বুলেটিন
শার্লট টিলবারি x দ্য ডালাস কাউ বয়েজ চিয়ারলিডার
এই প্রথম কোনো প্রফেশনাল স্পোর্টস টিমের সঙ্গে অফিশিয়াল বিউটি পার্টনার হিসেবে কাজ শুরু করেছে ব্র্যান্ডটি। যুক্তরাষ্ট্রের ফুটবল টিমের চিয়ারলিডার স্কোয়াডটির অফিশিয়াল নাম ‘দ্য ডালাস কাউ বয়েজ চিয়ারলিডার’। তাদের পারফরম্যান্স এবং পাবলিক অ্যাপিয়ারেন্সের জন্য নিয়মিতই মেকআপ প্রয়োজন হয়। তবে এই বিষয়ে এটাই প্রথম অফিশিয়াল কোলাব। চিয়ারলিডারদের সাজিয়ে তুলতে প্রসাধন হিসেবে ব্যবহার করা হবে ব্র্যান্ডটির ফাউন্ডেশন, এয়ারব্রাশ ফিনিশ পাউডার, হাইলাইটার এবং ম্যাজিক ক্রিম। ক্যাম্পেইনের স্লোগান ‘গ্লো লাইক আ চিয়ারলিডার’। মার্কিন যুক্তরাষ্ট্রের ফুটবল টিম ও যুক্তরাজ্যের বিউটি লেবেলের এই একত্রযাত্রা বিউটি ইন্ডাস্ট্রিকে নতুন মাত্রা দেবে বলে ধারণা করছেন বোদ্ধারা।
ইএলএফের রোড অধিগ্রহণ
মার্কিন তারকা হেইলি বিবারের প্রসাধন ব্র্যান্ড রোড অধিগ্রহণ করেছে যুক্তরাষ্ট্রের বিউটি ব্র্যান্ড ইএলএফ। মূল্য ১ বিলিয়ন মার্কিন ডলার। বিবারের মিনিমালিস্ট স্কিন কেয়ার ব্র্যান্ড এটি। খুব অল্প সময়ে প্রসাধন বাজারে নিজের জায়গা করে নিয়েছে। ইএলএফের সঙ্গে নতুন এই চুক্তি চূড়ান্ত হবে ২০২৫ সালের শেষ ভাগ বা ২০২৬ সালের প্রথম প্রান্তিকে। ব্র্যান্ডটির জনপ্রিয় পণ্যের তালিকায় আছে পেপটাইড লিপ ট্রিটমেন্ট ও বেরিয়ার রিপেয়ার ক্রিম। জেনারেশন জেডদের কাছে এর অবস্থান তুঙ্গে। রোডের এই চাহিদা ইএলএফকে আরও এগিয়ে নিয়ে যাবে বলে মত দিয়েছেন প্রতিষ্ঠানটির সিইও।
জেনা ওর্তেগাকে নিয়ে ডিওর বিউটি
ডিওর মেকআপের নতুন আন্তর্জাতিক ব্র্যান্ড অ্যাম্বাসেডর নির্বাচন করা হয়েছে জেনা ওর্তেগাকে। গেল মাসে তিনি এ দায়িত্ব পালন শুরু করেছেন। ব্যাকস্টেজ গ্ল্যাম ২০২৫ নামের কালেকশনটি নিয়ে। এর মাধ্যমে মিলছে নতুন সব প্রসাধন। যেখানে আছে রোজি গ্লো স্টিক, লিপ গ্লো বাটার। ক্যাম্পেইনটি ব্যক্তির নিজস্বতা প্রকাশকে উৎসাহিত করে। জেনা তরুণদের মাঝে দারুণ জনপ্রিয়। তিনি লাতিন অভিনেত্রী। মার্কিন ও গ্লোবাল মার্কেট—দুই জায়গাতেই রয়েছে তার গ্রহণযোগ্যতা। তার ব্যক্তিত্ব ও পেশা—এই দুই মাধ্যমেই উদ্দীপনা, শক্তি ও সৃজনশীলতার বার্তা পাওয়া যায়।
বিউটি ডেস্ক
ছবি: সংগ্রহ