skip to Main Content
সাশ্রয়ী মূল্যে কার্ভড ডিসপ্লের স্মার্টফোন

স্মার্টফোনের এই যুগে ফোনের যেইসকল ফিচার আগে শুধুই প্রিমিয়াম ডিভাইসে পাওয়া যেত, সেগুলো বর্তমানে সাধারণ ক্রেতাদের কাছে সহজলভ্য হয়ে উঠেছে। এরকমই একটি ফিচার– কার্ভড ডিসপ্লে। উন্নতমানের স্মার্টফোনের এই ফিচার ক্রমান্বয়ে হয়ে উঠেছে একটি সাশ্রয়ী পছন্দ। ইনফিনিক্স, অনার এবং টেকনোর মতো ব্র্যান্ডগুলো এই চর্চাকে স্বাগত জানিয়ে সাশ্রয়ী মূল্যে কার্ভড ডিসপ্লের স্মার্টফোন সরবরাহ করছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

আরও বলা হয়, এই রেঞ্জের স্মার্টফোনগুলোর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ভিভো ভি২৯, যার মূল্য ৫৬,৯৯৯ টাকা। এই ডিভাইসে একটি কার্ভড ডিসপ্লে রয়েছে যা ফোনের নান্দনিকতা এবং কার্যকারিতা উভয়ই বৃদ্ধি করে এবং ব্যবহারকারীদের একটি ইমারসিভ এক্সপেরিয়েন্স প্রদান করে।

একইভাবে, ৪১,৯৯৯ টাকা মূল্যের অনার এক্স নাইনবি-তেও রয়েছে একটি কার্ভড ডিসপ্লে যা ভোক্তার ক্রয় সক্ষমতা নিশ্চিত করে ডিভাইসের সামগ্রিক ডিজাইনের আরও উন্নতি ঘটায়।

টেকনোর মতে, এই সাশ্রয়ী বাজেটের কার্ভড ডিসপ্লে ফিচার সমৃদ্ধ স্মার্টফোনগুলোর মধ্যে সবচেয়ে উল্লেখযোগ্য টেকনো স্পার্ক ২০ প্রো প্লাস, যার মূল্য ২৬,৯৯৯ টাকা। কার্ভড ডিসপ্লের পাশাপাশি এতে রয়েছে মসৃণ ডিজাইন, শক্তিশালী পারফরমেন্স এবং বর্ধিত ব্যবহার অভিজ্ঞতা। এই বিশেষ ফিচারগুলার সমন্বয়ে টেকনো স্পার্ক ২০ প্রো প্লাস স্মার্টফোনটি হয়ে উঠেছে সাশ্রয়ী মূল্যে প্রিমিয়াম স্মার্টফোনের ক্রেতাদের প্রথম পছন্দ।

  • ক্যানভাস অনলাইন
    ছবি: টেকনো-এর সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top