skip to Main Content

বুলেটিন

বুটসের প্রিমিয়াম হেয়ার কেয়ার রেঞ্জ

ড্রাগ স্টোর ব্র্যান্ড বুটসের বিউটি পোর্টফোলিও প্রফেশনাল ও কাল্ট লেবেলের সংমিশ্রণ। নতুন দশটি প্রফেশনাল এবং স্যালন ব্র্যান্ড নিয়ে হাজির হয়েছে এই বিউটি লেবেল। নভেম্বর থেকে হেয়ার কেয়ারের জন্য চার শতাধিক পণ্য বুটসের নিজস্ব শোরুমে পাওয়া যাবে। ইন্টারনেটে বুটসের বরাতে জানা যায়, গত ছয় মাসে এক-তৃতীয়াংশ ক্রেতা হেয়ার কেয়ার পণ্য কিনেছেন। এই চাহিদাকে গুরুত্ব দিয়ে চুলের যত্নের উৎপাদন বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে বুটস। সে জন্য কলেবর বাড়িয়েছে ড্রাগ স্টোর ব্র্যান্ডটি।

কিন্ডারড ব্ল্যাকের সাসটেইনেবল রিফিল প্রোগ্রাম

স্লো বিউটি ব্র্যান্ড কিন্ডারড ব্ল্যাক তাদের পণ্য রিফিল করে নেওয়ার সুযোগ হাজির করেছে ক্রেতাদের সামনে। শিরোনাম, ‘সাসটেইনেবল রিফিল প্রোগ্রাম’। এই ব্র্যান্ডের যেকোনো ক্রেতা এখন প্রয়োজনীয় পণ্যটি রিফিল করে নিতে পারবেন। এ জন্য প্রতিবার একটি মোড়ক এবং নতুন গ্লাস বটল কেনার প্রয়োজন নেই। আলুমিনিয়ামের পাত্রে পণ্য কিনে ব্যবহার করা যাবে। এতে প্যাকেটের ব্যবহার এবং বিউটি বর্জ্যরে পরিমাণ—দুই-ই কমবে।

নায়িকাল্যান্ড

অনুষ্ঠিত হতে যাচ্ছে অভিনব এক বিউটি ও লাইফস্টাইল উৎসব। শিরোনাম নায়িকাল্যান্ড। ভারতের সাগরবিধৌত শহর মুম্বাইয়ে নভেম্বরের ৪ ও ৫ তারিখে চলবে এই উৎসব। আয়োজনে থাকছে ব্র্যান্ড নায়িকা। সহযোগিতা করবে বুক মাই শো। মেকআপ আর্টিস্ট, ডারমাটোলজিস্ট, উদ্যোক্তা, টেস্ট মেকারস ও অপিনিয়ন লিডারদের পাওয়া যাবে একই শামিয়ানার নিচে। সৌন্দর্য জগতের আধুনিক প্রযুক্তির সঙ্গে পরিচিত হওয়ার সুযোগ থাকবে এ আয়োজনে।

 বিউটি ডেস্ক
ছবি: সংগ্রহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top