skip to Main Content

পোর্টফোলিও I রাইজ

শিহরিছে শীতের আলো

মিষ্টি রোদের আমেজ মাখা আয়েশি এ দিনগুলো যেন স্টাইল করার সেরা সময়। কাট, ডিজাইন, প্যাটার্নে থাকুক প্রাচ্য আর পাশ্চাত্যের মেলবন্ধন। পোশাক ছড়াক আদুরে ওম আর খুশির ছোঁয়া। এমনই কিছু এক্সক্লুসিভ উইন্টার ফ্যাশন অ্যাটায়ার নিয়ে এবারের লুকবুক

মেকওভার: পারসোনা
ফ্যাসিলিটেটর: নুসরাত শ্রাবণী
লোকেশন: লো মেরিডিয়ান
ছবি: কৌশিক ইকবাল

রাইজ
স্ট্রিট ফ্যাশন কালচার নিয়ে বাংলাদেশের ফ্যাশন জগতে যাত্রা শুরু করে লাইফস্টাইল ব্র্যান্ড রাইজ। ২০১৪ সালে। তবে দেশের মানুষের চাহিদা অনুযায়ী বর্তমানে ট্র্যাডিশনাল ও ক্যাজুয়াল পোশাকের বিভিন্ন ধরনের কালেকশন তৈরি করছে ব্র্যান্ডটি। পাশাপাশি রাইজের রয়েছে অ্যাকসেসরিজের এক্সক্লুসিভ কালেকশন। ‘প্রাইড ইন ইওরসেলফ’ স্লোগানে দৃঢ় বিশ্বাসী রাইজ। আনুষ্ঠানিকভাবে ব্র্যান্ডটির প্রথম শোরুম উদ্বোধন হয় ২০১৭ সালে।
পোশাকের পাশাপাশি ছেলে ও মেয়েদের জন্য রয়েছে সানগ্লাস, ব্যাগ, জুতা-মোজা, ঘড়ি, নেকলেস, ইয়াররিং, ওয়ালেট, বেল্ট, ডগট্যাগ, ক্যাপ, ব্রেসলেট, আন্ডার-গার্মেন্টস ইত্যাদি। আন্তর্জাতিক মান ও ডিজাইনের ডেনিম পণ্য যেমন ডেনিম প্যান্টস, জ্যাকেট, শার্ট ইত্যাদির জন্য ব্যাপক ক্রেতা-সমাদর পায় রাইজ। পোশাক তৈরির ক্ষেত্রে ব্র্যান্ডটি প্রাধান্য দেয় সেরা মানের ফ্যাব্রিক এবং সর্বোত্তম কোয়ালিটি। ফিটিং ও ডিটেইলিংয়ের ক্ষেত্রে রয়েছে বিশেষ নজর। এ ছাড়া রাইজের অফিশিয়াল ওয়েবসাইট থেকে কেনা যাবে ব্র্যান্ডটির যেকোনো পণ্য। অনলাইন ছাড়াও মোট ২৪টি আউটলেট আছে ঢাকা, কুমিল্লা ও সিলেটে।
শাখা: বসুন্ধরা সিটি শপিং মল (লেভেল ১ ও ২), ঢাকা। বনানী ১১, ঢাকা। উত্তরা মডেল টাউন, ঢাকা। যমুনা ফিউচার পার্ক, ঢাকা। আদাবর, ঢাকা। বেইলি রোড, ঢাকা। নিউ বেইলি রোড, ঢাকা। কান্দিরপাড়, কুমিল্লা। আম্বরখানা, সিলেট। সনি স্কয়ার (গ্রাউন্ড ফ্লোর ও লেভেল ২), মিরপুর ১, ঢাকা। পল্লবী, মিরপুর ১২, ঢাকা। এস.এল শপিং প্লাজা, বোয়ালিয়া, রাজশাহী। পূর্ব নাসিরাবাদ, চট্টগ্রাম। আইকন খাজা টাওয়ার, ফেনী। তায়বাহ সেন্টার, মজিদ সরণি, খুলনা। আকুরটাকুর পাড়া, টাঙ্গাইল। ময়মনসিংহ রোড, ময়মনসিংহ। মুজিব সড়ক, যশোর। র‌্যাঙ্কিন স্ট্রিট রোড, ওয়ারী, ঢাকা। থানাপাড়া, কুষ্টিয়া। দৈনিক যুগের আলো ভবন, জিএল রায় রোড, রংপুর। অ্যামিকাস প্লাজা, জলেশ্বরিতলা, বগুড়া।

ফেসবুক: risebrandclothing
ওয়েবসাইট: rise-brand.com
ইনস্টাগ্রাম: rise-brand
কেয়ার লাইন: ০১৭৫৫-৫৫৬৬১৩

মডেল: তর্ষা, তাজরিয়ান, যশ মির্জা, আকাশ, মারিয়াম, নাহিদ খান ও জামি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top