skip to Main Content
গ্রামীণ ইউনিক্লো’র ঈদ কালেকশন

এবারের ঈদে গ্রামীণ ইউনিক্লো’র রয়েছে ছেলেদের জন্য বিশেষ ফেব্রিকে তৈরি পাঞ্জাবি কালেকশন, যা সাধারণ কাপড়ের চাইতে হালকা এবং টেকসই। ট্রেডিশনাল পাঞ্জাবির কালেকশনের পাশাপাশি অনেক নতুন কটনের তৈরি প্রিন্টেড শার্টও ঈদে ক্যাজুয়াল পোশাক হিসেবে পাওয়া যাচ্ছে।

ফরমাল ক্যাটাগরিতে আছে বিজনেস শার্ট, নন আয়রন ইজি কেয়ার শার্ট, প্রতিদিনের পরিধানের জন্য আরামদায়ক প্রিমিয়াম লিনেন শার্ট। বটমস হিসেবে পাজামার সাথে রয়েছে স্লিম ফিট চিনো প্যান্টস, ডেনিম প্যান্টস, কাইতেকি প্যান্টস এবং আরও অনেক কিছু। এক সংবাদ বিজ্ঞপ্তিতে ব্র্যান্ডটি এসব তথ্য জানায়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, মেয়েদের জন্য গ্রামীণ ইউনিক্লো’তে রয়েছে কারচুপি কাজ করা জর্জেট কামিজ এবং আরামদায়ক ভিসকস কামিজ। এছাড়াও প্রতিদিন পরিধানের জন্য রয়েছে বিভিন্ন রঙের এবং প্রিন্টের লং শার্ট, টপস এবং টিউনিকস।

 

বটমস কালেকশন হিসেবে কামিজের জন্য রয়েছে এমব্রয়ডারি স্ক্যান্টস, পালাজ্জো, লেগিংস এবং প্রতিদিন ব্যবহারের জন্য আছে কাইতেকি প্যান্টস চিনো এবং কাইতেকি প্যান্টস (উল লাইক )।

গ্রামীণ ইউনিক্লোর ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হক বলেন, ‘ঈদে প্রতিবারই আমরা নতুন নতুন কালেকশন নিয়ে আসি। এবার আমরা কমফোর্টকে প্রাধান্য দিয়ে নতুন কালেকশন নিয়ে এসেছি। সবরকম ক্রেতাদের চাহিদাকে বিবেচনা করে আমরা ছেলে ও মেয়েদের বিভিন্ন রকম ডিজাইনের ও ফেব্রিকের পোশাক নিয়ে এসেছি। পোশাকের রং এর ক্ষেত্রেও এবার বৈচিত্র্য থাকবে। ঈদের এই উৎসবে পোশাকের মাধ্যমে আমরা আনন্দ ছড়িয়ে দিতে চাই।’

ছেলেদের ঈদ আইটেম ১৫০ থেকে ১৯৯০ টাকায় এবং মেয়েদের আইটেম ৩৯০থেকে ২৬৯০ টাকায় গ্রামীণ ইউনিক্লোর বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, কাঁটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মিরপুর-০১, মোহাম্মদপুর রিং রোড, ধানমন্ডি মেট্রো শপিং মল, যাত্রাবাড়ি শহীদ ফারুক রোড, ওয়ারী র‌্যাংকিন স্ট্রিট, গুলশান বাড্ডা লিংক রোড, সাভার সিটি সেন্টার, নিউ এলিফ্যান্ট রোড, বেইলি রোড, মিরপুর-১২, জয়দেবপুর বাজার রোড এবং নরসিংদী বৌয়াকুঢ় মোড় স্টোরে পাওয়া যাবে।

আরও জানতে ভিজিট করুন: www.grameenuniqlo.com
www.facebook.com/grameenuniqlo

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top