skip to Main Content

পোর্টফোলিও I দ্য মসলিন

শিহরিছে শীতের আলো

মিষ্টি রোদের আমেজ মাখা আয়েশি এ দিনগুলো যেন স্টাইল করার সেরা সময়। কাট, ডিজাইন, প্যাটার্নে থাকুক প্রাচ্য আর পাশ্চাত্যের মেলবন্ধন। পোশাক ছড়াক আদুরে ওম আর খুশির ছোঁয়া। এমনই কিছু এক্সক্লুসিভ উইন্টার ফ্যাশন অ্যাটায়ার নিয়ে এবারের লুকবুক

মেকওভার: পারসোনা
ফ্যাসিলিটেটর: নুসরাত শ্রাবণী
লোকেশন: লো মেরিডিয়ান
ছবি: কৌশিক ইকবাল

দ্য মসলিন
বাংলাদেশের তাঁত ও হস্তশিল্পের প্রচারে বেশ সুনাম অর্জন করছে দ্য মসলিন। ২০২০ সালে শুরু হয় ব্র্যান্ডটির যাত্রা। দেশীয় জামদানি, বেনারসি, মণিপুরি, সিল্ক, মসলিন ও তাঁত নিয়ে কাজ করছে ব্র্যান্ডটি। গতানুগতিক নকশার বাইরে জামদানি দিয়ে স্কার্ট, টপস নজর কেড়েছে দেশের ফ্যাশন-সচেতন মানুষের। এ ছাড়াও নিজস্ব নকশায় মসলিন শাড়ি, জুম শাড়িতে কারচুপি, মসলিন দিয়ে বিয়ের কনের মাথার ঘোমটা এমন ভিন্নধর্মী কাজ করে যাচ্ছে এই ফ্যাশন হাউস।
ব্র্যান্ডটির স্বত্ত্বাধিকারী তাসনুভা ইসলাম দেশীয় তাঁত ও তাঁতীদের বিশ্বের দরবারে তুলে ধরার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। হাউসটিতে জামদানি তাঁত রয়েছে। দেশি, বিদেশি ক্রেতা কিভাবে জামদানি বুনন হয়, সেটা নিজে দেখে শখের জামদানি কিনে নিতে পারেন। রোমানিয়ান সংগীত শিল্পী ওটিলিয়া বাংলাদেশ ভ্রমণকালে এই হাউসের লাল মসলিন শাড়িতে জড়িয়ে নেন নিজেকে।
দ্য মসলিন নিজস্ব পণ্যের পাশাপাশি দেশীয় উদ্যোক্তাদের পণ্যেরও এক বিরাট প্ল্যাটফর্ম। এখানে দেশীয় অনেক উদ্যোক্তা তাদের পণ্যের প্রদশর্নী করে থাকেন। দেশি পণ্য ও উদ্যোক্তাদের প্রচার ও প্রসার দ্য মসলিন-এর মূল লক্ষ্য।
হোটেল লো মেরিডিয়ান ঢাকার ‘লবি এন্ট্রোসল’-এ দ্য মসলিন-এর একটি ফ্ল্যাগশিপ স্টোর রয়েছে। বৃহস্পতিবার থেকে মঙ্গলবার সকাল ১০টা থেকে রাত ১০টা অব্দি খোলা থাকে এই ফ্যাশন হাউস।
শাখা: লো মেরিডিয়ান ঢাকা, এন্ট্রোসল
৭৯/এ, কমার্শিয়াল এরিয়া, এয়ারপোর্ট রোড
খিলক্ষেত, নিকুঞ্জ-২, ঢাকা

ফেসবুক: themuslinbd
ওয়েবসাইট: www.themuslinbd.com
ইনস্টাগ্রাম: the_muslin
কেয়ার লাইন: ০১৭৭৭ ৭৭৪৩২৪

মডেল: সাবরিন, মৃদুলা, মারিয়াম, তাজরিয়ান, বর্ণ ও আনসা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top