skip to Main Content

ক্যানভাস ডেস্ক

আসন্ন রমজানকে স্মরণীয় করে রাখতে, হলিডে ইন ঢাকা সিটি সেন্টার আয়োজন করছে বিশেষ ইফতার বুফে ডিনার এবং বুফে সেহরি।

এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, রমজানের প্রতিদিন অতিথিরা স্বাচ্ছন্দ্যে তাদের বন্ধু এবং পরিবারের সাথে এই সুস্বাদু বুফে ইফতার ও ডিনার  উদযাপন করতে পারবেন। অ্যাটিটিউড রেস্তোরা তে বুফে ইফতার ও ডিনারে এবং সাপ্তাহিক সেহরিতে (বৃহস্পতিবার এবং শুক্রবার) থাকবে এরাবিক এবং এশিয়ান ঐতিহ্যবাহী ইফতার যা অতিথিরা বিস্তৃত বুফে আয়োজন থেকে পছন্দ মত খাবার  উপভোগ করতে পারবেন।

পরিবার-বন্ধুদের সাথে ইফতারের আনুষ্ঠানিকতা ভাগ করে নেওয়ার জন্য, হলিডে ইন ঢাকা সিটি সেন্টারের বুফে রেস্তোরাঁ অ্যাটিটিউডে সবাইকে সদর আমন্ত্রণ। এবারের বুফে ইফতার ও ডিনারে শতাধিকের বেশি খাবারের ব্যবস্থা থাকবে। সপ্তাহে দুই দিন অর্থাৎ বৃহস্পতিবার ও শুক্রবার থাকবে বুফে সেহরি খাওয়ার ব্যবস্থাও।

প্রতি সপ্তাহের বৃহস্পতি, শুক্র ও শনিবার জনপ্রতি ৭,০০০ হাজার টাকায় আর বাকি দিনগুলো তে ৬ হাজার ৫০০ টাকায় বুফে ইফতার করতে পারবেন। সাপ্তাহিক সেহরির মূল্য ৪,০০০ হাজার টাকা মাত্র। নির্দিষ্ট কিছু ব্যাংকের ক্রেডিট কার্ডে একটি নিলে একটি ফ্রি অফার থাকছে। অর্থাৎ একটি বুফে ইফতারের টাকাতে ২ জন ইফতার করতে পারবেন।

হলিডে ইন ঢাকা সিটি সেন্টারের এবারের বুফে ইফতার ও ডিনারএ অতিথিরা বেশ কিছু বিশেষত্ব পাবেন, নতুনত্ব পাবেন। খাবারের তালিকায় থাকবে ১২৫ টি আইটেম। এর মধ্যে উল্লেখযোগ্য হলো খাসির ‘উজি, খাপসা-রাইস, খাসির হালিম, মুরগির হালিম, গরুর নেহারি, হরেক রকমের কাবাব, আফগানি মুরগির টাংরি কাবাব, খাসির মোগলাই আকবরি কাবাব, মুরগির নুরজাহান। থাকবে  বিভিন্ন আরব্য মিষ্টি জাতীয় ডেজার্ট, যেমন বাখলাবা, বাসবুসা, কুনাফা, কাতায়েফ, ওমালী, আল সারারিয়া, হরেক রকমের দেশীয় মিষ্টান্ন ও দই, কেক, পেস্ট্রি, সন্দেশ, বিভিন্ন ফলের আইটেম ও থাকবে। থাকবে বিভিন্ন প্রকারের শরবত ও খেজুরের সমারোহ।

টেকওয়ে ইফতার

বুফে ইফতার ও ডিনার এবং সাপ্তাহিক বুফে সেহরি  ছাড়াও হলিডে ইন ঢাকা সিটি সেন্টারে টেকওয়ে ইফতার বাক্স পাওয়া যাবে যার মূল্য:

দুই ব্যক্তির জন্য টেকঅ্যাওয়ে বক্স ৪,০০০ টাকা নেট; চারজনের জন্য ৬,৫০০ টাকা নেট; এবং ছয় ব্যক্তির জন্য ১০,০০০ টাকা নেট। *বোগো অফার থাকছে নির্বাচিত ব্যাঙ্ক কার্ডের সাথে।

রমজানের সুইট ট্রিটস বক্স:

কর্পোরেট কর্মকর্তাদের উপহারের জন্য রমজান সুইট ট্রিট গিফটের ব্যবস্থা রয়েছে জের মূল্য হল  ক্লাসিক বক্স ৩,০০০ টাকা এবংপ্ল্যাটিনাম বক্স ৪,০০০ টাকা মাত্র।

একটি কিনলে একটি ফ্রি অর্থাৎ ‘বাই ওয়ান গেট ওয়ান’ অফারএ ১১টি ব্যাংকের সঙ্গে চুক্তি হয়েছে। এসব ব্যাংকগুলোর ক্রেডিট কার্ডহোল্ডাররা এই অফারটি পাবে। আপনাদের সবাইকে বন্ধু-স্বজন ও  পরিবার নিয়ে ইফতারের আমন্ত্রণ রইলো হলিডে ইন ঢাকাতে!

 

বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করতে পারেন –  +৮৮ ০১৩২৪ ৭১৭০২৫ – ২৬ নম্বরে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top