skip to Main Content

অ্যাডভার্টোরিয়াল I টেকনো স্পার্ক ২০ সিরিজ মিউজিক ফেস্ট

১ মার্চ ২০২৪। শুক্রবার। রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি, এক্সপো জোন) ৭০ হাজারের বেশি দর্শকের উপস্থিতি। মঞ্চে উঠলেন বাদশাহ। ভারতীয় সংগীতশিল্পী, র‌্যাপার ও গীতিকার। প্রকৃত নাম আদিত্য প্রতীক সিং সিসোডিয়া। তবে স্টেজনেম ‘বাদশাহ’ হিসেবেই মিউজিক দুনিয়াজুড়ে খ্যাতিমান। তার আবির্ভাবে উচ্ছ্বাসে ফেটে পড়লেন দর্শক। সুর ও সংগীতের জাদুতে বুঁদ সবাই। এ দৃশ্য ‘টেকনো স্পার্ক ২০ সিরিজ মিউজিক ফেস্ট’-এর। যার আয়োজক শীর্ষস্থানীয় মোবাইল ফোন নির্মাতাপ্রতিষ্ঠান টেকনো, তাদের সর্বশেষ সংযোজন স্পার্ক ২০ প্রো+ উন্মোচন উপলক্ষে।
আগের রাতেই দেশবাসী সাক্ষী হয়েছে এক মর্মান্তিক দুর্ঘটনার। রাজধানীর বেইলি রোডে ভয়াবহ অগ্নিকাণ্ডে হতাহত হয়েছেন অনেকে। বাদশাহ তাই ৩০ সেকেন্ড নীরবতা পালন করলেন শোক ও সম্মান জানাতে। তারপর টানা দেড় ঘণ্টা করলেন পারফর্ম। পুরো সময় কানায় কানায় পূর্ণ আইসিসিবি এক্সপো জোন প্রকম্পিত হয়ে উঠেছিল ‘বাদশাহ… বাদশাহ…’ চিৎকারে। অনুরাগীদের মধ্যে এমন উচ্ছ্বাস দেখে আবেগে সিক্ত হয়েছেন শিল্পী। গানের ফাঁকে ফাঁকে, ‘কেমন আছো ঢাকা?’ ও ‘আমি তোমাকে ভালোবাসি ঢাকা’র মতো সহজ বাংলায় প্রকাশ করেছেন আবেগ। আরও বলেছেন, ‘বাংলাদেশকে আমি ভালোবাসি। এই দেশকে নিজের দেশের মতোই মনে হয়। যখনই আমি নতুন কোনো গান রিলিজ করি, এটি ভাইরাল হয় প্রথমে বাংলাদেশে।’ বলে রাখা ভালো, ঢাকায় বাদশাহর এটিই প্রথম পারফর্ম।
আয়োজনে বাদশাহর সঙ্গে মঞ্চে যোগ দেন ফুয়াদ অ্যান্ড ফ্রেন্ডস, প্রীতম হাসান, জেফার, ব্ল্যাক জ্যাং, সঞ্জয়সহ বাংলাদেশের আরও বেশ কয়েকজন জনপ্রিয় শিল্পী। সংগীত ও প্রযুক্তির এক মুখর উদ্‌যাপনের মাধ্যমে অনুষ্ঠানটি তুলে ধরে নতুন টেকনো স্পার্ক ২০ প্রো+ ফোনের বহুমুখী কার্যকারিতা।
‘টেকনো স্পার্ক ২০ সিরিজ মিউজিক ফেস্ট’-এ আরও ছিল টেকনো এক্সপেরিয়েন্স জোন। আড়াই শতাধিক ইনফ্লুয়েন্সারকে সেখানে টেকনোর নতুন পণ্যগুলো এক্সপ্লোর করার পাশাপাশি নতুন ফোনের ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা দিয়ে ছবি তোলার সময় দর্শকদের সঙ্গে সম্পৃক্ত হতে দেখা যায়। সামাজিক যোগাযোগমাধ্যমে #tecncomusicfest হ্যাশট্যাগ প্রতিযোগিতায় অন-স্পট অংশগ্রহণ করে দর্শকদের মধ্যে বিজয়ীরা উপহার হিসেবে টেকনোর পক্ষ থেকে নতুন হ্যান্ডসেট জিতে নেন এই ইভেন্টে।
আয়োজনের বিশেষ আকর্ষণ ছিল আতশবাজি প্রদর্শনী। গান ও আতশবাজির এ সম্মিলিত প্রদর্শনী পারফরম্যান্সে যোগ করে ভিন্ন মাত্রা। এ ছাড়া দর্শকদের উল্লাসধ্বনির সঙ্গে সংগতিপূর্ণ এআই-জেনারেটেড ভিডিও অনুষ্ঠানে যোগ করে বাড়তি ছন্দ ও রোমাঞ্চ। এই ভিডিওগুলো ইভেন্টকে আরও আকর্ষণীয় এবং লাইভ ইভেন্টের আমেজ জোরালো করে তোলে। প্রতিবার দর্শকেরা উল্লসিত হওয়ার পাশাপাশি এটি তৈরি করে নজরকাড়া ভিজ্যুয়াল ইফেক্টের একটি সিরিজ, যা অনুষ্ঠান দেখার অভিজ্ঞতাকে আরও উপভোগ্য করে তোলে এবং দর্শকদের মনে হয় যেন তারাও অ্যাকশনের অংশ।
‘আই স্মার্ট ইউ’ টেকনোলজি বিডি লিমিটেডের সিইও রেজওয়ানুল হক বলেন, ‘আমি টেকনোর প্রতিনিধিত্ব করতে পেরে অত্যন্ত গর্বিত। কেননা এটি এমন একটি ব্র্যান্ড, যা তরুণ ভোক্তাদের ক্রমাগত পরিবর্তনশীল চাহিদা ও আকাঙ্ক্ষার সমাধান করার জন্য দৃঢ়প্রতিজ্ঞ। উদ্ভাবন ও গুণমানের প্রতি আমাদের এই অঙ্গীকার তারুণ্যের গতিশীল ও প্রাণবন্ত চেতনা সম্পর্কে উপলব্ধিরই ফল। টেকনো স্পার্ক ২০ সিরিজ মিউজিক ফেস্ট তারই একটি প্রমাণ।’
বলে রাখি, টেকনো তাদের ব্র্যান্ড ট্যাগলাইন ‘স্টপ অ্যাট নাথিং’ অনুসরণ করে অগ্রগামীদের জন্য নতুন ও সেরা প্রযুক্তি উন্মোচনের জন্য নিবেদিত। স্টাইলিশ ও ইন্টেলিজেন্ট পণ্য তৈরির মাধ্যমে টেকনো বিশ্বব্যাপী তাদের ভোক্তাদের নিজস্ব সাফল্য ও উজ্জ্বল ভবিষ্যৎ অর্জনের প্রচেষ্টা বন্ধ না করার জন্য উৎসাহিত করে চলেছে।

 লাইফস্টাইল ডেস্ক
ছবি: টেকনোর সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top