skip to Main Content
Sep @ Oct rashi

রাশি I মাসজুড়ে ফুরফুরে

তুলা

বেশ আনন্দে কাটছে সময়। তা কাটুক। তাই বলে কাজকর্ম ফেলে রাখলে চলবে? হাসতে হাসতে কাজও সেরে রাখুন। মনে রাখবেন, আনন্দের হাত ধরেই আসে নিরানন্দ। সেই দুর্যোগ যেন না আসে, তা আপনাকেই নিশ্চিত করতে হবে।

বৃশ্চিক

জট পাকিয়ে থাকা ঝামেলাগুলোর এবার অবসান হওয়ার পালা। তবে নতুন ঝামেলাও ওত পেতে রয়েছে; তাই সচেতন থাকুন। মন ভালো আছে বলে শরীরকে অবহেলা নয়। শরীরের প্রতি যত্নবান হওয়া জরুরি। প্রয়োজনে হাওয়া বদল করে আসুন।

ধনু

মন খারাপ অবস্থা কাটিয়ে ওঠার সবচেয়ে ভালো উপায় হলো পছন্দের কোনো জায়গা থেকে ঘুরে আসা। সেটাই করুন। এরপর নতুন যে কাজগুলো হাতে এসেছে, পূর্ণ মনোযোগে শুরু করে দিন। আয় বাড়াতে হবে; কেননা, এ মাসে ব্যয় একটু বেশিই।

মকর

রাশি হিসেবে মকর দৃঢ় মনোবলের ও যথেষ্ট বুদ্ধির অধিকারী। এ মাসে এই দুটোরই ভীষণ প্রয়োজন মকরের। আপনার নিশ্চয় অজানা নয়, মনশান্তথাকলেবুদ্ধিসহজেখেলে।শুধুএকটুসতর্কঅবস্থানেথাকুন।

কুম্ভ

শরীরের প্রতি মনোযোগী হোন এবার। সামনে রয়েছে ব্যস্ত সময়। ক্লান্তি বা অসুস্থতা শুধু শরীর কাবু করে না, মনকেও দুর্বল করে তোলে। আর এমন দেহমন নিয়ে গুরুভার নেওয়া কি ঠিক? তাই আর নয় হেলাফেলা!

মীন

অস্থির সময় আসতেই পারে। তবে যেকোনো পরিস্থিতিতে নিজেকে সামলানোর মানসিক শক্তি মীনের আছে। তাই এ নিয়ে নিশ্চয় আসন পেতে দুশ্চিন্তা করতে বসবেন না? শুধু একটু সাবধানে থাকা চাই। ভালো খবর হলো, আর্থিক দিক দিয়ে মাসজুড়ে এক্কেবারে ফুরফুরে থাকবেন।

মেষ

কারও মন্দ কথায় মন ভার করে থাকা কাজের কথা নয়। দুষ্ট লোকেরা মন্দ কথা বলবেই। তার জন্য কি থেমে থাকবে জগতের ভালো কাজগুলো? অনেক তো হলো, এবার নিজ কাজে মনোযোগী হোন। তাতে আপনার পাশাপাশি অনেকের আনন্দও যে জড়িত, সে খেয়াল আছে?

বৃষ

পাছে লোকে কিছু বলে, কথাটি মনে গেঁথে নিয়ে লোকের কথাকে থোড়াই কেয়ার করুন। সাফল্যের স্রোতে ভেসে যাবে মনের কোণে জমে থাকা সব যন্ত্রণা। হ্যাঁ, প্রিয় বৃষ, সাফল্য অর্জনে মাসটিতে আপনাকে কানে তুলো গুঁজেই কাজ করতে হবে।

মিথুন

জমে থাকা কাজগুলো জলদি সেরে ফেলুন। সামনে যে সুন্দর সময় অপেক্ষা করে আছে, তা উপভোগের জন্য নির্বিঘœ সময় দরকার। তা ছাড়া সাফল্যের শিকে ছিঁড়তে হলে একটু ঘাম তো ঝরাতেই হয়। কাজ যে আরও আসছে!

কর্কট

খামোখা নিজেকে দোষী ভেবে কষ্ট বাড়ানোর মানে নেই। সময় যে সব সময় আনন্দে কাটবে, তা তো নয়। তাই বলে খারাপ সময়টুকুতে অভিমান করে সব দোষ নিজের ঘাড়ে নেওয়াও কাজের কথা নয়। বরং পরিস্থিতি স্বাভাবিক করে তোলায় মন দিন। শেষ হাসিটা আপনারই!

সিংহ

মনের ওপর চাপ থাকলে কোনো কাজেই ঠিকঠাক মন বসে না। তাই আগে মন হালকা করে নিন। বেড়াতে যান, গান শুনুন, বই পড়ুন কিংবা বন্ধুদের সঙ্গে আড্ডায় মাতুন। কেননা, মাস শেষে যে জটিল কাজগুলো রয়েছে, তার জন্য চাই ভারমুক্ত ফুরফুরে মন।

কন্যা

যতটুকু পারা যায় নিজেকে এ মাসে ঝামেলা থেকে দূরে রাখুন। রাশিসূত্রে আপনি যদিও অন্যদের প্রতি বেশ যত্নশীল, তবে নিজেরও কিন্তু যত্ন নিতে হয়। কিছুদিন নিজেকে সময় দিন। কর্মক্ষেত্রে কিছুটা পরিবর্তন ঘটবে। ভয়ের কিছু নেই, অবশ্যই সেটি ইতিবাচক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top