skip to Main Content

ব্র্যান্ড টক I গ্লসিয়ার

জনপ্রিয়তার কারণ
 ত্বক আর্দ্র রাখে
 অল্প পরিমাণে ব্যবহারই যথেষ্ট
 দীর্ঘ সময় টিকে থাকে

যুক্তরাজ্যের বিউটি ও স্কিন কেয়ার ব্র্যান্ড। ২০১৪ সালে মেকআপ লাইন হিসেবে যাত্রা শুরু। কলেবর বাড়ে অল্প সময়ে। যুক্ত হয় স্কিন কেয়ার, বডি কেয়ার এবং সুগন্ধি লাইন। বর্তমানে সৌন্দর্যসচেতনদের কাছে তুলনামূলক নতুন কিন্তু নির্ভরযোগ্য ব্র্যান্ড হিসেবে পরিচিত। প্লে ফুল শেড রয়েছে, যা ক্রেতা আকর্ষণে ভূমিকা রাখে।
হিরো প্রোডাক্ট
বয় ব্রাও, গ্লসিয়ারের আইব্রাও পাউডার। ছেলেদের মোচের জন্য তৈরি পমেডের ফর্মুলা মেনে তৈরি করা হয়েছে এই আই মেকআপ প্রোডাক্ট। আছে যথাযথ পরিমাণ পিগমেন্টের উপস্থিতি। ওয়াক্সি এই আইব্রাও পাউডার ব্যবহার করার পরেও ন্যাচারাল লুক পাওয়া যায়। চারটি শেড রয়েছে। প্রোডাক্টটির চাহিদা একসময় এত বেশি ছিল যে, ১০ হাজার ভবিষ্যৎ ক্রেতার নাম ছিল অপেক্ষমাণ তালিকায়।
ক্রেতা আক্ষেপ
স্বচ্ছ শেডগুলো ত্বকে বাড়তি সাদা পরত তৈরি করতে পারে।

 সারাহ্ দীনা
ছবি: ইন্টারনেট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top