skip to Main Content

হরাইজন

কোপারনি X পুমা

পার্সিয়ান রেডি টু ওয়্যার ব্র্যান্ড কোপারনি এবং স্পোর্টস ব্র্যান্ড পুমার কোলাবে বাজারে এসেছে নতুন স্নিকার। প্রযুক্তি আর স্ট্রিট কালচার ফ্যাশনের সমন্বয়ে। ডিজাইন মিনিমাল। ম্যাশ বেসড ফ্যাব্রিক। তিনটি রঙে পাওয়া যাবে—সাদা, ছাই আর ম্যাড ইয়েলো। ক্যাম্পেইনের অফিশিয়াল কনটেন্ট অনুযায়ী এই কালেকশন একটি ‘এন্টারটেইনিং রানওয়ে শু’।

এইচ অ্যান্ড এমের ‘মুভ ওয়্যার’

মাল্টিন্যাশনাল ক্লদিং কোম্পানি এইচ অ্যান্ড এম নিয়ে এসেছে নতুন সাব-ব্র্যান্ড ‘এইচ অ্যান্ড এম মুভ’। ক্লদিং লাইনে থাকছে মুভ ওয়্যার। অনুপ্রেরণা, ‘হিট ট্রেইনিং’। অর্থাৎ, উচ্চ মাত্রায় ক্যালরি বার্ন করে ঘাম ঝরানো ব্যায়াম। উন্নত প্রযুক্তির ব্যবহারে তৈরি করা হয়েছে এই কালেকশনের প্রতিটি পোশাক। প্রাধান্য পেয়েছে স্টাইলিশ ওয়ার্কআউট সেট। মূলত ভূমিকা রাখে বডি পশ্চার উন্নত করতে। লুকে গ্ল্যাম ভাইব। বিলাসী অ্যাথলেইজার ওয়্যারটির ক্যাম্পেইনে মডেল হয়েছেন ফুটবল লিজেন্ড জ্লাতান ইব্রাহিমোভিচ।

ব্যালেন্সিয়াগার সকার সিরিজ

ফ্রেঞ্চ লাক্সারি ফ্যাশন হাউস নিয়ে এসেছে নতুন লিমিটেড কালেকশন। সকার সিরিজ। রেডি টু ওয়্যার পোশাকের এ লাইনে রয়েছে লং স্লিভ জার্সি, ট্র্যাক স্যুট, সোয়েট প্যান্টসহ অনুষঙ্গের সমাহার। স্পোর্টস ইন্সপায়ারড ডিটেইলস-সংবলিত। রং বৈচিত্র্যময়। নিয়ন গ্রিন, গোলাপি আর লাল রঙের উপস্থিতি বেশি। দাম ১৫০ থেকে ২ হাজার ৭৯০ ডলার।

 ফ্যাশন ডেস্ক
ছবি: সংগ্রহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top