skip to Main Content
ওয়াটার থিমে রঙ বাংলাদেশের ঈদ কালেকশন

ঈদুল আজহা ঘিরে বিশেষ কালেকশন প্রকাশ করেছে দেশের শীষস্থানীয় ফ্যাশন ব্র্যান্ড রঙ বাংলাদেশ। তাতে থাকছে শাড়ি, ব্লাউজ, কামিজ, ফ্রক, সালোয়ার কামিজ (থ্রি পিস), টপস, টিউনিক, পাঞ্জাবি, পায়জামা, শার্ট, টি-শার্ট। এ ছাড়াও বিভিন্ন ধরনের ব্যাগ, সিরামিক মগ, উত্তরিও। পোশাকের সঙ্গে রয়েছে মানানসই বিভিন্ন প্রকার মেটাল ও কাঠের তৈরি জুয়েলারি। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

থিমভিত্তিক কালেকশনের পোশাক রঙ বাংলাদেশের বৈশিষ্ট্য। মূল থিম ক্লাসিক্যাল ফোর এলিমেন্টস ব্যবহার করা হয়েছে প্রতিটি পোশাকের মধ্যেই। তবে যেহেতু গ্রীষ্মকাল শেষে বর্ষার প্রারম্ভে ঈদ, তাই পোশাক ডিজাইনে সচেতনভাবেই রাখা রয়েছে ফোর এলিমেন্টসের ওয়াটার বা পানি থিম। পাশাপাশি আলপনা ও জিওমেট্রিক থিমেও পোশাক ডিজাইন করা, যা এনেছে আলাদা বৈচিত্র্য।

পোশাক তৈরিতে ব্যবহার হয়েছে উন্নতমানের কটন, স্লাব কটন, লিলেন, হাফ সিল্ক, জরজেট ফেব্রিক্স এর বিভিন্ন কম্বিনেশন এবং সেইসঙ্গে ভ্যাল্যু অ্যাড করা হয়েছে বিভিন্ন প্রকার স্ক্রিনপ্রিন্ট, ব্লক প্রিন্ট, কারচুপি, এম্ব্রয়ডারি, প্যাচওয়ার্ক এবং কাট অ্যান্ড স্যু’র মাধ্যমে।

ক্রেতারা সেলাইবিহীন থ্রিপিস সেলাই ও শাড়ির সঙ্গে প্রয়োজনীয় অনুষঙ্গ ব্লাউজ বা পেটিকোট তৈরি করেও নিতে পারবেন রঙ বাংলাদেশের যেকোনো আউটলেট থেকে।

এই সময়ে ঈদ বাজেটে স্বস্তি আনতে আছে বিশেষ অফার– নির্দিষ্ট পণ্যে ৫০% মূল্যছাড় । এ ছাড়াও আছে রঙস্বজন মেম্বারশিপ কার্ডে সকল পণ্যে শর্তহীন ১৫% মূল্যছাড়।

রঙ বাংলাদেশের ঢাকা ও ঢাকার বাইরের ২০টি আউটলেটেই পাওয়া যাবে এই সংগ্রহ। ঘরে বসে কেনাকাটার জন্য রয়েছে ই-কমার্স সাইট www.rang-bd.com এবং ফেসবুক পেজ www.facebook.com/rangbangladesh. যেকোনো প্রয়োজনে ফোন/হোয়াটসঅ্যাপে রয়েছে সাহায্যকারী 01777744344 এবং 01799998877 নম্বরে।

  • ক্যানভাস অনলাইন
    ছবি: রঙ বাংলাদেশ-এর সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top