skip to Main Content

হরাইজন

টমি জিনস ইন্টারন্যাশনাল গেমস কালেকশন

১৯৯৬ সালে টমি জিনস ‘ইন্টারন্যাশনাল গেমস’ নামের একটি ক্যাপসুল কালেকশন বাজারে এনেছিল। উপলক্ষ ছিল আটলান্টার সামার অলিম্পিক। ২৮ বছর পরে এ বছর পুনরায় লঞ্চ করা হয়েছে সেই থিমের কালেকশন। মোট ৪১টি নকশার সব কটিই জেন্ডার ইনক্লুসিভ। অর্থাৎ নারী-পুরুষনির্বিশেষে সবাই পরতে পারবে। ৪ এপ্রিল ব্র্যান্ডটির ওয়েব স্টোরে এসেছে এই কালেকশন।

লুই ভিতোঁর ভয়েজার

ফরাসি লাক্সারি ফ্যাশন ব্র্যান্ড লুই ভিতোঁর প্রি-ফল কালেকশনের পর্দা উঠেছে গেল ১৮ এপ্রিল। পুরো সংগ্রহ তৈরি এবং তা সবার সামনে প্রদর্শনের নেতৃত্ব দিয়েছেন ক্রিয়েটিভ ডিরেক্টর নিকোলা রেসকিয়া। চীনের সবচেয়ে বড় প্রাইভেট মিউজিয়ামে ফ্যাশন রানওয়েটির আয়োজন করা হয়। রেট্রো-ফিউচারিস্টিক থিমের। জ্যাকেট, বাইকার লেদার প্যান্ট, স্কার্ট—সবই ছিল প্রোডাক্ট লাইনে। গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে, এই সংগ্রহ তৈরিতে আগেরবারের কালেকশন থেকে নেওয়া বেশ কিছু এলিমেন্ট ব্যবহার করা হয়েছে। এই কনসেপ্ট থেকে পুনর্ব্যবহার এবং ফ্যাশন বর্জ্যরে বিষয়ে সচেতনতার বার্তা মেলে। ভয়েজ নামের এই কালেকশন প্রস্তুত করার জন্য তরুণ শিল্পী সান ইয়েতিয়ানে এবার কোলাবোরেট করেছিলেন লুই ভিতোঁর সঙ্গে।

সোয়ারস্কির ভেনাস

লাক্সারি জুয়েলারি ব্র্যান্ড সোয়ারস্কি স্প্রিং-সামার ২০২৪ কালেকশন বাজারে এনেছে। বেশ কিছু নতুন উপাদানের ব্যবহার হয়েছে এবার। ফ্লুইড লাইন ব্যবহার করা হয়েছে এতে। আকারে আছে নতুনত্ব। আলট্রা-ফিউচারিস্টিক শেপ এই কালেকশনের কি পয়েন্ট। ব্র্যান্ডটির গ্লোবাল ক্রিয়েটিভ ডিরেক্টর জিওভানা এংগলবার্ট এই ক্যাম্পেইনের ডিজাইনার। জানা যায়, তার উৎসাহ ছিল নীল সমুদ্রের নিচের জগৎ, অর্থাৎ সমুদ্রের তলদেশ এবং পানির নিচের বাগান। এগুলোই প্রাণ জুগিয়েছে এবারের সংগ্রহের সব গয়নায়।

 ফ্যাশন ডেস্ক
ছবি: সংগ্রহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top