skip to Main Content

পোর্টফোলিও I আমিরা

শিহরিছে শীতের আলো 

মিষ্টি রোদের আমেজ মাখা আয়েশি এ দিনগুলো যেন স্টাইল করার সেরা সময়। কাট, ডিজাইন, প্যাটার্নে থাকুক প্রাচ্য আর পাশ্চাত্যের মেলবন্ধন। পোশাক ছড়াক আদুরে ওম আর খুশির ছোঁয়া। এমনই কিছু এক্সক্লুসিভ উইন্টার ফ্যাশন অ্যাটায়ার নিয়ে এবারের লুকবুক

মেকওভার: পারসোনা
ফ্যাসিলিটেটর: নুসরাত শ্রাবণী
লোকেশন: লো মেরিডিয়ান
ছবি: কৌশিক ইকবাল

আমিরা
২০২০ সালের ৪ ডিসেম্বর যাত্রা শুরু করে ফ্যাশন ব্র্যান্ড আমিরা। জয়নব মাকসুদ মাত্র ২২ বছর বয়সে গ্রহণ করেন উদ্যোগটি। ব্র্যান্ডটির ফাউন্ডার এবং ডিরেক্টর পদে কর্মরত এই উদ্যমী লন্ডনে গ্লোবাল ম্যানেজমেন্ট বিজনেস বিষয়ে উচ্চশিক্ষা নিয়ে দেশে ফিরে যোগ দেন পারিবারিক ব্যবসাপ্রতিষ্ঠান এক্সপেরিয়েন্স গ্রুপে। পরে নিজের স্বপ্নপূরণের উদ্দেশ্যে কাজ শুরু। জয়নব এমন একটি ব্র্যান্ড তৈরি করতে চেয়েছিলেন, যা ক্রেতাদের দেশেই শপিং করায় অনুপ্রাণিত করবে। বিশেষ করে ভারতীয় ও পাকিস্তানি কাপড়ের প্রতি আগ্রহ কমে আসবে। দেশের অর্থনৈতিক উন্নয়নে ভূমিকা রাখবে ব্র্যান্ডটি। সে লক্ষ্যেই কাজ করে যাচ্ছেন এই তরুণ প্রাণ।
আমিরার উইন্টার কালেকশনের নাম রঙিলা। শীতে ফুলসহ আরও নানা রঙের উপাদানে প্রকৃতি সেজে ওঠে নবতর রূপে। উৎসবমুখর পরিবেশে নানান আয়োজন সম্পন্ন হয়। অজানাকে জানার আগ্রহে ভ্রমণপিয়াসিরা দিগন্তে ছুটে বেড়ায়। এসব বিষয় মাথায় রেখে তৈরি হয়েছে আমিরার নতুন কালেকশন। সুবিশাল কালার প্যালেটে বিস্তৃত রূপ, প্যাটার্নের নান্দনিকতা আর দেশি ঐতিহ্যের মিশেলে তৈরি হয়েছে প্রতিটি নকশা। ঢাকা ও ময়মনসিংহ মিলিয়ে মোট ৫টি আউটলেট রয়েছে এ ব্র্যান্ডের।
শাখা: আমানউল্লাহ ট্রেড সেন্টার, গুলশান ২ সার্কেল, ঢাকা। রবীন্দ্র সরণি রোড, সেক্টর ৭, উত্তরা, ঢাকা। প্রবাল টাওয়ার, রিং রোড, মোহাম্মদপুর, ঢাকা। গোপীকিষাণ লেন, নবাব স্ট্রিট, ওয়ারী, ঢাকা। কালীশঙ্কর গুহ রোড, নতুনবাজার, ময়মনসিংহ সদর, ময়মনসিংহ।

ফেসবুক:amirabd.com
ওয়েবসাইট: amirabd.com
ইনস্টাগ্রাম: amira.apparel
কেয়ার লাইন: ০১৭৫৫৫৩০৯৫৬

মডেল: মারিয়াম, বর্ণ, আনসা, মৃদুলা, তর্ষা ও সাবরিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top