skip to Main Content
অভিন্ন আউটফিটে সেলেনা-সুইফটের নাইট-আউট!

স্বদেশি রেকর্ড প্রডিউসার বেনি ব্ল্যাঙ্কোর সঙ্গে হয়তো আনুষ্ঠানিকভাবে সম্পর্কে জড়িয়েছেন আমেরিকান গায়িকা সেলেনা গোমেজ। তার মানে এই নয়, ‘সেকেলে’ তরুণীদের রাতে বাইরে আড্ডাবাজির অভ্যাস তাকে ত্যাগ করতে হবে! গত শুক্রবার (৮ ডিসেম্বর ২০২৩) রাতে সেলেনাকে দেখা গেল নিউইয়র্কের রাস্তায়। সঙ্গে ছিলেন আরেক মিউজিক সেনসেশন টেইলর সুইফট। এ রাতে দুজনের পরনেই ছিল একই ধরনের পোশাক। একটি ক্ল্যাসিক ফল আউটফিট।

৮ ডিসেম্বর ২০২৩, নিউইয়র্কের রাস্তায় সেলেনা গোমেজ ও টেইলর সুইফট। ছবি: দ্য ইমেজ ডিরেক্ট ডটকম

র‍্যামি ইউসেফের স্ট্যান্ডআপ শো উপভোগ করতে সেদিন সন্ধ্যায় হাজির হয়েছিলেন সুইফট-সেলেনা। উভয়েই দেহে জড়িয়েছিলেন ছিল মিনিস্কার্ট এবং টল বুটস কম্বো। খবর ব্রিটিশ ভোগের।

সেলেনা গোমেজ। ছবি: সংগ্রহ

গোমেজের ছিল ফেম ফেটাল লুক, স্টাইলিস্ট এরিন ওয়ালশের বাছাইকৃত একটি মেচিং ফো স্নেকস্কিন ট্রেঞ্চ কোট এবং ফ্যাশন ডিজাইনার রেজিনা পিয়োর নকশাকৃত মিনিস্কার্ট। জানা গেছে, ট্রেঞ্চটির দাম ১ হাজার ১৩৫ ডলার; আর স্কার্টের ৩৫৫ ডলার। তার লুকে ছিল কালোর আধিপত্য। পরেছিলেন একটি ফর্ম-ফিটিং অ্যানি বিং টপ, পয়েন্টি- টো ওভার-দ্য-নি ওয়েটজম্যান বুটস, ট্রান্সপারেন্ট কলজেডোনিয়া টাইটস। একটি ছোট্ট জ্যাকমাস পার্স তার আউটফিটকে দিয়েছিল পূর্ণতা।

টেইলর সুইফট। ছবি: সংগ্রহ

অন্যদিকে, ‘বৃহস্পতি তুঙ্গে’ থাকা গায়িকা সুইফট এই অটামনাল ফিটে নিজের ‘এভারমোর’ এরাকে করেছেন অনুসরণ। পরনে হোয়াইট ফো-ফার লিনিং সমেত একটি কজি টপ বোম্বার জ্যাকেট; তার নিচ থেকে উঁকি দিচ্ছিল অলিভ গ্রিন রিবড টপ। গোমেজের মতো তিনিও মিনিস্কার্টের ক্ষেত্রে বেছে নিয়েছেন প্রিন্ট। তার পরনে আরও ছিল শিয়ার ব্ল্যাক টাইটস; সঙ্গে তার নি-হাই রাস্পবেরি বুটসের সঙ্গে একটি পপ অব কালার জুগিয়েছিল বাড়তি মাত্রা।

  • ক্যানভাস অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top