skip to Main Content

হরাইজন

অ্যাডিডাস ও স্টেলা ম্যাকার্টনির স্ট্রেন্থ ইন্সপায়ারড কালেকশন

স্পোর্টস ওয়্যার ব্র্যান্ড অ্যাডিডাস এবং ব্রিটিশ ফ্যাশন ডিজাইনার স্টেলা ম্যাকার্টনি যৌথভাবে প্রকাশ্যে এনেছে তাদের স্প্রিং-সামার কালেকশন। অ্যাডিডাসের অফিশিয়াল সাইটে বিস্তারিত দৃশ্যমান। সংগ্রহটির নকশার উৎসাহ আশির দশকের স্পোর্টস ওয়্যার। নিওন কালারের লেপার্ড প্রিন্টের লেগিংসের মতো নস্টালজিক আইটেমও আছে এখানে। আকর্ষণীয় সিল্যুয়েট আর কাট-আউটের আয়োজনও বিশাল। কোলাবোরেশনে এগিয়ে আছে ট্রেনিং শু। নাম রাখা হয়েছে ‘দ্য ড্রপসেট’। ডিজাইন সূত্রে কালার ব্লকের কারিশমা। ক্যাম্পেইনটির মডেল হয়েছেন জিমন্যাস্ট ও ড্যান্সার নিয়া ডেনিশ। অ্যাডিডাসের অফিশিয়াল প্রেস রিলিজে তিনি বলেন, ‘আমি নারীশক্তিকে সৌন্দর্য ও বৈচিত্র্যময়তার সঙ্গে উদ্‌যাপন করতে চাই।’

ভেরোনিকা বিয়ার্ডের হ্যান্ডব্যাগ

নিউইয়র্ক বেইজড ব্র্যান্ডটি সম্প্রতি তাদের প্রোডাক্ট লাইনে নতুন যোগ করেছে হ্যান্ডব্যাগ। ডিজাইন ক্ল্যাসিক; তবে রয়েছে কোস্টাল ফ্যাশনের প্রবল প্রভাব। বলা যায়, পশ্চিমা উপকূলের হাওয়ার উদ্দীপনা রয়েছে নকশাজুড়ে। ফ্যাব্রিকে ব্যবহার করা হয়েছে ‘থটফুলি ক্রাফটেড কটন-ব্লেন্ডেড ক্যানভাস’। সঙ্গত দিয়েছে লেদার আর সোনার তৈরি ছোট ছোট অনুষঙ্গ; যা ব্যাগটিকে আনকোরা করে তুলতে যথেষ্ট। মোট চারটি রঙে মিলবে ডিজাইনটি। অনলাইন, অফলাইন—দুভাবেই কেনা যাবে ভেরোনিকা বিয়ার্ডের এই ফ্যাশনেবল ব্যাগ।

পুমা x ল্যামল্যাম

জনপ্রিয় অ্যাথলেটিক ব্র্যান্ড পুমা এবং এথিক্যাল ফ্যাশন ব্র্যান্ড ল্যামল্যাম একত্রে নিয়ে এসেছে বিশেষ ক্যাপসুল কালেকশন। পাওয়া যাচ্ছে পুমার অফিশিয়াল অনলাইন সাইটে। এই কোলাবোরেশনের পেছনে রয়েছে ‘ওয়েলনেস জার্নি’র উদাহরণ। সুপারমডেল লিয়া কেবেডে রিসোর্ট ওয়্যার ল্যামল্যামের উদ্যোক্তা। ইথিওপিয়ান উইভিং টেকনিকের ব্যবহার ব্র্যান্ডটির অন্যতম বৈশিষ্ট্য। কালার প্যালেটে আর্দি টোনগুলো গুরুত্ব পেয়েছে। প্রাকৃতিক সৌন্দর্যের ছন্দময় প্রকাশ কালেকশনের পুরোটাজুড়ে।
 ফ্যাশন ডেস্ক
ছবি: সংগ্রহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top