skip to Main Content
যাত্রা শুরু করতে যাচ্ছে ক্রাউন প্লাজা ঢাকা গুলশান

IHG® হোটেলস অ্যান্ড রিসোর্টস, ডোরিন হোটেলস অ্যান্ড রিসোর্টস লিমিটেডের সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে, যাতে ২০২২ সালের শেষ নাগাদ বাংলাদেশে ক্রাউন প্লাজা ঢাকা গুলশানের উদ্বোধন হতে যাচ্ছে।  IHG® বর্তমানে তাদের গ্লোবাল ব্র্যান্ড, ইন্টারকন্টিনেন্টাল এবং হলিডে ইন হোটেলগুলোর মাধ্যমে ঢাকায় যাত্রা শুরু করেছে যেগুলো শহরের পুরনো ব্যবসায়িক কেন্দ্রে অবস্থিত।

ক্রাউন প্লাজা ঢাকা গুলশান বাংলাদেশে IHG® এর তৃতীয় হোটেলে হিসেবে কার্যক্রম শুরু করতে যাচ্ছে। বৈশ্বিক মানসম্পন্ন হোটেলের আতিথেয়তার অভিজ্ঞতা খুঁজছেন এমন ব্যবসায়িক এবং অবসর ভ্রমণকারী উভয়ের জন্য IHG® এর এই উদ্যোগ প্রতিষ্ঠানটির বিস্তার লাভে আরও শক্তিশালী ভূমিকা রাখবে।

হোটেলটি গুলশান ২ এলাকার কেন্দ্রস্থলে অবস্থিত যা ঢাকার সেন্ট্রাল বিজনেস ডিস্ট্রিক্ট হিসেবে পরিচিত। হোটেলটির দুটি শাখা- প্রথমটি টাওয়ার ব্লকে  অবস্থিত, ১১৯ কক্ষ বিশিষ্ট বহুমাত্রিক-ব্যবহারের জন্য প্রযোজ্য এবং দ্বিতীয় টাওয়ারটি স্বতন্ত্র সুবিধাসহ ৩০টি স্যুট সমন্বিত কাছাকাছি অবস্থিত।

হোটেলের কাছাকাছি একাধিক দূতাবাস, প্রবাসী আবাসিক এলাকা, ব্যবসা প্রতিষ্ঠান এবং ব্যাংকের প্রধান কার্যালয় রয়েছে।

সুসজ্জিত এবং প্রশস্ত কক্ষ ছাড়াও, ক্রাউন প্লাজা ঢাকা গুলশান-এ থাকছে একটি অল-ডে-ডাইনিং রেস্তোরাঁ, তিনটি বিশেষ রেস্তোরাঁ, লাউঞ্জ, অতিথিদের বিশ্রাম ও বিনোদনের জন্য আউটডোর পুল এবং জিমনেসিয়ামসহ বিভিন্ন সুবিধা। হোটেলটিতে একটি ব্যাংকুয়েট হল এবং দুটি মিটিং রুম থাকবে।

বাংলাদশে ক্রাউন প্লাজা ঢাকা গুলশান উদ্বোধনের ঘোষণার বিষয়ে মন্তব্য করতে গিয়ে, IHG® এর দক্ষিণ পশ্চিম এশিয়ার ব্যবস্থাপনা পরিচালক সুদীপ জৈন বলেন, “আমরা ঢাকায় আমাদের প্রিমিয়াম ব্র্যান্ড ক্রাউন প্লাজার উপস্থিতি সম্প্রসারণের জন্য ডোরিন হোটেলস অ্যান্ড রিসোর্টস লিমিটেডের সাথে অংশীদার হতে পেরে আনন্দিত। আমরা সবসময় সুযোগ খুঁজি বাজারের চাহিদার সাথে সঙ্গতি রেখে আমাদের ব্যাবসায়িক ভিত্তি এবং কার্যক্রম শক্তিশালী করতে। আমরা হোটেলটির দুর্দান্ত সাফল্য নিয়ে আত্মবিশ্বাসী যা এর চমৎকার অবস্থান এবং ব্যবসা ও বিনোদন কেন্দ্রগুলোর নৈকট্যের কারণে তৈরি হবে। এই চুক্তি, দক্ষিণ পশ্চিম এশিয়ার মূল বাজারে আমাদের মূল ব্র্যান্ড কে আরও শক্তিশালী করবে।”

তানজির আলম সিদ্দিকি (ম্যানেজিং ডিরেক্টর, ডোরিন গ্রুপ) বলেছেন, “আমরা বিশ্বের অন্যতম বিখ্যাত এবং বিশ্বস্ত হসপিটালিটি ব্র্যান্ড ইন্টারকন্টিনেন্টাল হোটেলস অ্যান্ড রিসোর্টের সাথে সংযুক্ত হতে পেরে গর্বিত। একটি রূপান্তর প্রক্রিয়া অনুসরণ করে হোটেলটি IHG® পরিবারের অংশ হয়ে উঠবে।আমি নিশ্চিত আশাবাদী যে, হোটেলটির  চমৎকার অবস্থান, বিশ্বব্যাপী পরিধি, এন্টারপ্রাইজ এবং সিস্টেম থেকে এটি  উপকৃত হবে। আমরা শীঘ্রই ক্রাউন প্লাজা ঢাকা গুলশান হোটেল এর উদ্বোধন এবং IHG® এর সাথে একটি সফল অংশীদারিত্ব গড়ে তোলার অপেক্ষায় রয়েছি।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top