skip to Main Content

বিউটি বক্স

নারসের টিন্টেড ময়শ্চারাইজার

এসপিএফ ৩০ সমৃদ্ধ। ব্যবহার করা যাবে সব ধরনের ত্বকে। ডিউয়ি ফিনিশ দেয় বিল্ডেবল কাভারেজের এই প্রডাক্ট। কোনো প্রকার তেলের উপস্থিতি নেই। প্যারাবেন মুক্ত। রেডিয়েন্ট ফিনিশের কারণে ব্যবহারের পরে ত্বক উজ্জ্বল ও কোমল দেখায়। ভিটামিন সি-এর উপস্থিতি আছে, যা ত্বককে পরিবেশের রুক্ষতা থেকে সুরক্ষা দেয়। মোট ১৬টি শেডে পাওয়া যায়। ত্বকের কালার টোন অনুযায়ী বেছে নেওয়ার জন্য। খরচ পড়বে ৬ হাজার ২০০ টাকা।

ইভোর ব্লন্ড টোনিং মিস্ট

ব্লন্ড কালার চুলের জন্য আমেরিকান ব্র্যান্ড ইভো এনেছে হেয়ার টোনিং মিস্ট। প্ল্যাটিনাম ব্লন্ড, গ্রে এবং হালকা শেডের চুলে ব্যবহার করা যাবে। ব্লিচ করা চুলে পুষ্টি জোগাতে পারে এই মিস্ট। আলট্রা ভায়োলেটের এবং হিট ড্যামেজ থেকে চুলকে সুরক্ষা দেওয়া এর অন্যতম গুণ। ফলে চুলের স্বাস্থ্য ভালো থাকে। সহজে ব্যবহারযোগ্য। ব্লন্ড শেড হেয়ার কেয়ার রুটিন তুলনামূলক কম ঝক্কির রাখতে সাহায্য করে। গ্লুটেন ফ্রি। ব্যবহারের আগে ঝাঁকিয়ে নিয়ে ভেজা অথবা শুকনো চুলে স্প্রে করলেই চলবে। প্রতিদিন চুলে এই স্প্রে ব্যবহার করা যাবে। ভেগান পণ্য। মূল্য ২ হাজার ৯৭০ টাকা।

ক্লিনিকের মাসকারা ও প্রাইমার ডুয়ো

প্রাইমার সমেত মাসকারা নিয়ে এসেছে ক্লিনিক। ২.৫ মিলি মাসকারার সঙ্গে থাকছে ২.৪ গ্রাম প্রাইমার। প্রাইমারটির বিশেষত্ব হচ্ছে, এটি আইল্যাশ বিল্ডিংয়ে সহায়ক। অর্থাৎ আঁখিপল্লবের দৈর্ঘ্য ও ঘনত্ব বাড়িয়ে মাসকারা ব্যবহারের জন্য প্রস্তুত করে। গাঢ় কালো রং। ত্বক ও চক্ষুবিশেষজ্ঞের মাধ্যমে পরীক্ষিত। অ্যালার্জেন টেস্টেড। ফর্মুলায় তেলের উপস্থিতি আছে। তাই আর্দ্রতা রক্ষা হবে। আইল্যাশ শুষ্ক করে তুলবে না। দাম ১ হাজার ৫০০ টাকা।

টার্টের কনটুর প্যালেট

তিনটি প্রাকৃতিক রং নিয়ে প্রস্তুত করা হয়েছে কনটুর প্যালেট। প্রো গ্লো টু গো হাইলাইট কনটুর প্যালেট নাম নিয়ে বাজারে এসেছে। রিচ এবং কুল আন্ডারটোন- এই দুই শব্দে একবারে প্যালেটটির বর্ণনা দেওয়া যেতে পারে। মুক্তার কোমলতা, উজ্জ্বলতা এবং ম্যাট লুক পাওয়া যাবে একসঙ্গে। প্যারাবেন ও গ্লুটেনের উপস্থিতি নেই। তৈরিতে ব্যবহার করা হয়েছে অভিনব সব উপাদান। যেমন আমাজন ক্লে, যা প্রসাধনটিকে দীর্ঘস্থায়ী হতে সাহায্য করে। মিনারেল পিগমেন্ট ত্বককে কোমল রাখে, ভ্যানিলা এক্সট্রাক্ট প্রাকৃতিক সুগন্ধ নিশ্চিত করে। নারকেল জীবাণুর বিরুদ্ধে সক্রিয় থাকে এবং ভিটামিন ই প্রসাধনটির সংরক্ষণে ভূমিকা রাখে। কেনা যাবে ২ হাজার ৫০০ টাকায়।

 বিউটি ডেস্ক
ছবি: সংগ্রহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top