skip to Main Content
rashi Oct @ Nov

রাশি I কাছের মানুষ

বৃশ্চিক
নতুন কর্মক্ষেত্রে যোগ দিতে মাসটি উপযুক্ত। তবে একটু সাবধানে। আপনি যে দক্ষ, শুরুতে তা নতুন সহকর্মীদের বোঝার সুযোগ দিন। দেখবেন ঝামেলা ছাড়াই সবার আস্থাভাজন হয়ে পড়ছেন। পাশাপাশি, বন্ধুদের এবার কিছুটা সময় দিন আলাদা করে।

ধনু
পকেটের অবস্থা ভালোই যাচ্ছে। পুরো মাস এমনটাই থাকবে। নতুন ব্যবসায় নামতে চাইলে মন্দ হবে না। প্রিয়জনের সঙ্গে দীর্ঘদিনের যে মন-কষাকষি চলছে, এবার তা অবসানের সুযোগ ঘটবে। হেলায় হারাবেন না সেই সুযোগ।

মকর
পারিবারিক সমস্যাগুলো এবার কাটিয়ে উঠতে পারবেন সহজেই। এমনই সংকেত পাওয়া যাচ্ছে। তবে নিজেকে এ কাজে বেশি জড়িয়ে নিন, তাহলে উদ্যোগটা ফলপ্রসূ হবে। সুতরাং হাত গুটিয়ে বসে না থেকে, নিজেকে কাজে লাগান।

কুম্ভ
কাছের মানুষের সঙ্গে কিছুটা সময় কাটিয়ে নিন। নতুবা সম্পর্কে ঘুণপোকার আক্রমণ ঘটতে পারে! চাইলে দূরে কোথাও ঘুরতে যেতে পারেন। কারণ, যাত্রা যে শুভ হয়ে বসে রইল! পকেটের স্বাস্থ্যও ভালোই যাবে, আশা করছি।

মীন
মনের কষ্ট মনে রেখে কখনো ক্ষতি বৈ লাভ হয় না; বরং মনের ওপর চাপ পড়ে। নিজের অধিকারটা আদায় করে নিতে শিখুন। তবে সিদ্ধান্ত নেওয়ার আগে আগপিছ ভেবে নেবেন। সেরা সময়টা আপনার কাছেই ধরা দেবে।

মেষ
বাড়া ভাতে কেউ ছাই দিয়ে বসতে পারে এ মাসে! তাই সচেতন থাকুন সব সময়। আবার মেঘ না চাইতেই টিপটিপ বৃষ্টিও শুরু হতে পারে। সব মিলিয়ে ভীষণ অভিভূত হয়ে পড়বেন এ মাসে। সেই ঘোরেই কেটে যাবে পুরো মাস।

বৃষ
কাজের চাপ মাঝেমধ্যে জেঁকে বসতেই পারে। তা সামলে নিতে নিখুঁত পরিকল্পনার বিকল্প নেই। সব ক্ষেত্রে চুপ থাকা কাজের কথা নয়। কিছু জায়গায় নির্লিপ্ততা পরিহার করাই উত্তম। এতে আপনাকে লোকে কিছুটা হলেও সমঝে চলবে।

মিথুন
সামাজিক কাজে সময় বেশি দিন। আপনার ও পরিবারের জন্য এটি খুব দরকার। তবে মামলা-মোকদ্দমাসংক্রান্ত কোনো বিষয়ে আপাতত না জড়ানোই মঙ্গল। সেই কাজ অন্য কারও জন্য তুলে রেখে, অন্য সব কাজে হাত লাগাতে পারেন।

কর্কট
ভীষণ ব্যস্ত সময় কাটছে, তাই না? যদিও তা ক্লান্ত করছে না মোটেই। সেই ব্যস্ততার রেশ এসে পড়বে কর্মক্ষেত্রেও। সেখানে আরও যত্নবান হোন। কেননা সামনেই কাজের ভার আরও বাড়ার সম্ভাবনা রয়েছে, সঙ্গে মাইনেও।

সিংহ
দ্বন্দ্ব কেটে যাওয়ার সময় এটাই। তবে সবকিছু যে নিজের মনমতো হবে, তা নয়। যা হচ্ছে বা হবে, তা ইতিবাচক দৃষ্টিতে দেখতে পারলে নিজেরই মঙ্গল। সব সময় যে কেউ কথা দিয়ে রাখবে, তা তো নয়! ব্যাকআপ প্ল্যান করে রাখা তাই জরুরি।

কন্যা
কুয়াশা যতই ঘনীভূত হওয়ার চেষ্টা করুক না কেন, রোদ উঠবেই। একটু একটু করে সমস্যার জটও খুলতে শুরু করবে। ক্ষতির শঙ্কা না থাকলেও সাবধানে থাকা চাই। এতে অনাহূত ঝামেলা থেকে দূরে থাকতে পারবেন। হালকা বোধ করবেন।

তুলা
এ মাসে বাজে কাজে একদম সময় নষ্ট করবেন না। পুরোনো কোনো ঝামেলা আবার উপস্থিত হতে পারে। এমন সময়ে ধৈর্যের পরিচয় দেওয়া চাই। নানান চাপে অস্থির না হয়ে ওঠাই শ্রেয়। তবে সার্বিক পরিস্থিতি আপনার পক্ষেই থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top