skip to Main Content

বুলেটিন

ওল্ড স্পাইসের টোটাল বডি ডিওডোরেন্ট কালেকশন

এবার ফুল বডি ডিওডোরেন্টের দুনিয়ায় নিজেদের অবস্থান তৈরির চেষ্টা করছে আমেরিকান মেইল গ্রুমিংয়ের জনপ্রিয় এ ব্র্যান্ড। স্প্রে, ক্রিম, স্টিক—সবই থাকছে এই লাইনে। উদ্দেশ্য, চাহিদা মেটানোর পাশাপাশি ২৪/৭ যেন শরীরজুড়ে সজীবতা ধরে রাখতে পারেন পুরুষেরা। ব্যবহার করা যাবে আর্ম পিট, পায়ের পাতা এবং বিলো দ্য বেল্ট—দেহের সবখানেই। নতুন এ প্রোডাক্টের টার্গেট কাস্টমার তরুণেরা। একটি বিশেষ উদ্দেশ্য আছে এই সংগ্রহের, সেটি হচ্ছে দেহের দুর্গন্ধের সমস্যা নিয়ে কথা বলাকে সহজ করে তোলা। ওল্ড স্পাইসের সিনিয়র ডিরেক্টর অব কমিউনিকেশন কেট ডিক্লারলো এ বিষয়ে এক বিজ্ঞপ্তিতে বলেন, ‘একটি জরিপে জেনেছি, ৫০ শতাংশ পুরুষ আর্ম পিটের দুর্গন্ধ নিয়ে চিন্তিত থাকেন। আমাদের গবেষকেরা তাদের এ চিন্তা দূর করে আত্মবিশ্বাসের সঙ্গে পথচলা নিশ্চিত করতে ত্বকবান্ধব সব মিনারেল ও নানা উপাদান ব্যবহারে নতুন এই পণ্য তৈরি করেছেন।’

ল’রিয়েলের আর্ট অ্যান্ড সায়েন্স অব ফ্রাগরেন্স

প্যারিসে শুধু সুগন্ধি নিয়ে ১৩ ফেব্রুয়ারি একটি বিশেষ আয়োজন করে জনপ্রিয় এই বিউটি ব্র্যান্ড। সেখানে ল’রিয়েলের সুগন্ধির মূল সস তৈরি, পুনর্ব্যবহারযোগ্য বোতল বানানোর প্রক্রিয়া, বায়ো-সোর্সড ইনগ্রিডিয়েন্ট প্রদর্শিত হয়। পারফিউম প্রস্তুতি সম্পর্কে সরাসরি জানার জন্য ২৮টি দেশ থেকে সাংবাদিকদের আমন্ত্রণ জানিয়েছিল কোম্পানিটি। সুগন্ধি তৈরির পাশাপাশি বাজারজাতকরণের প্রস্তুতি সম্পর্কেও সম্যক ধারণা দেওয়া হয় আয়োজনে। ল’রিয়েল সম্পর্কে বিস্তারিত জানতে এবং ইতিবাচক ইমেজ তৈরিতে ইভেন্টটি ভূমিকা রাখবে বলে বিশ্বাস আয়োজকদের। ল’রিয়েলের পক্ষ থেকে জানানো হয়, কয়েক বছরে লাতিন আমেরিকা, দক্ষিণ-পূর্ব এশিয়া ও ভারতে ব্র্যান্ডটির ব্যবসার উল্লেখযোগ্য প্রসার হয়েছে। সেই ক্রেতাপ্রিয়তা ধরে রাখতেই বিশেষ এই আয়োজন।

ট্রু বোটানিকালসের নাইট টাইম সেরাম

ঘুমের সময় ত্বকের অন্দর মেরামতের জন্য। রাতের বেলা ব্যবহার উপযোগী। ফর্মুলায় আছে পেপটিলিয়াম। বৈজ্ঞানিকভাবে প্রমাণিত হয়েছে চেনা-জানা সাধারণ রেটিনলের চেয়ে ত্বকে বেশি কার্যকর এই সেরাম। নিয়মিত ব্যবহারে স্কিন টেক্সচার উন্নত করতে পারে। দাগ দূর করে ত্বকের উজ্জ্বলতা বাড়াতে ভূমিকা রাখে। বলিরেখা মুছে দিতে সক্ষম। এতে উপস্থিত উপাদানের ৩০ শতাংশ কেমিক্যাল এক্সফোলিয়েন্ট। এই তালিকায় আছে এএইচএ, বিএইচএ, পিএইচএ এবং টিএইচএক্স। এগুলো ত্বকের মৃতকোষ সরিয়ে দিতে পারে। ফলে ত্বক হয়ে ওঠে মসৃণ ও সুন্দর। উপস্থিত ইলেকট্রোলাইট মিনারেল কমপ্লেক্স ত্বককে শুষ্কতা থেকে রক্ষা করে। অ্যালোভেরার জুস, রোজমেরি, ইলাইপ নাট থেকে প্রাপ্ত বাটার ত্বকের লালচে ভাব দূর করতে ভূমিকা রাখে।
 বিউটি ডেস্ক
ছবি: সংগ্রহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top