skip to Main Content
শুরু হচ্ছে মিস ইউনিভার্স বাংলাদেশ

করোনাভাইরাস অতিমারির কারণে মিস ইউনিভার্স বাংলাদেশ- ২০২০ পিছিয়ে ২০২১ সালে আনা হয়েছে। এ বিষয়ে ১১ জানুয়ারি হোটেল সোনারগাঁওয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করেছিল মিস ইউনিভার্স বাংলাদেশ এর আয়োজকরা। সংবাদ সম্মেলনে মিস ইউনিভার্স ২০২০ এর বাংলাদেশের পর্বের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করা হয়।

এবারের প্রতিযোগিতার স্লোগান ‘আমার আত্মবিশ্বাস, আমার সৌন্দর্য’।  সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মিস ইউনিভার্স বাংলাদেশের প্রেসিডেন্ট রফিকুল ইসলাম ডিউক, ন্যাশনাল ডাইরেক্টর শফিকুল ইসলাম, আর টিভির প্রধান নির্বাহী সৈয়দ আশিক রহমান, নর্থবুক কনসাল্টেন্সি এবং এ্যাড কমের ব্যাবস্থাপনা পরিচালক নাজিম ফারহান চৌধুরী, মিস ইউনিভার্স বাংলাদেশ ২০১৯ শিরিন আক্তার শীলা এবং আরও অনেকে।

রফিকুল ইসলাম ডিউক গণমাধ্যমকে বলেন, ‘বাংলাদেশের অন্যতম বুদ্ধিমতী, মেধাবী ও আত্মবিশ্বাসী তরুণীদের বিশ্ব দরবারে তুলে ধরবে মিস ইউনিভার্স বাংলাদেশ। দেশের নারীদের জন্য এটি এমন একটি প্লাটফর্ম, যেখানে তারা চলার পথে নানা চ্যালেঞ্জ মোকাবেলাসহ সামাজিক কার্যক্রমের মাধ্যমে মানবতার সেবায় এগিয়ে আসবে।’

আরও বলেন, ‘বর্তমানে নারী নির্যাতন আমাদের সমাজের গুরুতর সমস্যা। এই পদক্ষেপের মাধ্যমে নারী নির্যাতনের বিরুদ্ধে দেশব্যাপী জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে বিভিন্ন পদক্ষেপ নেওয়া সম্ভব হবে। এটি আমাদের জন্য অত্যন্ত গর্বের বিষয়, এর মাধ্যমে বাংলাদেশের একজন প্রতিনিধি মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে বাংলাদেশকে আন্তর্জাতিক অঙ্গনে তুলে ধরবেন এবং প্রমাণ করবেন যে বাংলাদেশের নারীরাও বিশ্বের যেকোনো দেশের নারীদের মতোই আত্মবিশ্বাসী।’

মিস ইউনিভার্স বাংলাদেশ এর ওয়েব সাইট http://www.missuniverse.com.bd এর মাধ্যেমে আগামি ১৩ জানুয়ারি থেকে আবেদন নেয়া শুরু হবে এবং ২৫ জানুয়ারি পর্যন্ত আবেদন চলবে। এবার আবেদনের জন্য ফি নির্ধারণ করা হয়েছে ১০০০ টাকা। নিবন্ধন প্রক্রিয়া এবং প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত জানা যাবে মিস ইউনিভার্স বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেইজ http://www.facebook.com/MUBangladesh এবং ওয়েবসাইট http://www.missuniverse.com.bd থেকে। পর্যায়ক্রমে অডিশনের মাধ্যমে বাছাই এবং গ্রুমিং শেষে মিস ইউনিভার্স বাংলাদেশের গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে আগামী মার্চ মাসে। বাংলাদেশ পর্বের বিজয়ী মে মাসে অংশ নেবেন যুক্তরাষ্ট্রের মূল আয়োজনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top