skip to Main Content

ক্যানভাস ডেস্ক

তৃতীয়বারের মতো ফেসবুকভিত্তিক নারী কমিউনিটি ‘পপ অফ কালার’ আয়োজন করতে যাচ্ছে ফ্রেশ গুঁড়া মশলা নিবেদিত শেফস বিয়ন্ড সিজন থ্রী, ২০২৩।

পপ অফ কালার একটি কোম্পানি হিসেবে সামাজিক দায়িত্ববোধ থেকে শেফস বিয়ন্ড হোম নামক এই উদ্যোগটি ২০১৯ সাল থেকে শুরু করেছে। রন্ধনশিল্প নিয়ে কাজ করা নারীদের সফলতার পথে এগিয়ে যাওয়ার লক্ষ্যে সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে পপ অফ কালার এই উদ্যোগ সফল করার নিরন্তর চেষ্টা করে যাচ্ছে।

এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, এই আয়োজনে অংশগ্রহণ করবেন ২০ জন রন্ধন শিল্পী। তারা তাদের রান্না করা সেরা খাবারগুলো উন্মুক্ত করবেন দর্শনার্থীদের জন্য। যেকোনো এই আয়োজনে অতিথি হয়ে এসব খাবার চেখে দেখার সুযোগ পাবেন। আয়োজনে অংশ নেওয়া প্রতিষ্ঠানগুলো হলো- তৃপ্তি ক্যাটারিং, দি কুইজিনিয়ার, গ্লাসে, বেক এন টেক, সুইট স্মেল ফ্রম তানিয়া’স কিচেন, পেয়ারি’স কিচেন, বেক এন্ড টেক, মায়ের হাতের আচার, রসুই ঘরের গল্প, ডাইনারস, নিম্মি’স কেকারি বাইট, বেকস এন্ড ট্রাটস, শী বেকস, মাম্মি’স ম্যাজিক হ্যান্ড, মাম্মা’স কিচেন, ফ্লেভারস বাই ফাবিহা, মৃদুলস কিচেন, ডিলিসিয়াস বাই ইভা, গরমেট ব্লিস বাই শাহরীন এবং গল্প বাড়ি।

আগামী ২৬ ও ২৭ মে রোজ শুক্র ও শনিবার রাজধানীর ২৭ নম্বরে অবস্থিত মাইডাস সেন্টারে শেফস বিয়ন্ড সিজন থ্রী অনুষ্ঠিত হবে। আয়োজন চলবে সকাল ১০টা থেকে রাত ৯টা। অনুষ্ঠানের টাইটেল স্পন্সর হিসেবে থাকছে ফ্রেশ গুঁড়া মশলা। বেভারেজ পার্টনার হিসেবে থাকছে সুপার ফ্রেশ ড্রিংকিং ওয়াটার। হাইজিন পার্টনার হিসেবে থাকছে ফ্রেশ টিস্যু। ইনভাইটেশন পার্টনার হিসেবে থাকছে কারুজ বাংলাদেশ, তৃপ্তি ক্যাটারিং। নিউট্রেশন পার্টনার হিসেবে থাকছে শক্তি প্লাস।

এছাড়াও মিডিয়া পার্টনার হিসেবে থাকছে চ্যানেল আই এবং হাল ফ্যাশন, স্কিল ডেভেলোপমেন্ট পার্টনার হিসেবে থাকছে ঐক্য এসএন-ই ডিজিটাল ইন্সটিটিউট। রেডিও পার্টনার হিসেবে থাকছে রেডিও টুডে, প্রোগ্রাম পার্টনার হিসেবে থাকছে গতি, ডিজিটাল ব্রডকাস্ট হিসেবে থাকছে উদ্যোক্তা বার্তা। স্ট্র্যাটিজিক পার্টনার হিসেবে থাকছে মুনির হাসান প্রথম আলো, লজিস্টিক পার্টনার হিসেবে থাকছে ই-কুরিয়ার, ফটোগ্রাফি পার্টনার হিসেবে থাকছে দি ওয়েডিং টেলস, ম্যাগাজিন পার্টনার হিসেবে থাকছে ক্যানভাস।

খাবারভিত্তিক হলেও এই আয়োজন একটি উৎসবমুখর পরিবেশ সৃষ্টি করবে বলে মনে করছেন আয়োজকরা। এই আয়োজনে গান গাইবেন দূরবীন ব্যান্ডের ভোকালিস্ট শহীদ। আরও থাকছে লাইভ কুকিং, মেহেদি কর্নার, কুইজ প্রতিযোগিতা, র‍্যাফেল ড্রসহ নানান আয়োজন।

উল্লেখ্য, পপ অফ কালার লিমিটেড একটি নারী ভিত্তিক সংগঠন। ২০১৪ সাল থেকে সংগঠনটি নারীদের আর্থ সামাজিক উন্নয়ন এবং অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করে গড়ে তোলার লক্ষ্যে নিবিড়ভাবে কাজ করে যাচ্ছে। সামাজিক সচেতনতা বৃদ্ধি, নারীর ক্ষমতায়ন, নারীর জীবনধারা উন্নয়ন, নারী অধিকার সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করাই হলো পপ অফ কালারের মূল লক্ষ্য। এই সকল উদ্দেশ্য সফল করার লক্ষ্যে সংগঠনটি বিভিন্ন সময়ে সারাবছর ব্যাপী বিভিন্ন ধরনের উদ্যোগ নিয়ে থাকে। শেফস বিয়ন্ড হোম পপ অফ কালারের এই উদ্যোগগুলোর মধ্যে অন্যতম।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top