skip to Main Content
Dec @ Janu rashi

রাশি I তৈরি তো?

মকর
নতুন বছরে কারও কথায় মন ভার করে থাকবেন কেন? যে যা-ই বলুক, পাত্তা দেবেন না। সাফল্যের স্রোতে ভেসে যাবে মনের কোণে জমে থাকা সব যন্ত্রণা। তাই কানে তুলো গুঁজেই নিজের কাজ মন দেওয়া চাই।

কুম্ভ
সব সময় যে আনন্দে কাটবে, তা তো নয়। তাই বলে অভিমান করে সব দোষ নিজের ঘাড়ে নিয়ে বসে থাকা ঠিক নয়; বরং পরিস্থিতিটা স্বাভাবিক করে তোলায় মন দিন। নতুন বছরে ভালো সময় আসন্ন।

মীন
জীবনের নানান পরিস্থিতি আপনাকে পেছনে ফেলে রেখেছে। নতুন বছরে নিজেকে গুছিয়ে এগিয়ে যাওয়ার পরিকল্পনা হাতে নিন। আর মাসটিতে মন ভালো করা সব ঘটনা সামনে আসবে। এবার? তৈরি তো?

মেষ
পরিশ্রম সত্ত্বেও অনেকের কাছে সাফল্য যেন ধরা দিতেই চায় না! তাই বলে চেহারায় দেবদাস মার্কা হতাশা ঝুলিয়ে রাখবেন না। পরিশ্রমের ফল পাবেন নিশ্চিত। এই মাসেও হতে পারে। তাই মুখে স্মাইলি ইমো সুপার গ্লু দিয়ে আটকে দিন!

বৃষ
ঠিক সময়ে বিনিয়োগ না করলে লাভের ফল ঠিকঠাক পাওয়ার সম্ভাবনা থাকে না। হোক তা ব্যবসা কিংবা জীবনের ক্ষেত্রে। আপনার ঠিক সময়টা নিকটেই। কাজে লাগান। মনের স্বাস্থ্য যেহেতু ভালো, তাই নতুন কাজে খারাপ লাগার কথা নয়।

মিথুন
অনেক সময় অপরের জন্য কোনো কাজ করতে পেরে বা কারও জন্য ছাড় দিতে গিয়ে অনাবিল আনন্দ পাওয়া যায়। নতুন বছরে সেই আনন্দের প্রাপ্তি ঘটতে যাচ্ছে আপনার। মাসের শুরুতে একটু সমস্যা হলেও বাকি সময় মসৃণভাবে কেটে যাবে।

কর্কট
কাছের লোকের সঙ্গে ঝামেলায় জড়ানো বিব্রতকর। এমন পরিস্থিতিতে পড়তে না চাইলে ঝামেলার শুরুতেই মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে ফাঁকি না মারার জন্য আপনার সুনাম রয়েছে; এবার সম্মানটা আরও বাড়তে পারে। বিপদে বন্ধুর পরিচয় পাবেন।

সিংহ
এবার সময় হয়েছে সামান্য কোনো বিষয়ে মাথা জল না করে বড় বিষয় নিয়ে ভাববার। এই লিপইয়ারে খরচের ব্যাপারে একটু কিপটেমি করা আপনার জন্য বেশ জরুরি। খরচের বহরও আসছে। পকেট টইটম্বুর না থাকলে চলে?

কন্যা
নিজেকে কাজের মাঝে ছেড়ে দিন। আলসেমি একটুও নয়। সামনে যে সুন্দর সময় আসছে, তা উপভোগের ক্ষণে নিশ্চয় কাজের চিন্তা মাথায় রাখতে চাইবেন না? ছোটখাটো সমস্যাগুলোও মিটিয়ে নিন। নিজেকে নির্ভার করুন। তবেই না আনন্দ জমে ক্ষীর হবে!

তুলা
শরীরের প্রতি মনোযোগী হোন। নতুন বছরে রয়েছে ব্যস্ত সময়। ক্লান্তি বা অসুস্থতা শুধু শরীরকেই কাবু করে না, মনকেও দুর্বল করে তোলে। যে দায়িত্বের দিন আসছে, তা সামলানোর জন্য দেহমন নির্ভার থাকা চাই।

বৃশ্চিক
এমন আরামদায়ক আবহাওয়ায় পরিবারের সঙ্গে কোথাও ভ্রমণের পরিকল্পনা হতেই পারে। কর্মক্ষেত্রে যে চাপ গেল, তা কাটিয়ে ওঠার একটা ব্যবস্থা হবে। তাই বলে খরচের পাহাড় তৈরি করবেন না যেন। একটু রয়েসয়ে! হ্যাপি ঘুরতিফায়িং।

ধনু
মনের কথা সরাসরি বলার ক্ষমতা আপনার রয়েছে। অনেকের চক্ষুশূল হলেও, চলতি বছরেও অভ্যাসটি ছাড়বেন না। মনটা খারাপ হয়ে আছে সে কারণে, তাই না? তাতে কি, উপভোগ করুন নিজের কাজ। হাসুন প্রাণ খুলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top