skip to Main Content

হরাইজন

ল্যাকস্টের ‘ভিক্টরি অব ১৯২৭’

ফ্রেঞ্চ লাক্সারি স্পোর্টস কোম্পানি ল্যাকস্টের ফল-উইন্টার কালেকশন লঞ্চ হয়েছে। ব্র্যান্ডটির ক্রিয়েটিভ ডিরেক্টর পেলেজা কোলোটোরুস এই সংগ্রহ দর্শকের সামনে উপস্থাপন করেন। সেন্টার কোর্ট অব রোল্যান্ড গ্যারোসেতে। টাইটেল ‘ভিক্টরি অব ১৯২৭’। উদ্দেশ্য, ফাউন্ডার রেনে ল্যাকস্টের প্রতি সম্মান প্রদর্শন। পোশাকগুলো একই সঙ্গে ক্ল্যাসিক, শিক, রিল্যাক্সড, স্পোর্টি এবং অনেক প্লিটের ছন্দসংবলিত। স্কার্টের লেয়ারিংয়ের নতুন নকশা নজর কেড়েছে দর্শকদের, যার নামকরণ করা হয়েছে ‘ল্যাকস্টে স্ক্যান্টস’। কালার প্যালেটে ক্রিম, রাস্ট অরেঞ্জ, বারগেন্ডি ও ব্ল্যাকের সঙ্গে ল্যাকস্টে গ্রিন। আর ব্র্যান্ড মাসকট ক্রোকোডাইলের উপস্থিতি প্রোডাক্টগুলোকে দিয়েছে পূর্ণতা।

রি/ডান x পামেলা অ্যান্ডারসন

ভিনটেজ ইন্সপায়ারড ডেনিম এবং রেডি টু ওয়্যার ব্র্যান্ড রি/ডান যৌথভাবে নিয়ে এসেছে একটি ক্যাপসুল কালেকশন। নব্বইয়ের দশকের পোশাকের ক্যাম্পেইনজুড়ে দেখা গেছে সে সময়কার জনপ্রিয় স্টাইল আইকন পামেলা অ্যান্ডারসনের ছবি। সংগ্রহটিতে নাইনটিজ ফ্যাশন মিশেছে টেকসই তত্ত্বের সঙ্গে। প্রোডাক্ট লাইনে আছে ক্ল্যাসিক ডেনিম, ক্রিস্টাল এমবেলিশড ডেনিম, স্ট্রেইট লেগ ডেনিম, রিওয়ার্কড করসেট টপ, বডি স্যুট এবং কিউট বেবি টপ। বিশেষভাবে উল্লেখযোগ্য পামেলা অ্যান্ডারসনের ‘গার্ল টি’ ক্রপটপের ফুল স্লিভ ভার্সন। যেটি তিনি পরেছিলেন ১৯৯৬ সালে।

সেলিনের শীত সংগ্রহ

ফ্রান্সের লাক্সারি ব্র্যান্ড সেলিন সম্প্রতি এ বছরের শীত সংগ্রহ প্রদর্শন করেছে। যেন ব্র্যান্ডটির ষাটের দশকের আর্কাইভ। সংগ্রহজুড়ে ছিল সে সময়ের আইকনদের মায়া। এই তালিকায় ছিলেন লেখক জ্যাকি ও ফরাসি অভিনেত্রী ক্যাথরিন দানুয়েভ এবং অবশ্যই সেলিন ভিপিয়ানা। এটি সেলিনের সিজনাল রিলিজ। শিরোনাম, ‘লা কালেকশন দে আর্ক দে ট্রিম্প’। আর্ক ট্রিম্প ফ্রান্সের একটি ঐতিহ্যবাহী প্রবেশদ্বার। শোর শিরোনামে এর অন্তর্ভুক্তির পেছনে বিশেষ কারণ রয়েছে। সেটি হচ্ছে, ব্র্যান্ডটির সিগনেচার প্রিন্ট লিংকড চেইনের বিষয়ে এখানে দাঁড়িয়েই প্রথমবারের মতো ভেবেছিলেন সেলিন। এই সংগ্রহে টু পিস কো-অর্ডিনেটেড ড্রেস, হাই হেমলাইন, ক্রপ জ্যাকেট নজর কেড়েছে।

 ফ্যাশন ডেস্ক
ছবি: সংগ্রহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top