skip to Main Content

বুলেটিন

পেস্ট টাইম

‘ব্রাইট স্মাইল, ব্রাইট ফিউচার’ কোলগেটের নিয়মিত প্রোগ্রাম। বিশ্বজুড়ে শিশু ও পরিবারের স্বাস্থ্য, শিক্ষা আর সুস্থতায় উৎকর্ষ সাধনে। সম্প্রতি এর সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে অলাভজনক প্রতিষ্ঠান হিপহপ পাবলিক হেলথ। পেস্ট টাইম নামের একটি বিশেষ গান নিয়ে কাজ করেছে প্রতিষ্ঠান দুটি। উদ্দেশ্য, এর মাধ্যমে শিশুদের দাঁতের যত্ন সম্পর্কে সচেতন করা। কোলগেটের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, গ্লোবাল পাবলিক হেলথ অ্যান্ড সায়েন্টিফিক অ্যাফেয়ার ডক্টর জিলিয়ান বার্কলির মতে, এই উদ্যোগের মূল উদ্দেশ্য দাঁতের সুস্থতার জন্য কী কী করণীয়, সেইসব বার্তা সবার কাছে পৌঁছে দেওয়া। কোলগেট মনে করে, এই গান বাচ্চাদের ওরাল হেলথ সম্পর্কে সচেতন করবে। এতে পরিবার এবং ছোট শিশুরা উপকৃত হবে। দাঁতের সমস্যায় আক্রান্ত রোগী কমে আসবে।

ডিজনির শতবর্ষ উদ্‌যাপনে সঙ্গী শার্লট টিলবারি

সম্প্রতি পূর্ণ হয়েছে ডিজনির ১০০ বছর। আর বিউটি পাওয়ার হাউস শার্লট টিলবারি পেরিয়েছে ১০ বছর। বিশেষ এ উপলক্ষকে স্মরণীয় করে রাখার জন্য সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছে আইকনিক ব্র্যান্ড দুটি। যৌথভাবে তৈরি করেছে ৪ পিস প্রসাধনের একটি লিমিটেড এডিশন কালেকশন। স্পটলাইট, পিঙ্ক ও গোল্ড রঙের তিনটি বিউটি ওয়াল্ড লিকুইড ব্লাশ এবং একটি ম্যাজিক ক্রিম নিয়ে। একটি ভেলভেট মেকআপ ব্যাগে পোরা। প্যাকেজিংয়ে প্রাধান্য পেয়েছে ম্যাজিক্যাল টিংকারবেল। কালেকশনের সব কটি আইটেম একসঙ্গে কেনা যাবে; দাম ১৯০ ডলার। শুধু ম্যাজিক ক্রিম কিনতে চাইলে তা-ও সম্ভব; ১০০ ডলার ব্যয়ে। আর প্রতিটি ব্লাশের জন্য গুনতে হবে ৪২ ডলার।

টাচা X স্লিপ সিল্কেন ড্রিমস ডুয়ো

বিউটি লেবেল টাচা এবং বিউটি পিলোকেস প্রোডাকশন ব্র্যান্ড স্লিপের লিমিটেড এডিশন প্যাকেজ। যাতে থাকছে একটি কুইন সাইজ বালিশের কাভার, স্লিপের সিগনেচার হাই গ্রেড মালবেরি সিল্ক ফ্যাব্রিকে তৈরি। সঙ্গে টাচার সিল্ক সেরাম। ল্যাভেন্ডার রঙের এই পিলোকেস ঘুমের সময় ত্বক ও চুলের স্বাস্থ্য রক্ষা করে। লং-ফাইবার মালবেরি সিল্ক চুলের কিউটিকলকে ক্ষতিগ্রস্ত করে না এবং ত্বকও সুন্দর রাখে। টেইলর সুইফট, জিজি হাদিদ আর কেন্ডেল জেনার অ্যাপ্রুভড প্রোডাক্ট এটি। বিউটি বান্ডেলে থাকা টাচা ব্র্যান্ডের সেরামটিতে আছে সিল্ক প্রোটিন, যা আর্দ্রতার জোগান দেয় ত্বকে। ফলে শুষ্কতা থেকে রক্ষা পায়। দাম ১৫৯ ডলার।

 বিউটি ডেস্ক
ছবি: সংগ্রহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top