skip to Main Content

বিউটি বক্স

টাওয়ার ২৮ এর সোয়াইপ সেরাম

ক্লিন মেকআপ ব্র্যান্ড ‘টাওয়ার ২৮’ নিয়ে এসেছে তাদের প্রথম কনসিলার, যা বিশেষভাবে সংবেদনশীল ত্বকের জন্য তৈরি। তবে সব ধরনের ত্বকে ব্যবহার উপযোগী। ক্রিমটির ধরন খানিকটা ভারী। তবে নিখুঁতভাবে মিশে যাওয়ার ক্ষমতা এবং টেক্সচার হালকা হওয়ায় এর জনপ্রিয়তা বাড়ছে। এই প্রসাধনের নকশা করেছেন তারকা মেকআপ আর্টিস্ট কিরিন ভাট্টি। মোট ২০টি শেডে পাওয়া যাচ্ছে। ডার্ক সার্কেল, রেডনেস, ব্লেমিশ দূর করতে ভূমিকা রাখে। হায়ালুরনিক অ্যাসিডসমৃদ্ধ। এতে আরও উপস্থিত আছে সেন্টেলা এশিয়াটিকা লিফ এক্সট্রাক্ট, যা ত্বক আর্দ্র রাখতে সহায়তা করে। ড্রাই প্যাচ তৈরি হতে দেয় না। কোলাজেন উৎপাদনের মাত্রা বাড়ায়। সুগন্ধিমুক্ত। অ্যালকোহলের উপস্থিতি নেই। নেই সিলিকনও। নন-কমেডোজেনিক। দাম ২ হাজার ৪২০ টাকা।

ল্যানকমের রিএনার্জি এইচডিএন ৩০০ পেপটাইড ক্রিম

তিনটি শক্তিশালী উপাদানের ব্যবহারে তৈরি হয়েছে লাক্সারি বিউটি ব্র্যান্ড ল্যানকমের পেপটাইড ক্রিম। এগুলো হচ্ছে হায়ালুরনিক অ্যাসিড, পেপটাইড ও নিয়াসিনামাইড। ৪০ থেকে ৫৯ বছর বয়সীদের ত্বকের সমস্যা সমাধানে বিশেষভাবে তৈরি এই ক্রিম। ঝুলে পড়া ত্বক, বলিরেখা এবং দাগছোপসংক্রান্ত জটিলতা এ বয়সীদের প্রধান সমস্যা হিসেবে বিবেচিত। পেপটাইড ক্রিমটি লাইটওয়েট ফর্মুলায় তৈরি। ত্বকের ভাঁজ দূর করে; করে তোলে টান টান। ল্যানকম এই ক্রিম ব্যবহারকারীদের ওপর একটি গবেষণা চালিয়েছে। তাতে জানা যায়, রিসার্চে অংশ নেওয়া ৮৬ শতাংশ মানুষ অনুভব করেছেন, ৮ সপ্তাহ ক্রিমটি ব্যবহার করলে ত্বকে তারুণ্যের আভা দেখা দেয়। মসৃণতা বাড়ে। মুখের ত্বক এবং গলার চামড়ার লিফটিং দৃশ্যমান হয়। ডারমাটোলজিস্ট টেস্টেড। সব ধরনের ত্বকে ব্যবহার করা যায়। এমনকি সংবেদনশীল ত্বকের জন্যও নিরাপদ। মূল্য ৯ হাজার ১৩০ টাকা।

স্যাস লেডির লিকুইড ব্লাশার

পূর্ব এশিয়ার জনপ্রিয় ব্র্যান্ড ‘স্যাস লেডি দেশের বাজারে নিয়ে এসেছে লিকুইড ব্লাশার। এটি ত্বক মসৃণ করার গুণ সমৃদ্ধ। দীর্ঘ সময় টিকে থাকে। সহজে হালকা হয়ে যায় না। এ দেশের মানুষের ত্বক রঙের সঙ্গে মানানসই দুটি শেডে পাওয়া যাবে এই লিকুইড ব্লাশার। কাপকেক শেড এবং জিপ্সি লেডি নামে। গুনতে হবে ৫৫০ টাকা।

গুচির নতুন সুগন্ধি ফ্লোরা

ম্যাগনোলিয়ার মিষ্টি সুবাসকে চমৎকারভাবে উপস্থাপন করা হয়েছে ইতালিয়ান লাক্সারি ব্র্যান্ড গুচির নতুন পারফিউমে। নাম রাখা হয়েছে ফ্লোরা। ডিউবেরিসের ফ্রুটি, জুসি ফ্লেভার সেই মিষ্টতার উৎকর্ষ আরও বাড়িয়ে তুলতে সাহায্য করেছে। ভারতীয় আয়ুর্বেদিক উপাদান পাচৌলি ব্যবহার করা হয়েছে, যা সজীবতার সঙ্গে সেনসুয়ালিটির সন্ধিতে ভারসাম্য রেখেছে। নারকেলের সুবাস যোগ করেছে মোহময়তা। অ্যারাবিয়ান জেসমিনের আতিশয্য আর মৃগনাভের উদ্দীপনা ফ্লোরাকে করেছে পরিপূর্ণ। খরচ পড়বে ১৮ হাজার ৪৮০ টাকা।

 বিউটি ডেস্ক
ছবি: সংগ্রহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top