skip to Main Content

বিউটি বক্স

আরবান ডিকের টিন্টেড ময়শ্চারাইজার

প্রোডাক্ট লাইনে নতুন যুক্ত হওয়া এই পণ্য মিডিয়াম কাভারেজ দিতে সক্ষম। হাইড্রেটিং বেনিফিট সম্পন্ন। দেয় ফ্ললেস বেইস। ত্বকের জন্য উপযোগী পুষ্টিগুণসম্পন্ন। মারুলা অয়েলের উপস্থিতি আছে; যা ত্বককে আর্দ্র রাখতে সাহায্য করে। শুষ্কতা দূরে রাখে। বিল্ডেবল ফর্মুলা হওয়ায় প্রয়োজন অনুযায়ী কাভারেজ নিয়ন্ত্রণ করা যায়। ডিউয়ি ফিনিশ দিতে পারে। দীর্ঘ সময় একই রকমভাবে ত্বকে অবস্থান করতে সক্ষম। ভেগান পণ্য। ১৬টি শেডে পাওয়া যাচ্ছে। কালার রেঞ্জের ব্যাপকতা ক্রেতা চাহিদার গুরুত্বের আভাস দেয়। সব ধরনের ত্বকে ব্যবহার উপযোগী। মূল্য ৫ হাজার টাকা।

ল্যানকমের জেল ময়শ্চারাইজার

ফ্রেঞ্চ লাক্সারি ব্র্যান্ড ল্যানকমের নতুন ময়শ্চারাইজারটি সম্পূর্ণ অয়েল ফ্রি। টেক্সচার জেল টাইপ। হায়ালুরনিক অ্যাসিড, স্যালিসাইলিক অ্যাসিড এবং অ্যামিনো অ্যাসিডসমৃদ্ধ। স্কিন সারফেসে ময়শ্চারাইজারের আবরণ তৈরি করে। ২৪ ঘণ্টা পর্যন্ত আর্দ্রতা ধরে রাখতে কার্যকর। অয়েলি এবং কম্বিনেশন ধরনের স্কিনের জন্য উপযোগী। লং ওয়্যারিং। প্যারাবেনের উপস্থিতি নেই। দীর্ঘ ১২ মাস অবধি ব্যবহার উপযোগী। কেনা যাবে ৮ হাজার ৫০০ টাকায়।

মেকআপ বাই মারিওর আইশ্যাডো প্যালেট

যুক্তরাষ্ট্রের ব্র্যান্ড ‘মেকআপ বাই মারিও’ নিয়ে এসেছে নতুন আইশ্যাডো প্যালেট। ‘ইজিলি বিল্ডেবল’ শ্যাডোগুলো। হিউম্যান স্কিন কালার থেকে উৎসাহিত। লাইট থেকে ডার্ক টোন। মোটমাট ১২টি শেড। ন্যাচারাল থেকে ড্রামাটিক—সব লুকের জন্যই এই একটি প্যালেট যথেষ্ট। গ্লুটেন, প্যারাবেন এবং ক্রুয়েলটি ফ্রি। প্রো ম্যাট ফর্মুলা। ক্রিমি অনুভূতি দেয় ত্বকে। কাভারেজ মিডিয়াম। ম্যাট ফিনিশ। ১৮ মাস পর্যন্ত ব্যবহার উপযোগী। খরচ হবে ৭ হাজার ৪০০ টাকা।

রেয়ার বিউটির হাইলাইটার

আমেরিকান কসমেটিক কোম্পানি রেয়ার বিউটি এনেছে নতুন হাইলাইটার। পজিটিভ লাইট সিল্কি টাচ নামে। পাউডার হাইলাইটারটি ত্বককে প্রাকৃতিকভাবে উজ্জ্বল করে তোলার গুণসম্পন্ন; যা দেবে ‘আলট্রা-গ্লাস লাইক গ্লো’। ট্যালক ফ্রি ফর্মুলায় তৈরি। চারটি শেডে—এনলাইটেন, এক্সিলারেট, মেসমারাইজ, ফ্লন্ট। এনলাইটেন কুল শ্যাম্পেইন শেডের। এক্সিলারেটে মিলবে শ্যাম্পেইন গোল্ড আভা। ফ্লন্টে ট্রু গোল্ড আর মেসমারাইজ দেবে রোজ ব্রোঞ্জের উজ্জ্বলতা। ট্রান্সফারপ্রুফ ও স্মাজপ্রুফ প্রোডাক্টটি। আবার ওয়াটার রেজিস্ট্যান্স ফর্মুলাও উপস্থিত। তাই দীর্ঘ সময় টিকে থাকতে পারে। কেকি লুক দেয় না। ক্রুয়েলটি ফ্রি। দাম ৩ হাজার ৭০০ টাকা।
 বিউটি ডেস্ক
ছবি: সংগ্রহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top