skip to Main Content
রিবানা এখন পাওয়া যাচ্ছে অ্যামাজনে

চালু হলো দেশীয় অর্গানিক পণ্যের ব্র্যান্ড রিবানার ওয়েব সাইট। ২০১৫ সালে যাত্রা শুরু করেছিল প্রতিষ্ঠানটি। ইতিমধ্যে তারা স্কিন ও হেয়ার কেয়ার সামগ্রী পৌঁছে দিচ্ছে ভোক্তাদের কাছে। দেশীয় এই ব্র্যান্ডটি পুরো বিশ্বে অর্গানিক পণ্য পৌঁছে দেওয়ার লক্ষ্যে ২৩ অক্টোবর শনিবার গুলশানের লেকশোর হোটেল-এর ইকেবানা হলে একটি সংবাদ সম্মেলনের মাধ্যমে ওয়েব সাইট https://www.ribana.com.bd -এর উদ্বোধন করেছে। একই সঙ্গে প্রথমবারের মতো বাংলাদেশের তৈরি ব্র্যান্ড রিবানা’র পণ্য অ্যামাজন ও ডিএইচএল কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ক্রয় করতে পারবে পুরো বিশ্বের মানুষ।

ওয়েব সাইট উদ্বোধন সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, রিবানা’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা, প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা মো. ওয়াহিদুজ্জামানসহ অন্যান্য কর্মকর্তারা। রিবানা’র প্রতিষ্ঠাতা মো. ওয়াহিদুজ্জামান সংবাদ সম্মেলনে বলেন, ‘ব্র্যান্ডের তারকা পণ্য “স্যাফরন গোট মিলক সোপ” দেশে যেমন চাহিদা অনেক, দেশের বাইরে ও এর চাহিদা দিন দিন বেড়েই চলেছে। যে কারণে অ্যামাজনের সঙ্গে আমাদের ব্যবসাকে সংযোগ করতে পেরে আমরা ইন্টারন্যাশনাল পর্যায়ে এটিকে নিতে সক্ষম হয়েছি। এছাড়াও খুব শিগগিরই আলিবাবা, ইবে, আলিএক্সপ্রেস ইত্যাদি ইন্টারন্যাশনাল ওয়েবসাইটে ব্র্যান্ডের সকল পণ্য পাওয়া যাবে।’

রিবানা ব্র্যান্ড অ্যাম্বাসেডর অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা জানান, ‘চুক্তিবদ্ধ হওয়ার আগেই আমি রিবানার পণ্য সোশ্যাল মিডিয়াতে দেখেছি এবং ব্যবহারও করেছি। দেশি পণ্য হিসেবে তারা বেশ ভালো করছে বিধায় তাদের সঙ্গে যুক্ত হওয়া।’

তরুণদের ক্ষমতায়ন, বিনিয়োগ, নেতৃত্ব, সামাজিক উদ্ভাবন এবং উদ্যোক্তার মাধ্যমে টেকসই উন্নয়নের লক্ষ্যমাত্রা বাস্তবায়ন ত্বরান্বিত করতে ভূমিকা রাখায় ২০১৯ সালে ব্র্যান্ড ‘রিবানা’ ইউএনডিপি ফর দ্য ইয়ুথ কো:ল্যাব প্রোগ্রাম এ স্বীকৃতি লাভ করে।

বর্তমানে রিবানা বেশ কিছু প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত রয়েছে। রিবানা’র নিজস্ব কোন আউটলেট কিংবা দোকান না থাকায় প্রতিষ্ঠানটি দেশের সুপ্রতিষ্ঠিত প্রতিষ্ঠান যেমন ওয়েলবিং ফার্মেসী, এসএ কর্পোরেশন, স্মার্ট শপিং বিডি, ক্যার্নেসিয়া, হাইলাইট ইউ সিটিজি, এফজেট কসমেটিকস (ফেনী) ইত্যাদি সহ মোট ৩৫টিরও বেশি প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করছে। তাছাড়া সকল প্রকার অনুমোদন এবং সত্যতা প্রমাণিত করে রিবানা এখন পাওয়া যাচ্ছে অ্যামাজন ইউএস-তে। রিবানা’র পণ্য ক্রয় করতে ভিজিট করা যেতে পারে https://www.ribana.com.bd এই ঠিকানায়। দেশের পাশাপাশি বিশ্বে যেকোনো জায়গা থেকেই ওয়েব সাইটে রিবানা’র পণ্য অর্ডার করলেই ডিএইচএল কুরিয়ার সার্ভিসের মাধ্যমে গ্রাহকের দোরগোড়ায় পৌঁছে যাবে পণ্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top