skip to Main Content

বিউটি বক্স

লুই ভিতোঁর ইউনিসেক্স সুগন্ধি

‘মিরিয়াড’ নামে নতুন সুগন্ধি বাজারে এনেছে ফ্রেঞ্চ লাক্সারি ব্র্যান্ড লুই ভিতোঁ। উডসি ও স্মোকি নোটের পাশাপাশি অবস্থান। সঙ্গে গোলাপ, কোকোয়া, স্যাফরন ও কস্তুরীর সুবাসের মিশ্রণ। শীতল আবহাওয়ায় ব্যবহারের জন্য দারুণ উপযোগী এই পারফিউম। প্যাকেজিংও দারুণ। দাম প্রায় ৭০ হাজার টাকা।

কভারগার্লের ল্যাশ ব্লাস্ট

আমেরিকার কসমেটিক ব্র্যান্ড কভারগার্ল বাজারে এনেছে নতুন এই মাসকারা। ভাইব্র্যান্ট আই ট্রেন্ডের জন্য উপযোগী প্রসাধনী। কালোর সঙ্গে নীলের ছোঁয়া এর বিশেষত্ব। কভারগার্লের পাওয়ার অব প্ল্যান্টস ক্যাটাগরির প্রথম বিউটি প্রোডাক্ট। ৭২ শতাংশ প্রাকৃতিক উপাদান ব্যবহার করা হয়েছে চোখের এই প্রসাধনী তৈরিতে। এর মধ্যে আছে সেলুলোজ ফাইবার, অ্যালোভেরা লিফ এক্সট্রাক্ট, সেরামাইড এবং টেকসই তত্ত্ব মেনে সংগ্রহ করা রেইনফরেস্ট মারাকুজা অয়েল। জেন্টল ফর্মুলায় তৈরি। প্রয়োজন শেষে সহজে মুছে নেওয়া যায়। স্মাজ ও ফ্লেক ফ্রি। দাম প্রায় ১৩ হাজার টাকা।

দিওরের লিপস্টিক ক্লাচ

প্যারিসের বিউটি ব্র্যান্ড দিওরের নতুন আকর্ষণ এটি। বিলাসী এই পণ্যের নাম রাখা হয়েছে গোল্ডেন নাইট কালেকশন। সোনালি রঙের একটি ক্লাচের মাঝে চারটি রেডিয়েন্ট শেডের লিপস্টিক রয়েছে একসঙ্গে। এগুলো হচ্ছে লাল রঙের ভেলভেট ফিনিশ, ম্যাট ফিনিশের ন্যুড কালার, ক্ল্যাসিক ম্যাট ফিনিশের ন্যুড পিংক এবং ভেলভেট ফিনিশের রোজ উড। লিপস্টিকগুলো দীর্ঘ সময় ব্যবহার উপযোগী। এটি পেতে খরচ হবে প্রায় ৩২ হাজার টাকা।

এরমেসের নেইল এনামেল হুইল

বিশেষ সংগ্রহ হিসেবে ২৪ কালারের নেইল এনামেল নিয়ে এসেছে ফ্রেঞ্চ লাক্সারি ব্র্যান্ড এরমেস। পুষ্পস্তবকের আদলে নকশা করা হয়েছে এই মেকআপ আইটেম। ‘২৪ এনামেল রেথ’ নামে বাজারে এসেছে এই লিমিটেড এডিশনের প্রসাধনী। নামে প্রকাশ পাচ্ছে নকশার বিশেষত্ব। এনামেলের টেক্সার ফ্লুইড প্রকৃতির। আলট্রা ফাইন পিগমেন্টে তৈরি। ৭১ শতাংশ প্রাকৃতিক উপাদানের উপস্থিতি আছে এটিতে। উজ্জ্বল কমলা রঙের প্যাকেজিংয়ের নকশা করেছেন ফ্রেঞ্চ ফ্যাশন ডিজাইনার পিয়েরে হারডি। মূল্য প্রায় ১ লাখ ৮০ হাজার টাকা।
 বিউটি ডেস্ক
ছবি: সংগ্রহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top