skip to Main Content
এলো ব্রাইট: ফুডপ্যান্ডার নিজস্ব স্টোর ব্র্যান্ড

গ্রাহকদের আরও বিস্তৃত পরিসরে গ্রোসারি পণ্য কেনার সুযোগ দিতে নিজস্ব স্টোর ব্র্যান্ড ‘ব্রাইট’ চালু করেছে দেশের শীর্ষস্থানীয় ফুড ও গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা। ‘ব্রাইট’ লেবেলযুক্ত পণ্যগুলো শুধু বিভিন্ন প্যান্ডামার্ট স্টোর থেকে অনলাইনে অর্ডার করা যাবে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

ফুডপ্যান্ডার স্টোর ব্র্যান্ড ব্রাইটের আওতায় ব্রাইটফার্মস ও ব্রাইটইয়ামস নামে দুটি সাবব্র্যান্ড রয়েছে। এই সাবব্র্যান্ডগুলোর রয়েছে ২০০টির বেশি পণ্য। ব্রাইটফার্মস লেবেলের আওতায় সবজি ও ফলমূল পাওয়া যাবে। আর রান্নার মসলা, দানাদার পণ্য, রেডি টু ইট পণ্য, নাশতা ও বেভারেজ পণ্য পাওয়া যাবে ব্রাইটইয়ামস লেবেলে।

ব্রাইটের পণ্যগুলো সরাসরি সরবরাহকদের কাছ থেকে সংগ্রহ করা হয়। তাই গ্রাহকেরা তুলনামূলক অপেক্ষাকৃত সাশ্রয়ী মূল্যে এই স্টোর ব্র্যান্ডের পণ্য কিনতে পারবেন।

ফুডপ্যান্ডা বাংলাদেশের কিউ-কমার্স ডিরেক্টর মোহাম্মদ তাবরেজ খান বলেন, ‘গ্রাহকেরা যেন সাশ্রয়ী মূল্যে গুণগত মানসম্পন্ন পণ্য পান তা নিশ্চিত করতে আমরা সরবরাহকদের সঙ্গে সরাসরি কাজ করছি। ব্রাইট ব্র্যান্ডের মাধ্যমে শুধু গ্রাহকদের দোরগোড়ায় গ্রোসারিই পৌঁছে দিচ্ছি না, বরং তাদের দৈনন্দিন কেনাকাটার অভিজ্ঞতাকে সমৃদ্ধও করছি।’

বলে রাখা ভালো, ২০২১ সালে প্যান্ডামার্টে ‘ব্রাইটফিল্ডস’ লেবেলের মাধ্যমে মসলা ও ডালসহ নানা শস্যজাতীয় পণ্য বাজারে নিয়ে আসে ফুডপ্যান্ডা। ব্রাইটফিল্ডসের সফলতার ধারাবাহিকতায় এবার জনপ্রিয় অনলাইন গ্রোসারি প্ল্যাটফর্মটিতে যুক্ত হলো ‘ব্রাইট’।

  • ক্যানভাস অনলাইন
    ছবি: ফুডপ্যান্ডা’র সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top