skip to Main Content
13729128_1078681082192432_6008881415925040579_n

রাশি I সময় দিন পরিবারকে

মেষ
কোনো বিষয় নিয়ে অস্থির হয়ে উঠবেন না। আবার অতিরিক্ত আত্মবিশ^াস ভুল পথে নিয়ে যেতে পারে। কেননা পারিবারিক ও পেশাগত দিক থেকে বেশ কিছু সমস্যার মধ্য দিয়ে যেতে হতে পারে আপনাকে। যাচাই করে নিন অনেক দিনের বন্ধুত্বকে।

বৃষ
ধৈর্যের পরীক্ষা দিতে হবে। ভ্রমণের যে ছক কেটে রেখেছেন, তা এবারকার মতো গুটিয়ে রেখে পরের মাসের জন্য তুলে রাখুন। সুখের কথা হলো, কর্মস্থলের পরিস্থিতি দীর্ঘদিন পর আপনার অনুকূলে থাকবে। উপরি প্রাপ্তি হিসেবে প্রিয়জনের সঙ্গে ভুল-বোঝাবুঝির অবসান ঘটতে যাচ্ছে।

মিথুন
গত মাসের মেঘ আপনার আকাশে এখনো ঘন হয়ে আছে, দেখেছেন? তাই প্রতিটা কাজেই সুচিন্তার পরিচয় দিতে হবে। আর ক্যারিয়ার নিয়ে যাদের ভাবনার অন্ত নেই, তারা এবার আটঘাট বেঁধে নেমে পড়ুন। মাসের পুরোটা কিন্তু মেঘে মেঘে কাটবে না। সূর্যের দেখা পাচ্ছেন শিগগিরই।

কর্কট
কোনো আচমকা ঘটনায় জীবন সম্পর্কে কর্কটের দৃষ্টিভঙ্গি বদলে যেতে পারে। তাই বলে নেগেটিভ কিছু হবে বলে ভেবে বসে থাকবেন না। জীবনবোধকে সৃষ্টিশীলতার দিকে নিয়ে যেতে পারলে ভালো ফল আসবে। মাসের শেষে হারিয়ে যাওয়া কিছু ফিরে পাওয়ার মতোই চমক থাকছে।

সিংহ
যাকে ভালোবাসেন তাকে নিয়ে কোনো দ্বন্দ্ব রাখতে নেই। দেখুন না জীবনটা কত সুন্দর হয়ে ওঠে। অন্যের সমস্যা সম্পর্কে অবশ্যই ভাববেন, তবে তাতে এতটাই জড়িয়ে পড়বেন না যাতে উপকার করতে গিয়ে ভুল বোঝার শিকার হতে হয়। আপাতত সামনের কাজটিতে মনোযোগ দিন। মোটেও তাড়াহুড়ো করবেন না।

কন্যা
আত্মীয়স্বজনের সঙ্গে দূরত্ব রাখা ঠিক নয়। বিপদে এরাই আপনার পাশে এসে আগে দাঁড়াবে। মাসটিতে পেশাগত কিছু জটিলতায় ভুগবেন। তৈরি থাকুন। তবে আর্থিক যোগ ভালোই থাকছে। তো আর কী, মন খারাপ না করে কেনাকাটা সেরে নিন।

তুলা
বন্ধুত্বের সম্পর্কগুলো ঝালাই করে নিন। বন্ধুদের সঙ্গ পরিশ্রান্ত জীবনে প্রশান্তি এনে দিতে টনিকের মতো কার্যকর। বিস্তর কাজ জমা হয়ে আছে। ভাবনায় না পড়ে প্ল্যান করে এগোন। দেখবেন সব মসৃণভাবেই শেষ হচ্ছে। তবে কাজ দ্রুত শেষ করতে গিয়ে ঝুঁকি নেবেন না।

বৃশ্চিক
ভীষণ ব্যস্ততার মাস। তাই বলে বাড়ি আর অফিস এক করে ফেলবেন না। এরপরই হয়তো পেয়ে যাবেন কোনো সম্মানজনক পদ। ব্যস্ততাকে হাসিমুখে পার করে দেওয়ার জন্য এই খবর কি যথেষ্ট নয়? সঙ্গে বেশ কিছুদিন ধরে পারিবারিক সমস্যা নিষ্পত্তির সুযোগ। মাসখানা তো আপনারই।

ধনু
মাসের শেষ দিকে কিছুটা পরিবর্তন আসবে। অবশ্যই পজিটিভ। শুধু কাছের লোকজনের সঙ্গে বিরোধ এড়িয়ে চলুন। দেখবেন পুরো মাসটা আপনার জন্য বিন্দাস। আপাতত কোনো ধরনের ঝামেলায় না জড়িয়ে এই সুন্দর সময়টুকু উপভোগ করুন।

মকর
মাসের প্রথম দিকটায় কিছু ঝুঁকিপূর্ণ কাজে নিজেকে জড়াতে হতে পারে। তবে ফল যে খারাপ হবে, এমনটা আগে থেকেই ভেবে নেবেন না। নিজের মনের কথা শুনুন। দেখবেন, শুভ সংবাদগুলো হুড়হুড় করে আপনার ঘরে ঢুকে পড়ছে।

কুম্ভ
সমস্যা যেমন আছে, তেমনি তা সুরাহার পথও আছে। নিজের প্রতি আস্থা রাখাটা জরুরি। দেখবেন ভালো সময় আপনার হাতে ধরা দিচ্ছে। এই মাসে কিছু দুশ্চিন্তাময় সময় কাটাতে হতে পারে। তবে মাস শেষে সুন্দর সময় অপেক্ষমাণ।

মীন
নিজেকে এই বলে বোঝান যে আপনার চেয়ে খারাপ অবস্থায় অনেকে রয়েছে। সুতরাং দুশ্চিন্তায় না থেকে মন ভালো রাখার চেষ্টা করুন। তাতেই কাজ হবে। আচ্ছা, ম্যালা দিন আপনার পরিবারকে সময় দিতে পারছেন না! চাইলেই কিন্তু পারা যায়। তাতেই শান্তি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top