skip to Main Content

বিউটি বক্স

হাইড্রো বুস্ট

পানির পিপাসা মেটাবে এটা। আপনার নয়, ত্বকের। বিউটি ব্র্যান্ড নিউট্রিজিনার অনন্য ওয়াটার জেল ফর্মুলায় তৈরি এ ক্রিম ত্বক শুষে নেয় চোখের পলকে। কিন্তু এর লং লাস্টিং ময়শ্চারাইজিং পাওয়ার ত্বকের আর্দ্রতা ধরে রাখতে সক্ষম দীর্ঘ সময়। এতে থাকা হায়ালুরনিক অ্যাসিড দ্রুততার সঙ্গে সারায় শুষ্কতা। সেই সঙ্গে ত্বকের প্রাকৃতিক আর্দ্রতাকে আগলে রাখে। ফলে ত্বক দেখায় সুস্থ ও উজ্জ্বল। অলিভ এক্সট্র্যাক্ট সমৃদ্ধ জেল ক্রিমটি সুগন্ধি, রঙ ও তেলমুক্ত। ফলে শুধু এর ব্যবহারেই ত্বকে আসে লাবণ্য। মেকআপের নিচেও ব্যবহারের উপযোগী এটি। সব ধরনের ত্বকের জন্য মানানসই ক্রিমটির দাম ২২৩০ টাকা।

মাল্টিটাস্কিং ম্যাজিক
কপাল, টি-জোন কিংবা গাল- চেহারার একেক অংশের ত্বকের চাহিদা একেক রকম। আর সে কথা মাথায় রেখেই ল’রিয়েল প্যারিসের পিওর ক্লে মাস্ক রেঞ্জে অন্তর্ভুক্ত করা হয়েছে টেইলরড ডিটক্স রেজিম। মাল্টি মাস্কিং সলিউশন। এখন একই সময় একসঙ্গে তিনটি মাস্ক ব্যবহার করা যাবে ত্বকের চাহিদা মেনে। মাস্কগুলোর ক্রিমি টেক্সচার লোমকূপের একদম ভেতরে ঢুকে যায় অনায়াসে। দেয় পরিষ্কার, পরিপুষ্ট ও উজ্জ্বল ত্বকের নিশ্চয়তা। মাল্টি মাস্কিং এ প্যাকে থাকছে আলাদা তিনটি মাস্ক। পিওর ক্লে এবং ইউক্যালিপটাসের গুণাগুণ সমৃদ্ধ পিওরিটি মাস্ক ত্বককে গভীর থেকে পরিষ্কার করে। পিওর ক্লে আর রেড অ্যালগি দিয়ে তৈরি প্যাক বাড়াবে ত্বকের উজ্জ্বলতা। তিন নম্বরটি ডিটক্স মাস্ক। ক্লে আর চারকোলে তৈরি এ মাস্ক ত্বকের দূষণ দূর করবে দারুণভাবে। এই ফেস মাস্ক প্লে কিটের দাম পড়বে ৯২০ টাকা।

বয়স বাঁধতে
নিভিয়ার কিউটেন প্লাস রেঞ্জের অ্যান্টি-রিঙ্কেল এজ স্পট ডে ক্রিম মিলছে বাজারে। এসপিএফ ৩০ যুক্ত এ ক্রিম তৈরি হয়েছে সেবাম কারেক্টিং ফর্মুলায়। যার ডিপ ময়শ্চারাইজিং অ্যাকশন ত্বকের লোমকূপ বন্ধ না করেই জোগায় জরুরি আর্দ্রতা। ত্বক চকচকে না করেই টিকে থাকে দিনভর। সুন্দর ম্যাটিফায়িং ইফেক্ট দেয় ত্বকে। বাঁচায় সূর্যের ক্ষতিকর আলোকরশ্মি ও দূষিত পরিবেশ থেকে। ফলে অকালে বুড়িয়ে যাওয়া বাধাগ্রস্ত হয়। বলিরেখা আর দাগমুক্ত থাকে ত্বক। এ ছাড়া যাদের ত্বকে বলিরেখা পড়ে গেছে, তা ক্রমশ কমাতে সাহায্য করে। মূল্য ১১৬০ টাকা।

ময়শ্চার বম্ব
পানির মতো পলকা জেল বেসড ক্রিম নিয়ে এসেছে বিউটি ব্র্যান্ড গার্নিয়ার। যা ত্বকে চটজলদি আর্দ্রতার জোগান দেবে এবং টিকে থাকবে দীর্ঘক্ষণ। ময়শ্চারাইজারটি ন্যাচারাল অ্যান্টি-অক্সিডেন্ট হায়ালুরনিক অ্যাসিডে তৈরি। যা ত্বকের প্রাকৃতিক আর্দ্রতা ধরে রাখার ক্ষমতা বাড়ায়। ত্বক থেকে ক্ষতিকর বস্তুগুলো দূরে রাখে। ত্বকের শুষ্কতা সারিয়ে করে তোলে স্বাস্থ্যোজ্জ্বল। নন-গ্রিসি ফর্মুলায় তৈরি এ ময়শ্চারাইজারে আরও আছে গজি বেরি। ভিটামিন এ ও সি, আয়রন, ক্যালসিয়াম, জিঙ্ক সমৃদ্ধ এ উপাদান ত্বকের প্রাকৃতিক কোলাজেন উৎপাদনের হার বাড়ায়। রক্ষা করে ক্ষতিকর সূর্যালোক থেকে। তা ছাড়া এতে থাকা পমগ্রেনেট সিড অয়েল ত্বকের উজ্জ্বলতা বাড়ায়। ফলে এ ক্রিমের ব্যবহার আর্দ্রতা রক্ষাকারী উপাদানগুলোকে শক্তিশালী করে। কমায় শুষ্কতা, দেয় পরিপুষ্ট ত্বক। গার্নিয়ারের এই স্কিন অ্যাকটিভ ময়শ্চার বোম্ব গ্লো ডে ক্রিমটির দাম ১১৫০ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top