skip to Main Content
Janu @ Feb rashi

রাশি I সন্নিকটে সুদিন

কুম্ভ
নানা কারণে অনেক করেছেন হেলা! শরীর এবার মনোযোগ চাইছে। সামনে হাজির হরেক ব্যস্ততা। শরীরের যত্ন না নিলে চলবে? তাই সাধু সাবধান!

মীন
সম্মুখে অস্থিরতার ঘনঘটা! তবে যেকোনো পরিস্থিতিতে নিজেকে সামলে নেওয়ার মানসিক শক্তি নিশ্চয় রয়েছে? তাই দুশ্চিন্তা নয়; শুধু চাই সামলে চলা। ভালো খবর হলো, আর্থিক বিষয়ে ফুরফুরে থাকবেন। খুশি তো?

মেষ
অবশেষে এলো জট পাকানো ঝামেলাগুলো অবসানের দিন। তবে নতুন ঝামেলাও ওত পেতে রয়েছে। সচেতন থাকুন। মন ভালোই যাবে। শরীরের প্রতি যত্নবান হওয়াটা জরুরি। প্রয়োজনে চাই হাওয়া বদল।

বৃষ
সময়টা একটু খারাপ যাচ্ছে? তাই বলে গুমড়ামুখো হয়ে হাত গুটিয়ে রাখার মানে নেই। সুদিন সন্নিকটে। সেই সময়ের জন্য নিজেকে তৈরি রাখুন; এই ফাঁকে জমে থাকা প্রচুর কাজ সেরে ফেলা দরকার। পাওনা টাকাও হাতে আসতে পারে।

মিথুন
এ মাসে খুব সাবধানে চলা চাই; বিশেষ করে কথাবার্তায়। কেননা মন যে ভালো নেই আপনার! তাই যে কারও সঙ্গে বাগ্বিতণ্ডায় জড়িয়ে পড়ার শঙ্কা বেশ। তবে খুব বেশি দিন এমন মেপে মেপে চলতে হবে না। মাসের শেষে অপেক্ষায় সুন্দর সময়।

কর্কট
মন খারাপ কাটিয়ে ওঠার সবচেয়ে ভালো উপায় হলো পছন্দের কোনো জায়গা থেকে ঘুরে আসা। সেটাই করুন। এরপর নতুন যে কাজগুলো হাতে এসেছে, সেগুলো পূর্ণ মনোযোগে শুরু করে দিন। আয় বাড়াতে হবে; কারণ, মাসটি একটু ব্যয়বহুল!

সিংহ
বেশ কিছু বদল ঘটতে যাচ্ছে সিংহের যাপনে ও জীবনে। এতে নেতিবাচক বদল নেই বললেই চলে। শারীরিক অবস্থা কিছুটা মন্দ কাটলেও মন বেশ ফুরফুরে থাকবে। কারণ, পকেটের স্বাস্থ্য ভালো থাকার সম্ভাবনা প্রবল। তাই উদ্‌যাপনের প্রস্তুতি নিন।

কন্যা
আপনার বুদ্ধির জোর বরাবরই ভালো। সে জোরেই মাসজুড়ে লেগে থাকা সমস্যার জট খুলে যাবে অনায়াসে। শুধু নজর রাখুন কেউ যেন সমাধানের পাতে ছাই ঢেলে না দেয়। এরপরই রয়েছে প্রশান্তিকর আর আরামদায়ক সময় কাটানোর শুভ সময়।

তুলা
প্রথম কিছুদিন নির্ঝঞ্ঝাট কাটলেও মাসের মাঝামাঝিতে ঝামেলা ভর করার শঙ্কা রয়েছে। তাই বলে ঘাবড়ে যাবেন না; বরং ফুরফুরে থাকার পাশাপাশি ঢাল-তলোয়ার নিয়ে তৈরি থাকুন। এ নিয়েই বাকি মাস কাটাতে হবে কিনা!

বৃশ্চিক
বিচার-বিশ্লেষণের অভ্যাস বৃশ্চিকের বরাবরই রয়েছে। এ মাসে সেই বিচক্ষণতার সঙ্গে কিছু সিদ্ধান্ত নিতে হবে। দৌড়ঝাঁপ শেষে কিছুটা অবসরের সুযোগ মিলবে। ভ্রমণ শুভ। শুধু একটু সাবধান! কাছের কেউ ঝামেলায় ফেলতে পারে।

ধনু
মাসটি ধনুর জন্য বেশ কর্মময়। মন খারাপের ছায়াটা মুখের ওপর থেকে সরে যাবে নিমেষে। কারণ, আপনার এই ব্যস্ততা অন্যের জন্য। এই চর্চা তো আপনার স্বভাবজাত। কারও জন্য ভালো কিছু করতে পারার আনন্দের তুলনা কি অন্য কিছুর সঙ্গে হতে পারে?

মকর
ফল ভালো হোক কিংবা মন্দ, নিজের সিদ্ধান্তে চলতেই পছন্দ করেন। তেমনটাই চলুন। উদ্দেশ্য যেহেতু মহৎ, তাই কিছুতেই পরোয়া করার দরকার নেই। দিন শেষে হাসিটা তো আপনার মুখেই শোভা পাবে। ভালোর শুভ স্পর্শে অর্থেরও আমদানি হবে ভালোই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top