skip to Main Content

অ্যাডভার্টোরিয়াল I এলো SIDONYX নতুন গান!

চলছে ভালোবাসার মৌসুম! গানের সঙ্গে প্রেমের রয়েছে মধুর এক সম্পর্ক। সেই গানপ্রেমীদের জন্য সুখবর নিয়ে এলেন নবাগত সংগীতশিল্পী SIDONYX।
ভালোবাসা দিবস উপলক্ষে দর্শকদের উপহার দিয়েছেন তার দ্বিতীয় গান ‘Caramel Eyes’। SIDONYX-এর লেখা গানটি ৮ ফেব্রুয়ারি থেকে শোনা যাচ্ছে তার নিজস্ব ইউটিউব চ্যানেলে। SIDONYX আশা করছেন, গানটি এবারের ভালোবাসা দিবসের উন্মাদনা আরও বাড়িয়ে দেবে এবং এটি এ বছর ভ্যালেন্টাইন অ্যানথেমে পরিণত হবে।
SIDONYX গত বছর একটি স্বনামধন্য প্রতিষ্ঠান থেকে ‘এ’ লেভেল শেষ করেছেন এবং ভাবছেন জীবনের পরবর্তী অধ্যায়গুলো কীভাবে সাজাবেন। ঠিক তখনই মনোযোগী হলেন শৈশবে বোনা স্বপ্নপূরণে, মনোনিবেশ করলেন গানের ভুবনে। তবে বিষয়টি হুট করেই শুরু হয়েছে এমনটা নয়! তিনি স্কুলজীবন থেকেই গানের চর্চা শুরু করেন। বিভিন্ন ঘরানার গানে আগ্রহী হন; কিন্তু তাকে বিশেষভাবে আকর্ষণ করে মূলধারার পপ মিউজিক। নিবিড়ভাবে অনুসরণ করা শুরু করেন মার্কিন এবং ব্রিটিশ পপ চার্ট। মিউজিকের সঙ্গে নিজেকে আরও জড়িয়ে নিতে শুরু করেন গিটার শেখা। একদিন তার মেন্টরের পরামর্শে তিনি একটি অ্যানিভারসারি কনসার্টে পারফর্ম করেন এবং নিজেকে ভিন্নভাবে খুঁজে পান। যা ছিল তার জীবনের প্রথম স্টেজ পারফরম্যান্স।
এ বছরের শুরুতে SIDONYX-এর প্রথম গান ‘Feeling Low’ রিলিজ হওয়ার পর দর্শক জনপ্রিয়তা তাকে দারুণভাবে অনুপ্রাণিত করে দ্বিতীয় গানটির জন্য। তিনি এমন একটি গান লিখতে চেয়েছিলেন, যা মনের গভীরতাকে কাব্যিক রূপ দান করে এবং ভীষণভাবে প্রেমের অনুভূতি প্রকাশ করতে পারে। তিনি বোঝাতে চেয়েছেন, প্রেম এবং আবেগ প্রকাশের একমাত্র উপায় হলো চোখের সৌন্দর্য। যার চোখ কথা বলে, তার মনও কথা বলে। SIDONYX তার মনের কথাগুলো বোঝাতে চেয়েছেন ‘Caramel Eyes’ গানটিতে।
সুরকার পাভেল আরিনের সুরে গানের কথাগুলো আরও প্রাণবন্ত হয়ে উঠেছে। পরবর্তীকালে পরিচালক সোহান রহমান সুনিপুণভাবে গানটির ভিজ্যুয়াল তৈরি করেন; যা গানটিকে দর্শকহৃদয়ে বিশেষ স্থান দেবে বলে SIDONYX–এর বিশ্বাস।

লেখা ও ছবি: সংগ্রহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top