skip to Main Content
মা দিবসে রিজেন্সীতে প্রতিযোগিতা

মে মাসের দ্বিতীয় রোববার মা দিবস। এ উপলক্ষে ঢাকা রিজেন্সী হোটেল অ্যান্ড রিসোর্ট একটি অনলাইন প্রতিযোগিতার আয়োজন করেছে। শিরোনাম, ‘উইন অ্যান্ড ডাইন উইথ ইউর মাদার এট ঢাকা রিজেন্সি’।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদেরকে তাদের মা এবং মায়ের প্রিয় খাবারের সঙ্গে বিশেষ মুহূর্ত শেয়ার করে চমৎকার পুরস্কার জেতার সুযোগ নেওয়ার জন্য আমন্ত্রণ জানাচ্ছে হোটেলটি।

প্রতিযোগিতায় প্রবেশ করার জন্য, অতিথিদের #DRIMD2024 হ্যাশট্যাগ ব্যবহার করে তাদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকে মায়ের প্রিয় খাবারের একটি ছবির সঙ্গে মায়ের ও নিজের একটি ছবি শেয়ার করতে হবে; অথবা মাকে ট্যাগ করে মায়ের সঙ্গে সুন্দর মুহূর্তের ছবি ঢাকা রিজেন্সীর পোস্টে মেনশন করতে হবে। অংশগ্রহণকারীদের অবশ্যই ঢাকা রিজেন্সী ইভেন্ট পেজ ট্যাগ করতে হবে।

ছবিটি ১০ মে ২০২৪-এর মধ্যে শেয়ার করতে হবে। নির্দিষ্ট ছবির লাইক, কমেন্ট এবং শেয়ারের ভিত্তিতে ভাগ্যবান বিজয়ীদের বেছে নেওয়া হবে। ঢাকা রিজেন্সীর সোশ্যাল মিডিয়া পেজ থেকে বিজয়ীদের নাম ঘোষণা করা হবে।

প্রতিযোগিতার পাশাপাশি, ঢাকা রিজেন্সী মা দিবসে গ্র্যান্ডিওজ রেস্টুরেন্টে একটি বিশেষ অফারও দিচ্ছে। মাকে নিয়ে এলেই পেয়ে যাচ্ছেন ব্যুফে ডিনারে ৪৯৯৯ টাকায় বাই ওয়ান গেট ওয়ান ফ্রি।

আরও তথ্যের জন্য ঢাকা রিজেন্সীর অফিশিয়াল ফেসবুক পেজ ভিজিট করুন অথবা 01713332661 নম্বরে কল করুন।

  • ক্যানভাস অনলাইন
    ছবি: ঢাকা রিজেন্সী হোটেল অ্যান্ড রিসোর্ট-এর সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top