skip to Main Content
মাইক্লো নেক্সট আইকন

বাংলাদেশের বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের জন্য ক্যাম্পাসভিত্তিক ক্যাম্পেইন শুরু করেছে মাইক্লো। শিরোনাম, ‘মাইক্লো নেক্সট আইকন’। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এই ক্যাম্পেইনের তিনটি প্রধান দিক রয়েছে। প্রথমটি হলো পেইড ইন্টার্নশিপ, যেখানে শিক্ষার্থীরা কাজ শিখতে পারবেন; দ্বিতীয়টি অভিজ্ঞ ডিজাইনারদের সঙ্গে কাজের সুযোগ; তৃতীয়টি হলো মডেল হান্ট, যার মাধ্যমে নতুন প্রতিভা খুঁজে বের করা হবে।

একাডেমিক ক্রিয়েটিভিটির সঙ্গে ব্যবসার সুযোগকে একত্রিত করতে ‘মাইক্লো নেক্সট আইকন’ ক্যাম্পেইনটি ধাপে ধাপে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে আয়োজন করা হবে। ফ্যাশনের সঙ্গে তরুণদের নতুনভাবে যুক্ত করা এবং ভবিষ্যৎ পেশাদার তৈরি করাই এই ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য।

www.TanvirAli.photography

এ ধরনের অগ্রগামী ক্যাম্পাসভিত্তিক উদ্যোগ এবারই প্রথম কোনো ফ্যাশন ব্র্যান্ড বাংলাদেশে শুরু করল। সৃজনশীল শিক্ষার জন্য স্বনামধন্য প্রতিষ্ঠান শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজিতে সম্প্রতি ক্যাম্পেইনের প্রথম পর্ব শুরু হয়েছে, যেখানে তারকা-বিচারক হিসেবে উপস্থিত ছিলেন তাহসান রহমান খান।

  • সারাহ্/ ক্যানভাস অনলাইন
    ছবি: মাইক্লো’র সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top