skip to Main Content
‘পাশে আছি’ নিয়ে পাওয়ার অব শি

নারী উদ্যোক্তাদের জন্য দুই দিনব্যাপী কর্মশালার আয়োজন করেছে পাওয়ার অব শি। নারীদের জন্য তৈরি প্ল্যাটফর্ম পাওয়ার অব শি-এর এই আয়োজনের শিরোনাম ‘পাশে আছি’। এসএমই অন্ট্রাপ্রেনারশিপ কর্মশালার আগামী ১০ ও ১১ মে ২০২৪ আয়োজিত হবে। স্থান ঋদ্ধি গ্যালারি, মিরপুর-১১। সময় সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা।

কর্মশালায় মেন্টর হিসাবে থাকবেন লিপি খন্দকার (ফ্যাশন ডিজাইনার, বিবিয়ানা), বিপ্লব সাহা (ফ্যাশন ডিজাইনার, বিশ্বরঙ), রহিমা সুলতানা রিতা (রন্ধনশিল্পী),ফারজানা খান (জেনারেল ম্যানেজার এস এম ই ফাউন্ডেশন), কামরুল মেহেদী (হেড অব এসএমই, সিটি ব্যাংক, পিএলসি), মির মামুন, পার্ট টাইম ফ্যাকাল্টি, ঢাকা বিশ্ববিদ্যালয়। এ ছাড়াও এই কর্মশালায় স্বনামধন্য নারী উদ্যোক্তা এবং মিডিয়া ব্যাক্তিত্বরা উপস্থিত থাকবেন।

কর্মশালার সমাপনী দিনে (১১ মে) বিকেল ৫টায় তারানা হালিম, এমপি প্রশিক্ষণার্থীদের সার্টিফিকেট প্রদান করবেন।

এই কর্মশালার মাধ্যমে বিজনেস আইডিয়া কীভাবে ডেভেলপ করা যায়, কোন সেক্টরগুলোতে নারী উদ্যোক্তাদের কাজের সুযোগ বেশি, অনলাইন এবং অফলাইন মার্কেটিং কীভাবে করা যাবে, এসএমই লোন, ব্যাংক লোন কতটা সহজে পাওয়া যায় বা করণীয় এই বিষয়গুলোকে গুরুত্ব দেওয়া হবে।

পাওয়ার অব শি ২০১৭ থেকে নারী উদ্যোক্তাদের নিয়ে কাজ করে আসছে। এ ছাড়াও সুবিধাবঞ্ছিত শিশু, এসিডদগ্ধ নারী, নারীদের স্বাস্থ্য সুরক্ষা এবং সোশ্যাল মিডিয়াতে নারী যারা সাইবার বুলিংয়ের শিকার হন তাদের সহায়তায় কাজ করে আসছে। এ ছাড়া শীতার্ত ও বন্যার্তদের সহায়তায়ও পাওয়ার অফ শি সব সময় অগ্রগামী।

আয়োজনের ম্যাগাজিন পার্টনার ক্যানভাস।

  • সারাহ্/ ক্যানভাস অনলাইন
    ছবি: পাওয়ার অব শি-এর সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top