skip to Main Content

বিউটি বক্স

রেম বিউটির কলার প্ল্যাম্পিং লিপ গ্লস

ঠোঁটের শাইন ও মসৃণতা বাড়াতে। হাইড্রেটিং ফর্মুলার জন্য ব্যবহার করা হয়েছে প্যাশন ফ্রুট আর অ্যাপ্রিকট অয়েল। লাইট ওয়েট। সিল্কি স্মুথ। হাই-শাইন। কুল সেনসেশন। নন-স্টিকি। লিপসকে ফুলার লুকিং করে তোলে। ১৮ মাস পর্যন্ত ব্যবহার করা যায়। দাম ২ হাজার ৪৪০ টাকা।

ডেলাইলা জেল লাইন আই অ্যান্ড ব্রাও

টু-ইন-ওয়ান জেল আইলাইনার প্রডাক্ট এনেছে বিউটি ব্র্যান্ড ডেলাইলা। চোখ এবং আইব্রাওয়ে ব্যবহারের উপযোগী। টেক্সচার সফট ধরনের। কালারের ইনটেনসিটি ডিপ। সহজে সুন্দর লাইন তৈরি করে। ক্রুয়েলটি ফ্রি। লম্বা সময় ধরে পরিধানযোগ্য। প্যারাবেন ফ্রি। ভেগান প্রডাক্ট। ওয়াটারপ্রুফ হওয়ায় সাজ নষ্টের শঙ্কা কম। তিনটি কালারে পাওয়া যায়। ইবোনি, সেবল আর অ্যাশ কালার টোনে। এই প্রডাক্ট প্যাকেজে জেলের সঙ্গে মিলবে একটি লাইনার ব্রাশ। লং ওয়ারিং এই পণ্য আইশ্যাডো হিসেবে ব্যবহারযোগ্য। পাওয়া যাচ্ছে ২ হাজার ৩০০ টাকায়।

ব্লিস পিউর রেটিনল অ্যাডভান্সড স্কিন

ব্লিসের স্মুথিং সেরাম ত্বকের যত্ন নেয়। বয়সের ছাপ দূরে রাখতে কাজ করে। যাকে বলে অ্যান্টি-এজিং প্রডাক্ট। স্কিনের রিংকেল ও লাইনস নিয়ন্ত্রণ করে। ত্বকের ফাইন লাইনস মিলিয়ে যায় বেশ। এজিংয়ের সাইন থেকে ত্বক সুরক্ষার চেষ্টা করে। পিউর রেটিনলের শক্তি রয়েছে এতে। ক্রুয়েলটি ফ্রি এই প্রডাক্ট একই সঙ্গে প্যারাবেন ও সালফেট ফ্রি। সুগন্ধিমুক্ত। ভেগান প্রডাক্ট। এই সেরাম ত্বক স্মুথ করে। ইয়ুথ বুস্টিং ফর্মুলা থাকছে। ব্যবহার সহজ। পরিষ্কার ত্বকে ব্যবহার করা চাই। রাত কিংবা দিনের যেকোনো সময় উপযুক্ত। ত্বকে দিনের বেলা ব্যবহার করলে লেয়ারিং করতে হবে সানস্ক্রিনে। খরচ পড়বে ৪ হাজার ২০০ টাকা।

স্যালি হ্যানসেন ইনস্ট্যান্ট কিউটিকল রিমুভার অয়েল

কিউটিকল রিমুভের জন্য স্যালি হ্যানসেন বাজারে এনেছে একটি রিমুভার অয়েল। এটি আলট্রা ফাস্ট কাজ করে। মাত্র পনেরো সেকেন্ডে কিউটিকল নরম করার মাধ্যমে সম্পন্ন করে ক্লিনিং। রেভল্যুশনারি জেল ফর্মুলায় তৈরি এটি। থিন স্ট্রিপ ব্যবহার করে। ম্যানিকিউরের মতো দীর্ঘ সময় প্রয়োজন পড়ে না। অল্প সময়ে হয়ে যায় পুরো প্রক্রিয়া। দাম ১ হাজার ১৭০ টাকা।

 বিউটি ডেস্ক
ছবি: সংগ্রহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top