skip to Main Content

বিউটি বক্স

মেবিলিন ইনস্ট্যান্ট এইজ রিওয়াইন্ড ইরেজার ট্রিটমেন্ট মেকআপ

বয়সের ছাপ দূর করে ত্বকে তারুণ্যের সৌন্দর্য পুনরায় ফিরিয়ে দিতে মেবিলিন এনেছে অভিনব এ পণ্য। ত্বক কোমল করার পাশাপাশি যা মুছে দিতে পারে বলিরেখা ও অন্যান্য অনাকাঙ্ক্ষিত ভাঁজ। চোখের নিচের কালো দাগ ঢাকতেও অসাধারণ। এসপিএফ ২০ ও ভিটামিন বি ২৫ সমৃদ্ধ। নিয়মিত ব্যবহারে প্রাকৃতিকভাবে ত্বক নরম ও পরিষ্কার হয়ে উঠতে পারে। মূল্য ১ হাজার ৭৫০ টাকা।

বুটসের হুইপ ফোম ফেসওয়াশ

ফোমিং টেক্সারের ফেসওয়াশ এনেছে যুক্তরাজ্যের ব্র্যান্ডটি। এতে কোলাজেনের উপস্থিতি আছে। মিলবে উইচ হ্যাজেল এক্সট্রাক্টও। যেকোনো ধরনের ত্বকে ব্যবহার উপযোগী, তবে পানিশূন্যতার ফলে শুষ্কতায় ভুগছে এমন ত্বকের জন্য বেশি। এই স্কিন ক্লিনজিং প্রোডাক্ট এমনভাবে তৈরি করা হয়েছে, যাতে নিত্যদিনের রূপ রুটিনে দুই বেলাই ব্যবহার করা যায়। ভেগান ফ্রেন্ডলি। প্যারাবেন, মিনারেল অয়েল এবং আর্টিফিশিয়াল কালারের ব্যবহার করা হয়নি। কেনা যাবে ৮৫০ টাকায়।

দেলাইলার ‘টাইম ফ্রেম’—ফিউচার রেসিস্ট ফাউন্ডেশন

ক্রুয়েলটি ফ্রি ব্র্যান্ডটির নতুন ফাউন্ডেশন মিলছে বাজারে। ব্যবহারে ত্বক কোমল ও উজ্জ্বল হয়ে উঠতে পারে বলে জানা যায়। আনইভেন টোন ঠিক করতে কার্যকরী। কাভারেজ বিল্ডেবল। ফর্মুলায় পেপটাইড, অ্যান্টিঅক্সিডেন্ট এবং এসপিএফ ২০ আছে। এ উপাদানগুলো কাজ করে ত্বকে বয়সের ছাপের বিরুদ্ধে। মোট ৭টি শেডে বাজারে এসেছে। ভেগান পণ্য। প্যারাবেনের উপস্থিতি নেই। খোলার পর ১২ মাস অব্দি ব্যবহার করা যাবে। দাম ৫ হাজার ৫০০ টাকা।

আপসার্কেলের আই ক্রিম

যুক্তরাজ্যের ব্র্যান্ড এটি। শতভাগ প্রাকৃতিক। ডার্ক সার্কেল এবং ফাইন লাইন দূর করতে জাদুকরী পণ্য নিয়ে এসেছে সম্প্রতি। পাশাপাশি চোখের ফোলা ভাব কমিয়ে আনতেও সহায়ক। হায়ালুরনিক অ্যাসিডের উপস্থিতি থাকায় চোখের চারপাশের ত্বক শুষ্ক হয় না। আর্দ্রতা বজায় থাকে। ডারমাটোলজিক্যালি টেস্টেড। তাই ব্যবহার নিরাপদ বলা যেতে পারে। যেকোনো ত্বকে ব্যবহার উপযোগী। পরিবেশবান্ধব প্যাকেজিং। খরচ হবে ৩ হাজার ৩০০ টাকা।

 বিউটি ডেস্ক
ছবি: সংগ্রহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top