পারে, এটি কোনো বিদেশি পণ্য। কিন্তু শুনলে অবাক হবেন, পোরসেলিনা আমাদের দেশে তৈরি হওয়া কালারফুল টেবিলওয়্যারের অন্যতম পথপ্রদর্শক।
খুব বেশি দিন আগের কথা নয়, বিশ্ব যখন কোভিড অতিমারির প্রভাবে আবদ্ধ, তখন দুই মাস্টারমাইন্ড একটি সুযোগ দেখতে পেয়েছিলেন। বৈশ্বিক অর্থনৈতিক দুর্দশায় তাদের ধারণা প্রতিনিয়ত আশার আলো হয়ে উঠছিল এবং মানুষের জীবনধারাকে প্রভাবিত করছিল। তাদের বাবার অনুপ্রেরণা থেকে, তারা ২০২০ সালে ‘পোরসেলিনা’ নামে সিরামিক টেবিলওয়্যারের একটি প্রিমিয়াম পণ্যের ব্যবসা চালু করেছিলেন। এই দুই তরুণ উদ্যোক্তা আবির মোর্শেদ ও সালমান মোর্শেদ আকাশ গ্রামসিকোর বর্তমান চেয়ারম্যান মোঃ মোরশেদুজ্জামান রুমানের ছেলে। এই ব্র্যান্ড পেয়েছে আরও কিছু প্রতিভার সহায়তা। যাদের মধ্যে রয়েছেন মোঃ শহীদুজ্জামান জিন্নাহ, যিনি গ্রামসিকোর ব্যবস্থাপনা পরিচালক মোঃ আসাদুজ্জামানের ছেলে এবং চেয়ারম্যানের ছোট ছেলে মোঃ মহসিন আবরার। তাদের সমস্ত ধারণা ও প্রচেষ্টাকে একত্র করে, পোরসেলিনা বাংলাদেশের অভ্যন্তরের এবং সীমান্তের ওপারের শৈল্পিক মনের আবেগের ছাপ রাখতে আত্মবিশ্বাসের সঙ্গে এগিয়ে যাচ্ছে।
শুধু অনলাইনে শুরু করে পোরসেলিনার এখন সারা দেশে ১২টির বেশি আউটলেট রয়েছে। তাদের এই পথযাত্রার আরও একটি মাইলফলক ‘পোরসেলিনা হোম’ নামে পরিচিত, যা একটি হোম ডেকোর পণ্য ও পরিষেবা প্রতিষ্ঠান। এটি ১০ হাজার বর্গফুট এলাকা জুড়ে আচ্ছাদিত। এই অভিজ্ঞতা অঞ্চলটি এমন একটি জায়গা, যেখানে প্রত্যেককে প্রিমিয়াম অনুভূতি উপলব্ধি করার জন্য স্বাগত জানায়। এই বৃদ্ধি ছিল প্রখর নেতৃত্ব এবং সুস্পষ্ট দৃষ্টিভঙ্গি বজায় রাখার ক্ষেত্রে ধারাবাহিকতার ফল।
সিরামিকের গৃহস্থালি পণ্যের প্রতি ভোক্তাদের আচরণ উন্নত করার লক্ষ্যে, পোরসেলিনা সব সময় আবেগের শিল্পকে ধরার চেষ্টা করে। তাই ব্র্যান্ডটি তার বার্তা বিশ্বের সঙ্গে শেয়ার করার জন্য দেশের স্বনামধন্য মিউজিশিয়ান তাহসান রহমান খানকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে বেছে নিয়েছে।
বাংলাদেশের সিরামিক শিল্পের রুচিকে বদলে দিতে পারে পোরসেলিনা। বাংলাদেশি পরিবারের জীবনধারা, রুচি ও ধারণাকে প্রভাবিত করা পরবর্তী বড় বিষয়। তাদের পণ্যে শুধু ভালো নকশা ও উপকরণ নয়, সেই সঙ্গে শক্তিশালী আবেগ চিত্রিত করা হয়।
পোরসেলিনা এখন প্রিমিয়ামের প্রতীক। তাদের দৃষ্টিভঙ্গি সারা বিশ্বে ছড়িয়ে পড়া এবং সেরা ও বিশ্বস্ত সিরামিক টেবিলওয়্যারের ব্র্যান্ড হয়ে ওঠা। ব্র্যান্ডটি অসামান্য পণ্যের গুণমান নিশ্চিত করে ব্র্যান্ডের ভিত্তি স্থাপন করতে চায়, যা এখানে শুরু থেকেই বজায় রাখা হচ্ছে।

 লাইফস্টাইল ডেস্ক
ছবি: পোরসেলিনার সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top