skip to Main Content

পোর্টফোলিও । বাটা

১৮৯৪ সালে চেকস্লোভাকিয়ায় প্রতিষ্ঠিত হয় বাটা শু কোম্পানি। জুতা উৎপাদনের দিক থেকে পৃথিবীর শীর্ষস্থানীয় এই ব্র্যান্ড স্টাইলিশ জুতা বিক্রয়ের পথিকৃৎ। সাশ্রয়ী মূল্যে এবং আরামদায়ক সব জুতা তৈরি করা বাটা শু কোম্পানি বিশ্বজুড়ে প্রতিদিন ১ মিলিয়নের বেশি ভোক্তাকে সেবা দিয়ে থাকে, প্রায় সাড়ে পাঁচ হাজার স্টোরের মাধ্যমে।
বাংলাদেশে বাটার পথচলা শুরু ১৯৬২ সালে। সূচনালগ্ন থেকে দেশের নেতৃস্থানীয় অবস্থানে রয়েছে ফুটওয়্যার কোম্পানিটি। নিজস্ব কালেকশন তো রয়েছেই, পাশাপাশি বাংলাদেশে বিশ্বের জনপ্রিয় সব শু ব্র্যান্ড; যেমন: নাইকি, অ্যাডিডাস, হাশ পাপিস, ন্যাচারালাইজার এবং সোল-এর অথরাইজড রিসেলারও বাটা। সম্প্রতি বাটা তাদের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে দেশের দুজন স্বনামধন্য তারকা—আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিমের সঙ্গে কোলাবরেশন করেছে। যুগের সঙ্গে বরাবরই তাল মিলিয়ে চলতে সচেষ্ট ব্র্যান্ডটি। যার ধারাবাহিকতায় সম্প্রতি ক্রেতাচাহিদার বিষয়টি মাথায় রেখে বাটা তাদের বিপণন প্রক্রিয়ায় বেশ কিছু পরিবর্তন নিয়ে আসে।
বর্তমান সময়ে ব্যবহারকারীদের প্রয়োজন মাথায় রেখে বাটা তাদের এক্সক্লুসিভ ঈদ কালেকশনে প্রাধান্য দিয়েছে স্টাইল ও কমফোর্টকে। নারী, পুরুষ ও বাচ্চাদের জন্য এবার বাটায় আছে হাজারের বেশি নতুন জুতা। এসব জুতায় ব্যবহার করা হয়েছে মেমোরি ফোম, অরথোলাইট, লাইফ সোল-এর মতো নতুন সব টেকনোলজি; যা ক্রেতাদের ফ্যাশনেবল জুতার সঙ্গে কমফোর্টও নিশ্চিত করে। এ ছাড়া বাটা এনেছে নতুন সব প্রযুক্তি, যা হাঁটার জন্য দেয় সর্বোচ্চ কমফোর্ট ও হিল ব্যালেন্স।
বর্তমানে অসংখ্য কাস্টমার অনলাইন কেনাকাটায় স্বচ্ছন্দবোধ করেন। বাংলাদেশে বাটা-ই প্রথম সম্পূর্ণ কার্যকর অনলাইন প্ল্যাটফর্ম নিশ্চিত করে, যেখানে থাকছে নতুন সব ডিজাইন, সঙ্গে ফ্রি হোম ডেলিভারি।
বাটা তার কাজের স্বীকৃতি হিসেবে পরপর দুই বছর পেয়েছে সুপার ব্র্যান্ডের খেতাব। ওয়ার্ল্ড এইচডিআর কংগ্রেস থেকে ২০১৯ সালে বাটা জিতে নেয় বেস্ট এমপ্লয়ার ব্র্যান্ড অ্যাওয়ার্ড। বর্তমানে বাংলাদেশজুড়ে বাটার ২৪০টি+ নিজস্ব স্টোর ছাড়াও রয়েছে দেড় হাজারের বেশি অ্যাকটিভ ডিলার।

ওয়েবসাইট:www.batabd.com
ফেসবুক: facebook.com/batabangladesh
ইনস্টাগ্রাম: instagram.com/batabangladesh
লিঙ্কডইন: www.linkedin.com/company/bata-bangladesh
কাস্টমার কেয়ার লাইন: ০৯৬৬৬২০০৩০০

ছবি: কৌশিক ইকবাল
ওয়্যারড্রোব: র নেশন

ওয়েইনব্রেনার আউটডোর স্নিকার
মডেল: জামি

বাটা রেড লেবেল ক্যাজুয়াল লেস-আপ স্নিকার
মডেল: আজরাফ

বাটা আলভিনা ব্যালে ফ্ল্যাট শু
মডেল: আনসা

বাটা কমফিট স্লিংব্যাক হিল
মডেল: ইকরা

বাটা রেড লেবেল ব্লক হিল
মডেল: ইকরা

বাটা কমফিট স্লিপ-অন স্যান্ডেল
মডেল: আজরাফ

বাটা স্লিপ-অন
মডেল: জামি

বাটা রেড লেবেল পয়েন্টেড স্লিংব্যাক হিল
মডেল: আনসা

বাটা লোফার
মডেল: আজরাফ

বাটা রেড লেবেল রুথ হিল
মডেল: তুবা

হাশ পাপিস ফিশারম্যান স্যান্ডেল
মডেল: জামি

বাটা রেড লেবেল রুথ হিল
মডেল: আনসা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top